scorecardresearch
 

Howrah Bandel Main Line : ২ সপ্তাহ হাওড়া-ব্যান্ডেল শাখায় বাতিল বহু ট্রেন, দুর্ভোগের আশঙ্কা

রেলের তরফে জানানো হয়েছে, মোট ৬৮টি  লোকাল ট্রেন, ১২টি মেল ও এক্সপ্রেস বন্ধ থাকবে এই সময়টায়। পাশাপাশি ৩টি মেল ট্রেন , ২টি মেমু ও ২টি লোকাল ট্রেন রিশিডিউল করা হবে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • থার্ড লাইনে কাজ
  • বাতিল থাকবে ৬৮টি ট্রেন
  • নিত্যযাত্রীদের হয়রানির আশঙ্কা

থার্ড লাইনে কাজ চলবে, তার জেরে ২ সপ্তাহ হাওড়া-ব্যান্ডেল-বর্ধমান শাখায় নিয়ন্ত্রিত হবে ট্রেন চলাচল। আগামী ১৩ তারিখ থেকে ২৬ তারিখ পর্যন্ত বেলা ১১টা থেকে দুপুর ২-৩টে পর্যন্ত থার্ড লাইনে কাজ চলার জেরে বাতিল থাকবে বেশকিছু ট্রেন। ঘুরিয়েও দেওয়া হবে বেশকিছু মেল, এক্সপ্রেস ও মেমু ট্রেনের যাত্রাপথ। 

এই বিষয়ে রেলের তরফে জানানো হয়েছে, মোট ৬৮টি  লোকাল ট্রেন, ১২টি মেল ও এক্সপ্রেস বন্ধ থাকবে এই সময়টায়। পাশাপাশি ৩টি মেল ট্রেন , ২টি মেমু ও ২টি লোকাল ট্রেন রিশিডিউল করা হবে। 

বাতিল থাকছে যে ট্রেনগুলি
১৩ থেকে ২৬ মে-এর মধ্যে যে হাওড়া-ব্যান্ডেল লোকালগুলি বাতিল থাকছে সেগুলি হল, ৩৭২৩১, ৩৭২৩৩, ৩৭২৩৫, ৩৭২৩৭, ৩৭২৩৯, ৩৭২৪১, ৩৭২৪৩, ৩৭২৪৫, ৩৭২৪৭, ৩৭২৪৯। এগুলির সঙ্গে ২৬ মে বাতিল থাকবে ৩৭২৪৫, ৩৭২৫৩, ৩৭২৫৫, ৩৭২৬৫, ৩৭২৭৫, ৩৭২৭৩, ৩৭২৭৯ ট্রেনগুলিও। 

অন্যদিকে এই সময়ে যে ব্যান্ডেল-হাও়ডা লোকালগুলি বাতিল থাকছে সেগুলির নম্বর হল ৩৭২৪২, ৩৭২৪৪, ৩৭২৪৬, ৩৭২৪৮, ৩৭২৫০, ৩৭২৫২, ৩৭২৫৪, ৩৭২৬২, ৩৭২৬৬, ৩৭২৭২। পাশাপাশি ২৬ মে বাতিল থাকছে ৩৭২৫৬, ৩৭২৬০, ৩৭২৭৪, ৩৭২৭৬, ৩৭২৮৪, ৩৭২৮৬, ৩৭২৯০ নম্বর ব্যান্ডেল-হাওড়া লোকালগুলিও।  

২৬ মে ব্যান্ডেল-বালি লোকাল ৩৭৫১২ এবং বালি-ব্যান্ডেল লোকাল ৩৭৫১১ বাতিল থাকবে। এছাড়াও কিছু হাওড়া- মেমারি লোকাল, মেমারি-হাওড়া লোকাল, হাওড়া-বর্ধমান লোকালও বাতিল থাকবে এই সময়। 

আরও পড়ুন২২ বছরের দাম্পত্য ভেঙে যেদিন দ্বিতীয় বিয়ে করেন হিমেশ, কেন ডিভোর্স?

 

Advertisement
Advertisement