scorecardresearch
 

GAIL Recruitment 2023: GAIL-এ প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি, কারা আবেদন করতে পারেন? কত বেতন, রইল বিস্তারিত

GAIL Recruitment 2023: গ্যাস অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড (GAIL) সিনিয়র অ্যাসোসিয়েট এবং জুনিয়র অ্যাসোসিয়েট পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। GAIL টেকনিক্যাল, ফায়ার অ্যান্ড সেফটি, মার্কেটিং, ফিনান্স এবং অ্যাকাউন্টস সহ বিভিন্ন বিভাগে সিনিয়র অ্যাসোসিয়েট পদের জন্য আবেদন করেছে।

Advertisement
GAIL Recruitment: GAIL-এ প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি, GAIL Recruitment: GAIL-এ প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি,
হাইলাইটস
  • গ্যাস অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড (GAIL) সিনিয়র অ্যাসোসিয়েট এবং জুনিয়র অ্যাসোসিয়েট পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে
  • GAIL টেকনিক্যাল, ফায়ার অ্যান্ড সেফটি, মার্কেটিং, ফিনান্স এবং অ্যাকাউন্টস সহ বিভিন্ন বিভাগে সিনিয়র অ্যাসোসিয়েট পদের জন্য আবেদন করেছে

GAIL Recruitment 2023: গ্যাস অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড (GAIL) সিনিয়র অ্যাসোসিয়েট এবং জুনিয়র অ্যাসোসিয়েট পদের জন্য নিয়োগ (Recruitment) বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। GAIL টেকনিক্যাল, ফায়ার অ্যান্ড সেফটি, মার্কেটিং, ফিনান্স এবং অ্যাকাউন্টস সহ বিভিন্ন বিভাগে সিনিয়র অ্যাসোসিয়েট পদের জন্য আবেদন করেছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা গেইল ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট, gailgas.com-এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন।

গেইল গ্যাস ইন্ডিয়া লিমিটেড নিয়োগ ২০২৩ বিজ্ঞপ্তি অনুসারে, অনলাইন আবেদনগুলি আজ ১০ মার্চ থেকে শুরু হয়েছে। যোগ্য প্রার্থীরা ১০ এপ্রিল সন্ধে ৬টা পর্যন্ত অনলাইন আবেদনপত্র পূরণ করতে পারবেন। এই নিয়োগ অভিযানের মাধ্যমে ১০০ টিরও বেশি শূন্য পদ পূরণ করা হবে। আবেদন করার আগে, এখানে দেওয়া গুরুত্বপূর্ণ তথ্য মনোযোগ সহকারে পড়ুন।

GAIL India Vacancy: শূন্য পদের বিবরণ দেখুন

সিনিয়র অ্যাসোসিয়েট (টেকনিক্যাল): ৭২টি পদ
সিনিয়র অ্যাসোসিয়েট (ফায়ার অ্যান্ড সেফটি): ১২টি পদ
সিনিয়র অ্যাসোসিয়েট (মার্কেটিং): ৬টি পদ
সিনিয়র অ্যাসোসিয়েট (অর্থ ও হিসাব): ৬টি পদ
সিনিয়র অ্যাসোসিয়েট (কোম্পানি সচিব): ২টি পদ
সিনিয়র অ্যাসোসিয়েট (এইচআর): ৬টি পদ
জুনিয়র অ্যাসোসিয়েট (টেকনিক্যাল): ১৬টি পদ
মোট শূন্য পদের সংখ্যা: ১২০টি পদ

আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা
সিনিয়র অ্যাসোসিয়েট পদে আবেদন করার জন্য, যোগ্য প্রার্থীকে অবশ্যই সংশ্লিষ্ট ট্রেড বা বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। ১০ এপ্রিল আবেদনকারীদের বয়স ৩২ বছরের বেশি হওয়া উচিত নয়। সরকারি নিয়ম অনুযায়ী, সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সের ঊর্ধ্ব সীমায় শিথিলতা দেওয়া হবে। পোস্ট ভিত্তিক শিক্ষাগত যোগ্যতা এবং বয়সসীমা সম্পর্কে তথ্য বিজ্ঞপ্তিতে দেখা যাবে।

আবেদন ফি-
জেনারেল/ EWS / OBC (NCL) বিভাগের আবেদনকারীদের ১০০ টাকার একটি আবেদন ফি দিতে হবে, এটি ফেরত যোগ্য নয়। SC/ST/PWBD বিভাগের প্রার্থীদের আবেদন ফি প্রদান থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

Advertisement

কত বেতন?
সিনিয়র অ্যাসোসিয়েট পদে নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের প্রতি মাসে ৬০ হাজার টাকা বেতন দেওয়া হবে এবং জুনিয়র অ্যাসোসিয়েটকে প্রতি মাসে ৪০ হাজার টাকা বেতন দেওয়া হবে। এছাড়া, এইচআরএ সহ অন্যান্য ভাতার সুবিধাও পাওয়া যাবে।

Advertisement