scorecardresearch
 

Train Cancel Alert: হাওড়ায় বাতিল প্রচুর ট্রেন, সপ্তাহান্তে চরম ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের

Eastern Railway Cancelled Trains: হাওড়া শাখায় রেল লাইনের মেরামতি, সিগন্যাল ও ওভারহেড তারের রক্ষণাবেক্ষণের কাজ করা হবে। এর জেরে রবিবার হাওড়া শাখায় একাধিক লাইনে ট্রেন পরিষেবা বিঘ্নিত হতে পারে। বাতিল ও নিয়ন্ত্রিত হচ্ছে অসংখ্য ট্রেন।

Advertisement
হাওড়ায় বাতিল প্রচুর ট্রেন, সপ্তাহান্তে চরম ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের! হাওড়ায় বাতিল প্রচুর ট্রেন, সপ্তাহান্তে চরম ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের!
হাইলাইটস
  • হাওড়া শাখায় রেল লাইনের মেরামতি, সিগন্যাল ও ওভারহেড তারের রক্ষণাবেক্ষণের কাজ করা হবে।
  • এর জেরে রবিবার হাওড়া শাখায় একাধিক লাইনে ট্রেন পরিষেবা বিঘ্নিত হতে পারে।
  • বাতিল ও নিয়ন্ত্রিত হচ্ছে অসংখ্য ট্রেন।

Eastern Railway Cancelled Trains: হাওড়া শাখায় লাইন মেরামত, সিগন্যাল আর ওভারহেড তারের রক্ষণাবেক্ষণের কাজ করা হবে। এর জেরে রবিবার হাওড়া শাখার একাধিক লাইনে বা রুটে ট্রেন পরিষেবা বিঘ্নিত হবে বলে জানিয়েছে পূর্ব রেল কর্তৃপক্ষ।

নিরাপদ ও মসৃণ পরিষেবার জন্য ট্রেনের ট্র্যাক, সিগন্যাল আর ওভারহেড ইলেকট্রিক লাইনের (OHE) রক্ষণাবেক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। ট্র্যাক, সিগন্যাল আর ওভারহেড ইলেকট্রিক লাইনের ঠিকঠাক রক্ষণাবেক্ষণ না হলে ট্রেনের পরিষেবা ব্যাহত হয়, নিরাপত্তা সংক্রান্ত ঝুঁকি আর রেলের পরিকাঠামোর ক্ষয়-ক্ষতির আশঙ্কা বেড়ে যেতে পারে। রক্ষণাবেক্ষণের প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে হাওড়া-বর্ধমান কর্ড, হাওড়া-ব্যান্ডেল-নৈহাটি, বর্ধমান-হাওড়া এবং খনা-গুমানি শাখায় ০৩ সেপ্টেম্বর (রবিবার) কাজ করবে পূর্ব রেল।

০৩ সেপ্টেম্বর, রবিবার বাতিল ট্রেনের তালিকা: 
•    হাওড়া থেকে বাতিল ট্রেনগুলি হল: 36825, 36827, 37315, 37317।
•    বর্ধমান থেকে বাতিল ট্রেনগুলি হল: 36842, 36844।
•    তারকেশ্বর থেকে বাতিল ট্রেনটি হল: 37326, 37328। 
•    ব্যান্ডেল থেকে বাতিল ট্রেনগুলি হল: 37536, 37538।
•    নৈহাটি থেকে বাতিল ট্রেনগুলি হল: 37535, 37537।

আরও পড়ুন

এছাড়াও, রবিবার হাওড়া শাখায় লাইন মেরামত, সিগন্যাল আর ওভারহেড তারের রক্ষণাবেক্ষণের কাজের জন্য 13151 কলকাতা – জম্মু তাউই এক্সপ্রেস তার নির্ধারিত সময় কলকাতা থেকে সকাল ১১টা ৪৫ মিনিটের ছাড়ার পরিবর্তে বেলা ১২টা ১৫ মিনিটে ছাড়বে।

Advertisement