scorecardresearch
 

Air Coolers: অর্ডার দিলেই ১০ মিনিটে কুলার বাড়িতে পৌঁছে যাবে, সার্ভিস শুরু এই সংস্থার

ব্লিঙ্কিট সিম্ফনির সঙ্গে পার্টনারশিপ করেছে। সংস্থাটি ১০ মিনিটের মধ্যে গ্রাহকদের কাছে সিম্ফনি কুলার সরবরাহ করবে। সিম্ফনি ভালো মানের এয়ার কুলার তৈরির জন্য পরিচিত। ব্লিঙ্কিটের সিইও আলবিন্দর ধিন্ডসা এই আপডেট সম্পর্কে তথ্য দিয়েছেন।

Advertisement
এয়ার কুলার। প্রতীকী ছবি এয়ার কুলার। প্রতীকী ছবি
হাইলাইটস
  • ব্লিঙ্কিট সিম্ফনির সঙ্গে পার্টনারশিপ করেছে।
  • সংস্থাটি ১০ মিনিটের মধ্যে গ্রাহকদের কাছে সিম্ফনি কুলার সরবরাহ করবে।

ব্লিঙ্কিট সিম্ফনির সঙ্গে পার্টনারশিপ করেছে। সংস্থাটি ১০ মিনিটের মধ্যে গ্রাহকদের কাছে সিম্ফনি কুলার সরবরাহ করবে। সিম্ফনি ভালো মানের এয়ার কুলার তৈরির জন্য পরিচিত। ব্লিঙ্কিটের সিইও আলবিন্দর ধিন্ডসা এই আপডেট সম্পর্কে তথ্য দিয়েছেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ আলবিন্দার লিখেছেন, 'ব্লিঙ্কিট এখন মাত্র ১০ মিনিটে ঘরে বসেই পেয়ে যাবেন সিম্ফনি এয়ার কুলার। আজ সকাল থেকে ১৩টি কুলার আমাদের কাছে পৌঁছে দেওয়া হয়েছে। 

কোন কুলার পাওয়া যাবে? 
এই প্ল্যাটফর্মে তালিকাভুক্ত শুধুমাত্র দুটি কুলার রয়েছে, যার উপর ২২ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। Symphony Ice Cube ২৭ পার্সোনাল এয়ার কুলার এই প্ল্যাটফর্মে ৫,৭৯১ টাকায় পাওয়া যাচ্ছে। যেখানে আপনি Symphony Diet 12T পার্সোনাল এয়ার কুলার ৫,৭৮৯ টাকায় কিনতে পারবেন। 

সংস্থাটি ১০ মিনিটের মধ্যে নির্বাচিত শহরগুলিতে এই PS5 Lite সরবরাহ করছে। যদিও সংস্থাটি ১০ ​​মিনিটের মধ্যে ডেলিভারি দাবি করে, অনেকবার দেখা গেছে যে পণ্যগুলি সরবরাহ করতে একটু বেশি সময় লাগে। কুলার সম্পর্কে কথা বললে, সিম্ফনি এয়ারকুলারগুলি ব্লিঙ্কিটের সমস্ত অঞ্চলে বিক্রয়ের জন্য উপলব্ধ নয়৷ সংস্থাটি নির্বাচিত শহরগুলিতে এই পরিষেবাটি দিচ্ছে। ব্লিঙ্কিটের এই পরিষেবা দিল্লি এনসিআর, হায়দ্রাবাদ এবং ব্যাঙ্গালোরে পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন

 

TAGS:
Advertisement