scorecardresearch
 

Bank Recruitment : ব্যাঙ্ক অফ বরোদায় চাকরির সুযোগ-বিপুল নিয়োগ, কীভাবে আবেদন করবেন

Bank Recruitment : ব্যাঙ্ক অফ বরোদা সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার, ই-ওয়েলথ রিলেশনশিপ ম্যানেজার, গ্রুপ সেলস হেড এবং অপারেশন হেড-ওয়েলথ পদে নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি জারি করেছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা BOB-এর অফিসিয়াল ওয়েবসাইট, bankofbaroda.in-এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন।

Advertisement
ব্যাঙ্কে চাকরি। প্রতীকী ছবি ব্যাঙ্কে চাকরি। প্রতীকী ছবি
হাইলাইটস
  • ব্যাঙ্ক অফ বরোদায় চাকরির সুযোগ-বিপুল নিয়োগ
  • কীভাবে আবেদন করবেন
  • জানুন বিস্তারিত তথ্য

Bank of Baroda Recruitment 2022: ব্যাঙ্কের চাকরির জন্য প্রস্তুত প্রার্থীদের জন্য বড় সুযোগ। ব্যাঙ্ক অফ বরোদা (BOB)-এ আবেদন করার সুযোগ রয়েছে৷ ব্যাঙ্ক অফ বরোদা সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার, ই-ওয়েলথ রিলেশনশিপ ম্যানেজার, গ্রুপ সেলস হেড এবং অপারেশন হেড-ওয়েলথ পদে নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি জারি করেছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা BOB-এর অফিসিয়াল ওয়েবসাইট,bankofbaroda.in-এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন।

Bank of Baroda Recruitment 2022: মোট শূন্যপদ

এই নিয়োগের (Bank of Baroda Recruitment 2022) মোট ৩৪৬টি পদে পূরণ করা হবে। যার মধ্যে ৩২০টি শূন্যপদ সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার পদের জন্য, ২৪টি ই-ওয়েলথ রিলেশনশিপ ম্যানেজারের জন্য, ১টি গ্রুপ সেলস হেড এবং ১টি পোস্ট অপারেশন হেড পদের জন্য। যোগ্য প্রার্থীরা ২০ অক্টোবর পর্যন্ত আবেদনপত্র পূরণ করতে পারবেন।

Bank of Baroda Recruitment 2022: কে আবেদন করতে পারেন?
স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে প্রাসঙ্গিক বিষয়ে স্নাতক ডিগ্রি প্রয়োজন। বয়স সীমার পরিপ্রেক্ষিতে, সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার পদের জন্য ২৪ বছর থেকে ৪০ বছর, ই-ওয়েলথ রিলেশনশিপ ম্যানেজার পদের জন্য ২৩ বছর থেকে ৩৫ বছর, গ্রুপ সেলস হেড এর জন্য ৩১ বছর থেকে ৩৫ বছর পর্যন্ত,  অপারেশন হেড-ওয়েলথ পদের জন্য বয়সসীমা ৩৫ বছর থেকে ৫০ বছর পর্যন্ত হতে হবে। শিক্ষাগত যোগ্যতা এবং বয়স সীমা সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্যের জন্য BOB ওয়েবসাইটে যাবতীয় তথ্য দেওয়া রয়েছে।

Bank of Baroda Recruitment 2022: কীভাবে আবেদন করতে হবে

প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট bankofbaroda.in-এ যান।
সেখানে 'Current Opportunities' অপশনে ক্লিক করুন।
পছন্দসই পোস্টের 'Apply Now' অপশনে ক্লিক করুন।
প্রয়োজনীয় বিবরণ পূরণ করুন, ফি প্রদান করুন এবং ফর্ম জমা দিন।
ফর্ম পূরণ হলে পেজটি ডাউনলোড করে রাখুন
এখনই আবেদন করতে এখানে ক্লিক করুন-

Advertisement

Bank of Baroda Recruitment 2022: আবেদন ফি
আবেদন ফি সাধারণ এবং ওবিসি প্রার্থীদের জন্য ৬০০ টাকা এবং SC/ST/PWD/মহিলা প্রার্থীদের জন্য ১০০ টাকা নেওয়া হবে।

Bank of Baroda Recruitment 2022: নির্বাচন প্রক্রিয়া
যোগ্য প্রার্থীদের নির্বাচন শর্টলিস্ট এবং পরবর্তী রাউন্ডের ব্যক্তিগত সাক্ষাৎকার এবং/অথবা গ্রুপ আলোচনা এবং/অথবা অন্য কোনো নির্বাচন পদ্ধতির উপর ভিত্তি করে করা হবে। নিয়োগ সংক্রান্ত প্রয়োজনীয় তথ্যের জন্য আবেদনকারীরা ব্যাঙ্ক অফ বরোদার ওয়েবসাইট দেখতে পারেন।

Advertisement