scorecardresearch
 

Amazon Prime Day Sale-এ ৮০ শতাংশ পর্যন্ত বাম্পার ছাড়, সস্তায় কী কী মিলছে?

Amazon Prime Days Sale বছরে একবার আসে এবং কয়েকদিন ধরে চলে। এই সেল ২০-২১শে জুলাই পর্যন্ত চলবে। এই বিক্রয়ের সময়, গ্রাহকরা তাদের প্রয়োজনীয় প্রায় সমস্ত পণ্য কিনতে পারেন। এখানে আমরা আপনাকে কিছু বিশেষ অফার এবং ডিল সম্পর্কে জানিয়ে দিচ্ছি।

Advertisement
Amazon Prime Day Sale-এ ৮০ শতাংশ পর্যন্ত বাম্পার ছাড়, সস্তায় কী কী মিলছে? Amazon Prime Day Sale-এ ৮০ শতাংশ পর্যন্ত বাম্পার ছাড়, সস্তায় কী কী মিলছে?

Amazon Prime Day Sale চলছে। স্মার্টফোন, স্মার্টওয়াচ, ট্যাবলেট, ওয়াশিং মেশিন, এসি এবং আরও অনেক পণ্য এই সেলে বিক্রির জন্য তালিকাভুক্ত করা হয়েছে। এই বিক্রয়ের সময় ৮০% পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতে খুব কম দামে অনেক জিনিস কেনার সুযোগ রয়েছে। 

Amazon Prime Days Sale বছরে একবার আসে এবং কয়েকদিন ধরে চলে। এই সেল ২০-২১শে জুলাই পর্যন্ত চলবে। এই বিক্রয়ের সময়, গ্রাহকরা তাদের প্রয়োজনীয় প্রায় সমস্ত পণ্য কিনতে পারেন। এই সেলের সুবিধা নিতে হলে প্রাইম মেম্বারশিপ নিতে হবে। এখানে আমরা আপনাকে কিছু বিশেষ অফার এবং ডিল সম্পর্কে জানাচ্ছি।

ব্যাঙ্ক অফারের সুবিধা
Amazon Prime Days Sale-এ, আপনি SBI এবং ICICI ব্যাঙ্কের কার্ডগুলিতে ১০% তাত্ক্ষণিক ছাড় পেতে পারেন৷

আরও পড়ুন

ইলেকট্রনিক্সে ৮০% পর্যন্ত ছাড় 
অ্যামাজনে ইলেকট্রনিক্স এবং আনুষাঙ্গিক বিভাগে অনেক পণ্য রয়েছে। তালিকাভুক্ত বিবরণে উল্লেখ করা হয়েছে যে এই সেলের সময় ৮০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে, যা সর্বোচ্চ। এই বিভাগে ল্যাপটপ, ট্যাবলেট, TWS, হেডফোন ইত্যাদি অন্তর্ভুক্ত রয়েছে।

স্মার্টওয়াচে ৮০% পর্যন্ত ছাড় 
Amazon Prime Days Sale চলাকালীন স্মার্টওয়াচ সস্তায় কেনা যাবে। তালিকাভুক্ত বিবরণ অনুসারে, আপনি এই বিক্রয়ে স্মার্টওয়াচগুলিতে সর্বাধিক ৮০% পর্যন্ত ছাড় পেতে পারেন। Apple Watch Ultra, Apple Watch SE 2Gen এখানে বিক্রয়ে তালিকাভুক্ত করা হয়েছে। এছাড়াও, স্যামসাং, ওয়ানপ্লাস এবং অ্যামাজফিটের মতো ব্র্যান্ডের স্মার্টওয়াচগুলিও তালিকাভুক্ত।

টিভিতেও ডিসকাউন্ট পাওয়া যায় 
৪৩ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি পর্যন্ত স্মার্ট টিভিগুলি Amazon প্রাইম ডেস সেলের সময় সস্তায় কেনা যাবে। আপনি সস্তায় এসি কিনতে পারেন।

Amazon Prime Days Sale-এ বলা হয়েছে যে AC-তে সর্বোচ্চ ৫৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। শক্তি সাশ্রয়ী এসি এখানে কেনা যাবে। ৫ স্টার এসিও এখানে তালিকাভুক্ত। স্যামসাং, ভোল্টাস সহ অনেক নামী ব্র্যান্ডের এসি এখানে পাওয়া যায়।

Advertisement

স্মার্টফোনের দামও কম হচ্ছে 
অ্যামাজন প্রাইম ডে সেল চলাকালীন স্মার্টফোনগুলিতে ভাল ছাড় পাওয়া যাচ্ছে। OnePlus ১২-এর MRP হল ৬৪,৯৯৯ টাকা, এই সেলের সময় এটি ৫৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। সমস্ত ব্যাঙ্ক অফার একত্রিত করে আপনি এটি ৫২,৯৯৯ টাকায় কিনতে পারেন। এছাড়াও, অনেক বাজেট 5G ফোনও তালিকাভুক্ত করা হয়েছে।

Vivo, IQOO, Redmi, Samsung এর মতো ব্র্যান্ডের অনেক ফোন Amazon rime Days Sale-এর সময় পাওয়া যায়। এই বিক্রয়ে, অনেক স্মার্টফোনে ডিসকাউন্ট এবং শক্তিশালী ডিল পাওয়া যায়। ভারতীয় মোবাইল কোম্পানি লাভার মোবাইলগুলি এখানে তালিকাভুক্ত করা হয়েছে৷

 

Advertisement