scorecardresearch
 

Constable Recruitment 2022: ১৫ হাজার কনস্টেবল নিয়োগ পুলিশে, বেতন ৭২ হাজার টাকা

Constable Recruitment 2022: মোট ১৫,৬৪৪টি শূন্যপদে নিয়োগ করা হবে যার জন্য অফিসিয়াল ওয়েবসাইটে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আগ্রহী প্রার্থীরা বিজ্ঞপ্তিতে সমস্ত প্রয়োজনীয় তথ্য চেক করার পরে আবেদন করতে পারবেন। অফিসিয়াল ওয়েবসাইট tslprb.in-এ আবেদন জমা দেওয়ার শেষ তারিখ হল ২০ মে। আবেদনের প্রক্রিয়া ২ মে থেকে শুরু হবে।

পুলিশে চাকরি। প্রতীকী ছবি পুলিশে চাকরি। প্রতীকী ছবি
হাইলাইটস
  • ১৫ হাজার কনস্টেবল নিয়োগ পুলিশে
  • বেতন ৭২ হাজার টাকা
  • জানুন বিস্তারিত তথ্য

Constable Recruitment 2022: তেলেঙ্গানা পুলিশ বিভাগে কনস্টেবল পদে যোগ্য প্রার্থীদের নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। মোট ১৫,৬৪৪টি শূন্যপদে নিয়োগ করা হবে যার জন্য অফিসিয়াল ওয়েবসাইটে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আগ্রহী প্রার্থীরা বিজ্ঞপ্তিতে সমস্ত প্রয়োজনীয় তথ্য চেক করার পরে আবেদন করতে পারবেন। অফিসিয়াল ওয়েবসাইট tslprb.in-এ আবেদন জমা দেওয়ার শেষ তারিখ হল ২০ মে। আবেদনের প্রক্রিয়া ২ মে থেকে শুরু হবে।

Constable Recruitment 2022: প্রকাশিত পোস্টের বিবরণ
কনস্টেবল (সিভিল) - ৪৯৬৫ পদ
কনস্টেবল (এআর) - ৪৪২৩টি পদ
কনস্টেবল (এসএআর সিপিএল) - ১০০টি পদ
কনস্টেবল (টিএসএসপি পুরুষ) - ৫,০১০টি পদ
কনস্টেবল স্পেশাল প্রোটেকশন ফোর্স - ৩৯০টি পদ
ফায়ারম্যান - ৬১০টি পদ
ওয়ার্ডার (পুরুষ) - ১৩৬টি পদ
ওয়ার্ডার (মহিলা) - ১০টি পদ
মোট - ১৫,৬৪৪টি পোস্ট

৩ রাউন্ডের নিয়োগ পরীক্ষা

৩ রাউন্ডের নিয়োগ পরীক্ষার ভিত্তিতে প্রার্থীদের বাছাই করা হবে। প্রার্থীদের প্রিলিম পরীক্ষা, শারীরিক পরিমাপ এবং দক্ষতা পরীক্ষা এবং প্রধান পরীক্ষা পাস করতে হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ৭২,৮৫০/- টাকা পর্যন্ত মাসিক বেতনে নিয়োগ করা হবে। তফসিলি জাতি ও উপজাতির অন্তর্গত ৫০০ টাকা আবেদন ফি, অন্য সমস্ত প্রার্থীদের জন্য আবেদন ফি হল ১০০০ টাকা৷

দ্বাদশ পাশে আবেদন করা যাবে

যেকোনো স্বীকৃত স্কুল/কলেজ থেকে ১২ তম পাশ প্রার্থীরা আবেদন করার যোগ্য। বিজ্ঞপ্তি অনুসারে, বয়স সীমা ১৮ থেকে ২২ বছর নির্ধারণ করা হয়েছে, যার মধ্যে সংরক্ষিত বিভাগের প্রার্থীদের ৫ বছরের ছাড় দেওয়া হবে। অন্যান্য সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য বিজ্ঞপ্তিতে উপস্থিত রয়েছে। আবেদন করার লিঙ্কটি ২ মে থেকে অফিসিয়াল ওয়েবসাইটে লাইভ হবে।