scorecardresearch
 

Best Recharge Plans: দেড়শো টাকারও কমে ১২টি OTT সাবস্ক্রিপশন পাবেন এই রিচার্জ প্ল্যানে

বর্তমানে ভারতে সবচেয়ে ব্যবহৃত টেলিকম পরিষেবা প্রদানকারী হল রিলায়েন্স Jio। মুকেশ আম্বানির সংস্থার বেশ কিছু আকর্ষণীয় প্ল্যান রয়েছে।

Advertisement
Jio-র এই প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটি পাবেন Jio-র এই প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটি পাবেন
হাইলাইটস
  • সম্প্রতি Jio এন্টারটেইনমেন্ট প্ল্যানের একটি নতুন তালিকা প্রকাশ করেছে।
  • এই রিচার্জ পোর্টফোলিওতে নতুন JioTV প্রিমিয়াম প্ল্যান যোগ করা হয়েছে। এর অধীনে মোট ৪টি রিচার্জ প্ল্যান পাবেন। 
  • এই প্ল্যানে গ্রাহকরা সস্তায় OTT সাবস্ক্রিপশন পাবেন। তার পাশাপাশি ডেটা এবং আনলিমিটেড কলিংও পাবেন।

বর্তমানে ভারতে সবচেয়ে ব্যবহৃত টেলিকম পরিষেবা প্রদানকারী হল রিলায়েন্স Jio। মুকেশ আম্বানির সংস্থার বেশ কিছু আকর্ষণীয় প্ল্যান রয়েছে। তবে নির্দিষ্ট কিছু প্ল্যান এমন আছে, যাতে দুর্দান্ত OTT বেনিফিট পাবেন। তাছাড়া এর পাশাপাশি আনলিমিটেড কলিং, ইন্টারনেটের পরিষেবা তো আছেই।

সম্প্রতি Jio এন্টারটেইনমেন্ট প্ল্যানের একটি নতুন তালিকা প্রকাশ করেছে। এই রিচার্জ পোর্টফোলিওতে নতুন JioTV প্রিমিয়াম প্ল্যান যোগ করা হয়েছে। এর অধীনে মোট ৪টি রিচার্জ প্ল্যান পাবেন। 

১৪৮ টাকার প্ল্যান
এই প্ল্যানে গ্রাহকরা সস্তায় OTT সাবস্ক্রিপশন পাবেন। তার পাশাপাশি ডেটা এবং আনলিমিটেড কলিংও পাবেন। এই তালিকায় সবচেয়ে সস্তার প্ল্যানটি হল ১৪৮ টাকার। 

আরও পড়ুন

ভ্যালিডিটি, ডেটা
Jio-র এই প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটি পাবেন। ইউজাররা ২৮ দিন জুড়ে মোট ১০ জিবি ডেটা পাবেন। এছাড়াও ব্যবহারকারীরা ১২টি OTT-র অ্যাক্সেস পাবেন। 

২৮ দিনের জন্য JioCinema প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাবেন। এর জন্য ব্যবহারকারীরা তাঁদের MyJio অ্যাকাউন্টে একটি কুপন পাবেন। 

এর অধীনে Sony LIV, ZEES, JioCinema প্রিমিয়াম, Liongate Play, Discovery+ এবং Sun NXT-এর সাবস্ক্রিপশন পাবেন। এছাড়া কাঞ্চা ল্যাঙ্কা, প্ল্যানেট মারাঠি, চৌপাল, ডকুবে, এপিক অন এবং HoiChoi প্ল্যাটফর্মের কনটেন্ট অ্যাক্সেস করতে পারবেন। 

কীভাবে ফ্রি-তে কনটেন্ট অ্যাক্সেস পাবেন
ব্যবহারকারীরা Jio TV অ্যাপের মাধ্যমে এই সমস্ত OTT প্ল্যাটফর্মের অ্যাক্সেস পাবেন। OTT সাবস্ক্রিপশনের জন্য এই প্ল্যানটি নিঃসন্দেহে বেশ ভাল। 

Jio-র পোর্টফোলিওতে এরকম আরও ৪টি প্ল্যান রয়েছে। ১৪৮ টাকার প্ল্যান ছাড়াও ৩৯৮ টাকা, ১,১৯৮ টাকা এবং ৪,৪৯৮ টাকার প্ল্যান পাবেন।

Advertisement