scorecardresearch
 

Coromandel Express Accident Emergency Helpline Number: করমণ্ডল এক্সপ্রেসে আপনার পরিচিত-আত্মীয় কেউ আছে? এই Helpline নম্বরে খোঁজ নিন

Coromandel Express Accident Emergency Helpline Number: ওড়িশার বালেশ্বরে দুর্ঘটনার মুখোমুখি হয়েছে শালিমার স্টেশন থেকে চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস। শুক্রবার বিকেলে এই ট্রেন দুর্ঘটনায় ঠিক কত জন আহত হয়েছেন, কারও মৃত্যু হয়েছে কি না, তা এখনও স্পষ্ট নয়। ওই ট্রেনের যাত্রীদের পরিবার দুশ্চিন্তার মধ্যে রয়েছেন। তাঁদের জন্য হেল্পলাইন নম্বর দিল রেল।

Advertisement
করমণ্ডল এক্সপ্রেসে আপনার পরিচিত-আত্মীয় কেউ আছে? এই Helpline নম্বরে খোঁজ নিন করমণ্ডল এক্সপ্রেসে আপনার পরিচিত-আত্মীয় কেউ আছে? এই Helpline নম্বরে খোঁজ নিন
হাইলাইটস
  • করমণ্ডল এক্সপ্রেসে আপনার পরিচিত-আত্মীয়
  • কেউ যদি থেকে থাকে, তাঁদের খোঁজ চান?
  • তাহলে এই Helpline নম্বরে খোঁজ নিন

Coromandel Express Accident Emergency Helpline Number: ওড়িশার বালেশ্বরে দুর্ঘটনার মুখোমুখি হয়েছে শালিমার স্টেশন থেকে চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস। শুক্রবার বিকেলে এই ট্রেন দুর্ঘটনায় ঠিক কত জন আহত হয়েছেন, কারও মৃত্যু হয়েছে কি না, তা এখনও স্পষ্ট নয়। ওই ট্রেনের যাত্রীদের পরিবার দুশ্চিন্তার মধ্যে রয়েছেন। তাঁদের জন্য হেল্পলাইন নম্বর দিল রেল।

করমণ্ডল এক্সপ্রেসে দুর্ঘটনায় খবরাখবরের জন্য এই Helpline-গুলোতে যোগাযোগ করুন

১. হাওড়া স্টেশনের জন্য হেল্পলাইন নম্বর— ০৩৩-২৬৩৮২২১৭।

২. খড়্গপুর স্টেশনের জন্য হেল্পলাইন নম্বর— ৮৯৭২০৭৩৯২৫, ৯৩৩২৩৯২৩৩৯।

৩. বালাসোর স্টেশনের জন্য হেল্পলাইন নম্বর— ৮২৪৯৫৯১৫৫৯ এবং ৭৯৭৮৪১৮৩২২।

৪. শালিমার স্টেশনের জন্য হেল্পলাইন নম্বর— ৯৯০৩৩৭০৭৪৬।

৫. রেলওয়ে হেল্পলাইন- ০৪৪-২৫৩৫৪৭৭১

পরিস্থিতির উপর তিনি নজর রাখছেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি টুইট করেছেন,'শালিমার করমণ্ডল এক্সপ্রেস শালিমার থেকে যাত্রী নিয়ে যাচ্ছিল। আজ সন্ধেয় বালেশ্বরের কাছে মালগাড়ির সঙ্গে মুখোমুখি দুর্ঘটনার খবর শুনে আমি মর্মাহত। কয়েকজন গুরুতর আহত হয়েছেন। ওড়িশা সরকার ও দক্ষিণ-পূর্ব রেলের সঙ্গে যোগাযোগ রেখে চলছি। আমাদের এমার্জেন্সি কন্ট্রোল রুম খোলা হয়েছে। নম্বর হল- 033- 22143526/ 22535185। উদ্ধারকাজে আমরা সব ধরনের চেষ্টা করছি। ওডিশা সরকার ও রেলের সঙ্গে তালমিল রেখে চলার জন্য ৫-৬ সদস্যের দল পাঠাচ্ছি। মুখ্যসচিব ও অন্যান্য প্রশাসনিক কর্তাদের সঙ্গে আমি পরিস্থিতির উপর নজর রাখছি।

ঘটনায় মর্মাহত রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। টুইট করে হেল্পলাইন নম্বর শেয়ার করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

রাজ্যের মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী জানিয়েছেন, পরিস্থিতির উপর কড়া নজর রাখছে রাজ্য সরকার। ওড়িশা সরকারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা হচ্ছে। এ রাজ্যের বহু যাত্রী ওই ট্রেনে ছিলেন। যাত্রী ও তাঁদের পরিজনদের জন্য কন্ট্রোল রুম চালু করা হয়েছে। নম্বর 03322143526 এবং 03322535185। ওড়িশা সরকারকে সবরকম সহায়তার জন্য রাজ্য প্রস্তুত। অ্যাম্বুল্যান্স পাঠানো হয়েছে। ওড়িশা লাগোয়া পূর্ব ও পশ্চিম মেদিনীপুরের হাসপাতালগুলিকে আহতদের চিকিৎসার জন্য প্রস্তুত রাখা হয়েছে। রাজ্যের মন্ত্রী মানস ভূঁইয়া ও সাংসদ দোলা সেনের নেতৃত্বে চার সদস্যের এক প্রতিনিধি দল ঘটনাস্থলে পাঠাচ্ছেন।

Advertisement