scorecardresearch
 

Patanjali Credit Card: বাবা রামদেব আনলেন পতঞ্জলি ক্রেডিট কার্ড, সঙ্গে দুর্দান্ত ক্যাশব্যাক অফার

এবার ক্রেডিট কার্ড নিয়ে এল বাবা রামদেবের সংস্থা পতঞ্জলি আয়ুর্বেদ। পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (পিএনবি) এবং এনপিসিআই-এর সহযোগিতায় একটি ক্রেডিট কার্ড দেওয়া হচ্ছে। গত সপ্তাহে লঞ্চ হওয়া এই ক্রেডিট কার্ডের সঙ্গে অনেক আকর্ষণীয় ফিচার দেওয়া হয়েছে। এর বিশেষত্ব হল কম খরচে এবং উচ্চ সীমায় ক্রেডিট কার্ড মিলবে।

Advertisement
বাবা রামদেব আনলেন পতঞ্জলি ক্রেডিট কার্ড বাবা রামদেব আনলেন পতঞ্জলি ক্রেডিট কার্ড
হাইলাইটস
  • বাবা রামদেব আনলেন পতঞ্জলি ক্রেডিট কার্ড
  • পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (পিএনবি) এবং এনপিসিআই-এর সহযোগিতায় একটি ক্রেডিট কার্ড দেওয়া হচ্ছে
  • এর বিশেষত্ব হল কম খরচে এবং উচ্চ সীমায় ক্রেডিট কার্ড মিলবে

এবার ক্রেডিট কার্ড (Credits Card) নিয়ে এল বাবা রামদেবের সংস্থা পতঞ্জলি আয়ুর্বেদ (Patanjali Ayurved)। পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (PNB) এবং এনপিসিআই-এর (NPCI) সহযোগিতায় একটি ক্রেডিট কার্ড দেওয়া হচ্ছে। গত সপ্তাহে লঞ্চ হওয়া এই ক্রেডিট কার্ডের সঙ্গে অনেক আকর্ষণীয় ফিচার দেওয়া হয়েছে। এর বিশেষত্ব হল কম খরচে এবং উচ্চ সীমায় ক্রেডিট কার্ড মিলবে।

উভয়ই Rupay ভিত্তিক কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড

NPCI-এর একটি বিবৃতি অনুযায়ী, পতঞ্জলি আয়ুর্বেদ লিমিটেড এবং PNB যৌথভাবে দেশীয় প্ল্যাটফর্ম RuPay ভিত্তিক ক্রেডিট কার্ড চালু করেছে। এই মুহূর্তে এর দু'টি ভেরিয়েন্ট PNB RuPay Platinum এবং PNB RuPay সিলেক্ট লঞ্চ করা হয়েছে। এই দু'টি কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডই প্রকাশ করা হয়েছে। এর সঙ্গে দেওয়া হচ্ছে ক্যাশব্যাক, লয়ালটি পয়েন্ট, ইন্স্যুরেন্স কভারের মতো ফিচার।

গ্রাহকদের কার্ডে মিলবে এ সব ফিচার

এই ক্রেডিট কার্ড দিয়ে পতঞ্জলির স্টোরে কেনাকাটা করলে গ্রাহকরা ক্যাশব্যাক পাবেন। প্রতিবার ২,৫০০ টাকার বেশি কেনাকাটা করার সময় আপনি ২ শতাংশ ক্যাশব্যাক পাবেন। যাইহোক, এই ক্যাশব্যাক একক লেনদেনে ৫০ টাকার বেশি হবে না। এছাড়াও, কার্ডটি সক্রিয় হওয়ার সঙ্গে সঙ্গে ৩০০ রিওয়ার্ড পয়েন্ট পাওয়া যাবে। অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক বিমানবন্দরে কার্ডগ্রাহকদের লাউঞ্জ অ্যাক্সেস, অ্যাড-অন কার্ড সুবিধা, নগদ অগ্রিম, ইএমআই, অটো ডেবিটের মতো সুবিধা দেওয়া হবে।

কার্ড হোল্ডারদের জন্য ১০ লক্ষ টাকা পর্যন্ত বিমা

Advertisement

এই দু'টি ক্রেডিট কার্ডের সঙ্গে, কার্ড হোল্ডাররা বিমার সুবিধাও পাবেন। দুর্ঘটনাজনিত মৃত্যুর ক্ষেত্রে উভয় কার্ডেই ২ লক্ষ টাকার বিমা দেওয়া হচ্ছে। এছাড়াও, ব্যক্তিগত অক্ষমতার জন্য ১০ লক্ষ টাকার একটি বিমা কভার পাওয়া যাবে। প্লাটিনাম কার্ডের সীমা ২৫ হাজার থেকে ৫ লক্ষ টাকা, আর সিলেক্ট কার্ডের সীমা ৫০ হাজার থেকে ১০ লক্ষ টাকা৷

সহজে মকুব হবে ফি
প্লাটিনাম কার্ডে যোগদানের কোনও ফি নেই, বার্ষিক ফি ৫০০ টাকা। অন্যদিকে, সিলেক্ট কার্ডের যোগদানের ফি হল ৫০০ টাকা এবং বার্ষিক ফি হল ৭৫০ টাকা৷ এই দুটি কার্ডই পিএনবি জিনি মোবাইল অ্যাপের মাধ্যমে পরিচালনা করা যেতে পারে।
 

Advertisement