scorecardresearch
 

Apple iPhone SE 3 2022 এর দাম আগের চেয়ে এত কম! বিস্মিত বিশ্ব

Apple iPhone SE 3 2022 এর দাম আগের চেয়ে এত কম! যা রিপোর্ট পাওয়া যাচ্ছে, তাতে বিস্মিত হয়ে পড়েছে গোটা বিশ্ব।

Advertisement
আইফোন লেটেস্ট আইফোন লেটেস্ট
হাইলাইটস
  • Apple iPhone SE 3 2022
  • দাম আগের চেয়ে এত কম!
  • ২২ হাজার ভারতীয় টাকায় মিলবে ফোন

Apple 2022 সালের মার্চের মধ্যেই iPhone SE 3 লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে ৷ এখন একটি নতুন প্রতিবেদনে স্মার্টফোনের দাম সম্পর্কে একচেটিয়া বিবরণ শেয়ার করা হয়েছে ৷ বাজার বিশ্লেষক জন ডোনোভান শেয়ার করেছেন যে আসন্ন iPhone SE 3 2022 এর প্রারম্ভিক মূল্য $৩০০ (প্রায় ২২,০০০ টাকা) হতে পারে। এটি আশ্চর্যজনক কারণ iPhone SE 3-এর দাম iPhone SE 2020-এর থেকে কম ৷ iPhone SE 3 একটি ভাল প্রসেসর, 5G সমর্থন এবং আরও ভাল ব্যাটারি লাইফ সহ আসে৷

বাজার বিশ্লেষক জন ডোনোভানের মতে, iPhone SE ৩ একটি সাশ্রয়ী মূল্যের ট্যাগ সহ আসতে পারে। স্মার্টফোনটির বেস ভেরিয়েন্টের দাম হতে পারে $৩০০ (প্রায় ২২,০০০ টাকা)। এটি কিছুটা অবাস্তব কারণ iPhone SE ২০২০-এর দাম iPhone SE 3, ২০২২-এর চেয়ে বেশি৷ এবং আসন্ন iPhone SE ৩-এ আরও ভাল প্রসেসর, আরও ভাল ক্যামেরা কিন্তু একই পুরানো ডিজাইনের বৈশিষ্ট্য রয়েছে বলে আশা করা হচ্ছে ৷

পূর্ববর্তী লিকগুলি প্রকাশ করে যে iPhone SE 3-এ iPhone SE ২০২০-এর মতো একটি ৪.৭-ইঞ্চি ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে৷ এটি একটি A15 বায়োনিক চিপসেট দ্বারা চালিত হতে পারে, যা iPhone 13 কে শক্তি দেয়৷ চিপসেটটি সম্ভবত একটি X60 মডেমের সাথে সংযুক্ত হতে পারে৷ . সুতরাং, iPhone SE 3 5G সমর্থন পাবে। Apple সম্ভবত RAM কে 4GB এবং ২৫৬GB স্টোরেজ পর্যন্ত বাড়িয়ে দিতে পারে। iPhone SE 3, এর পূর্বসূরির মতো, পিছনে একটি একক ১২-মেগাপিক্সেল ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে। সামনের দিকে, iPhone SE ৩-এ একটি ৮-মেগাপিক্সেল ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে।

যতদূর ব্যাটারি সম্পর্কিত, iPhone SE ২০২০-এ একটি 1821mAh ব্যাটারি রয়েছে, তবে iPhone SE 3 উন্নত ব্যাটারি লাইফ এবং একটি বড় ব্যাটারির সাথে আসবে বলে আশা করা হচ্ছে।

Advertisement

iPhone SE 3 অ্যাপলের বসন্ত ইভেন্টে ঘোষণা করা হবে বলে আশা করা হচ্ছে, যা মার্চ বা এপ্রিলে অনুষ্ঠিত হতে চলেছে। এর কয়েক মাস পর ভারতে আসতে পারে।

 

Advertisement