scorecardresearch
 

আসছে নতুন Pulsar N125, দুর্দান্ত লুক, ৬টি ফাটাফাটি রং, দাম কেমন?

Pulsar N125 2024: জনপ্রিয় Pulsar N সিরিজে নতুন মডেল আনল Bajaj Auto। নতুন Pulsar N125 প্রথম লুক প্রকাশ্য়ে এল। চলতি মাসের শেষের দিকে লঞ্চ হবে। তার আগেই সোশ্যাল মিডিয়ায় নতুন পালসারের একটা প্রিভিউ দিল বাজাজ। ইদানিং পেট্রোলের দামের কারণে লোকে কম সিসির বাইকে বেশি আগ্রহী।

Advertisement
Pulsar N125-এর ফার্স্ট লুক দিল বাজাজ। Pulsar N125-এর ফার্স্ট লুক দিল বাজাজ।
হাইলাইটস
  • জনপ্রিয় Pulsar N সিরিজে নতুন মডেল আনল Bajaj Auto।
  • নতুন Pulsar N125 প্রথম লুক প্রকাশ্য়ে এল।
  • সোশ্যাল মিডিয়ায় নতুন পালসারের একটা প্রিভিউ দিল বাজাজ।

Pulsar N125 2024: জনপ্রিয় Pulsar N সিরিজে নতুন মডেল আনল Bajaj Auto। নতুন Pulsar N125 প্রথম লুক প্রকাশ্য়ে এল। চলতি মাসের শেষের দিকে লঞ্চ হবে। তার আগেই সোশ্যাল মিডিয়ায় নতুন পালসারের একটা প্রিভিউ দিল বাজাজ। ইদানিং পেট্রোলের দামের কারণে লোকে কম সিসির বাইকে বেশি আগ্রহী। তবে কম দামেও অল্পবয়সী একটু স্টাইলিশ লুক আর ভাল পিকআপ চান। বাজাজ এমনিতেও পালসার দিয়ে সেই মার্কেটেই বরাবর টার্গেট করে। এক্ষেত্রেও অন্যথা হয়নি। Pulsar N সিরিজে আগে থেকেই Pulsar N160 এবং N250 মডেল রয়েছে। সেগুলিও বেশ বিক্রি হয়।

ডিজাইন ও ফিচার্স:

Pulsar N125-এর ডিজাইন এক কথায় আকর্ষণীয়। তবে এটা বলতেই হবে, N সিরিজের অন্যান্য বাইকগুলির থেকে আলাদা। সামনে স্ট্যাকড LED হেডল্যাম্পস আছে। এক সাইড থেকে দেখলে হরনেটের সঙ্গে কিছুটা মিল পেতে পারেন। পিছনে টু-পিস LED টেল ল্যাম্প। বাজাজের আইকনিক ডিজাইন এটি।

টার্ন ইন্ডিকেটরে হ্যালোজেন বাল্ব রয়েছে। বাইকের স্প্লিট-সিট সেটআপ আছে। ফলে আরও স্পোর্টি লাগছে। পিছনের সিটের শেষে একটি সিঙ্গল-পিস গ্র্যাব রেলও রয়েছে।

আরও পড়ুন

নতুন বেগুনি রঙে পালসার!
নতুন বেগুনি রঙে পালসার!

ভ্যারিয়েন্ট ও কালার অপশন:

Pulsar N125 দু'টি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে—LED Disc এবং LED Disc BT। মোট ছয়টি রঙের অপশন রয়েছে। ‘Purple Fury’ নামের নতুন একটি পেন্ট স্কিম এনেছে বাজাজ। এই রঙটা বাজাজের অন্য রঙগুলির তুলনায় অনেক আলাদা। শুধু বাজাজই বা কেন, এখন মার্কেটে যে বাইকগুলি আছে, তার মধ্যে সবচেয়ে আনকমন রঙ বলা যেতে পারে।  অন্যান্য রঙের মধ্যে আছে Cocktail Wine Red, Citrus Rush, Ebony Black, Caribbean Blue এবং Pearl Metallic White।

ব্রেকিং ও সাসপেনশন:

Pulsar N125-এর সামনে 240 মিমি ডিস্ক ব্রেক এবং পিছনে ড্রাম ব্রেক রয়েছে। সাসপেনশনের জন্য সামনে রয়েছে টেলিস্কোপিক ফর্কস এবং পিছনে মোনোশক, একটি বক্স-সেকশন সুইংআর্মের সঙ্গে যুক্ত।

Advertisement

দাম ও অন্য ফিচার্স (Pulsar N125 Price):

এখনও দাম প্রকাশ হয়নি। তবে আনুমানিক ১ লক্ষ টাকা (এক্স-শোরুম) হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রেঞ্জে Hero Xtreme 125R এবং TVS Raider 125 আছে। 

সবশেষে এটুকুই বলা যেতে পারে, নতুন Pulsar 125-এর ডিজাইন বেশ আকর্ষণীয়। ফিচার্সও মন্দ নয়। ফলে বাজারে নতুন ১২৫ সিসির পালসারের ভালই ডিম্যান্ড হতে পারে।

Advertisement