scorecardresearch
 

Amazon Sale: গরমের আগে প্রায় অর্ধেক দামে কিনুন ফ্রিজ, এসি, সস্তায় স্মার্ট টিভি

Amazon Home Shopping Spree: রিটেল ই-কমার্স সাইট অ্যামাজনে শুরু হয়েছে বড় সেল। ৪০ শতাংশ ছাড়ে মিলছে এসি থেকে ফ্রিজ, টিভি।

অ্যামজনে শুরু হয়েছে সেল। অ্যামজনে শুরু হয়েছে সেল।
হাইলাইটস
  • অ্যামাজনে বড় সেল।
  • ৪০ শতাংশ পর্যন্ত ছাড়।
  • এসি, টিভিতে ছাড়।

Amazon-এ শুরু হয়ে গিয়েছে Home Shopping Spree সেল। গরমের আগেই সস্তায় শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র, ফ্রিজ ও অন্যান্য পণ্য কেনার সুযোগ। ৪০ শতাংশ পর্যন্ত ছাড়ে অ্যামাজন দিচ্ছে টিভি ও এসি। 

Blue Star 0.8 Tons 3 star Inverter Split AC 

ব্লু স্টার-র স্প্লিট এসি পাচ্ছেন মাত্র ২৭ হাজার ৪৯০ টাকায়। পণ্যের আসল দাম ৩৭,৫০০ টাকা। এতে রয়েছে ১০০ শতাংশ কপার ও টার্বো কুল ফিচার। এছাড়া ইনভার্টার কম্প্রেসের উপর ১০ বছরের গ্যারান্টি। 

LG 1.5 Ton 4 Star dual inverter window AC 

অ্যামাজনে এলজি-র মডেল মিলছে ২৯ হাজার ৯০০ টাকায়। এতে ইনভার্টার কমম্প্রেস রয়েছে। ভেরিয়েবল স্পিড কম্প্রেসরও দেওয়া হয়েছে এতে। হিট লোড অনুযায়ী বিদ্যুৎ খরচ হয়। 

Redmi 108 cm (43 inches) 4K Ultra HD Android Smart LED TV X43 

এসি ছাড়া টিভিতেও রয়েছে বড় ছাড়। ৪৩ ইঞ্চির রেডমি ৪কে আল্ট্রা এইচডি অ্যান্ড্রয়েড স্মার্ট এলইডি চিভিতে ১৪ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। বিক্রি হচ্ছে ২৮ হাজার ৯৯৯ টাকায়। 3840 x 2160 রেজোলিউশন ও ১৭৮ ডিগ্রি ওয়াইড উইঙ্গ অ্যাঙ্গেল রয়েছে। সংযোগের জন্য রয়েছে ২ ইউএসবি (2 USB) পোর্টের ৩ এইচডিএমআই পার্টস (3 HDMI)।                

OnePlus 108 cm (43 inches) Y-series Full HD LED smart Android TV 

ওয়ানপ্লাসের ওয়াই সিরিজ এলইডি ফুল এইচডি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভিতে পাওয়া যাচ্ছে ৪১০০ টাকার ছাড়। অ্যামাজনে মিলছে ২৫ হাজার ৮৯৯ টাকা। এই টিভিতে Full HD রেজোলিউশন রয়েছে। রিফ্রেশ রেট 60 hertz। HDMI পার্টস ও 2 USB রয়েছে।  

Amazon-র Home Shopping Spree সেলে LG, Samsung, Whirlpool, Haier, Godrej-র ফ্রিজ ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। বিদ্যুৎসাশ্রয়ী রেফ্রিজারেটরের দাম শুরু হচ্ছে ১৩ হাজার ৯৯০ টাকা থেকে। 

আরও পড়ুন- অনুমানের চেয়ে পিছিয়ে আর্থিক বৃদ্ধি, তৃতীয় ত্রৈমাসিকে কমল GDP

 
; ; ;