scorecardresearch
 

Jio Financial Services: মুকেশ আম্বানির এই শেয়ারে বিস্ফোরণ, ৫ মাসে ৫৫% রিটার্ন

মুকেশ আম্বানির কোম্পানির শেয়ার মাত্র পাঁচ মাসে বিনিয়োগকারীদের চমৎকার রিটার্ন দিয়েছে। এই শেয়ারে ৫৫ শতাংশ রিটার্ন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার, এই শেয়ারটি প্রায় ১ শতাংশ বেড়ে ৩৬২.৪৫ টাকায় বন্ধ হয়েছে। তবে, বর্তমানে এই স্টকটি তার রেকর্ড উচ্চ স্তর থেকে ৮.১৭ শতাংশ নিচে রয়েছে।

Advertisement
হাইলাইটস
  • মুকেশ আম্বানির কোম্পানির শেয়ার মাত্র পাঁচ মাসে বিনিয়োগকারীদের চমৎকার রিটার্ন দিয়েছে।
  • এই শেয়ারে ৫৫ শতাংশ রিটার্ন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার, এই শেয়ারটি প্রায় ১ শতাংশ বেড়ে ৩৬২.৪৫ টাকায় বন্ধ হয়েছে।

মুকেশ আম্বানির কোম্পানির শেয়ার মাত্র পাঁচ মাসে বিনিয়োগকারীদের চমৎকার রিটার্ন দিয়েছে। এই শেয়ারে ৫৫ শতাংশ রিটার্ন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার, এই শেয়ারটি প্রায় ১ শতাংশ বেড়ে ৩৬২.৪৫ টাকায় বন্ধ হয়েছে। তবে, বর্তমানে এই স্টকটি তার রেকর্ড উচ্চ স্তর থেকে ৮.১৭ শতাংশ নিচে রয়েছে। এই শেয়ারটি মুকেশ আম্বানির কোম্পানি Jio Financial Services-এর অন্তর্গত, যা গত বছরের আগস্ট থেকে ৬৮ শতাংশের বেশি রিটার্ন দিয়েছে।

ব্রোকাররা মুকেশ আম্বানির এই কোম্পানি সম্পর্কে টার্গেট দিয়েছে এবং জিও ফিনান্সিয়াল সার্ভিসেসের শেয়ার কতদূর যেতে পারে তা জানিয়েছে। Jio Finance Services কোম্পানি আগে Reliance Strategic Investment Limited নামে পরিচিত ছিল। এই সংস্থাটি সম্প্রতি বিটা মোডে JioFinance অ্যাপ চালু করেছে। এই অ্যাপটি ডিজিটাল ব্যাঙ্কিং, ইউপিআই লেনদেন, বিল স্টেটমেন্ট, বীমা পরামর্শ এবং সঞ্চয় অ্যাকাউন্টের মতো পরিষেবা সরবরাহ করে।

মিউচুয়াল ফান্ডের বিপরীতে ঋণ দেবে
কোম্পানির ভবিষ্যৎ পরিকল্পনার কথা বললে, মুকেশ আম্বানির এই কোম্পানি ভবিষ্যতে ঋণ সুবিধা দেবে। এই কোম্পানি মিউচুয়াল ফান্ডের বিপরীতে ঋণ প্রদানের মাধ্যমে এই সুবিধা শুরু করবে। পরে তা হোম লোনে বাড়ানো হবে। মুকেশ আম্বানির কোম্পানি BlackRock Inc. এবং BlackRock Advisors Singapore Private Limited-এর সাথে একটি অর্থ ব্যবস্থাপনা এবং ব্রোকিং প্ল্যাটফর্ম স্থাপনের জন্য একটি চুক্তি করার পরিকল্পনা করছে৷

আরও পড়ুন

Jio Finance শেয়ার কতদূর যাবে?
অ্যাঞ্জেল ওয়ানের সিনিয়র রিসার্চ অ্যানালিস্ট (টেকনিক্যাল এবং ডেরিভেটিভস) ওশো কৃষ্ণ বলেছেন যে প্রযুক্তির ভিত্তিতে, এই স্টকটি ৩৫৮ টাকায় সমর্থন পেতে পারে। এর পরে এটি ৩৫০ এবং ৩৩৫ টাকার স্তরে পড়তে পারে এবং আরও বৃদ্ধির জন্য এটি ৩৬৭ টাকার উপরে যেতে পারে। এর পরে, Jio Financial তার ৩৯৫ টাকার রেকর্ড স্তর স্পর্শ করতে পারে।

Advertisement

রেলিগেয়ার ব্রোকিং-এর রবি সিং বলেছেন, "জিও ফিনান্সিয়াল শীঘ্রই ৩৮০ টাকার লক্ষ্য স্পর্শ করবে এবং স্টপ লস ৩৫০ টাকায় রাখবে।" আনন্দ রথি শেয়ার ও স্টক ব্রোকারস-এর জিগার এস প্যাটেল বলেছেন, "সমর্থন ৩৫৮ টাকায় এবং প্রতিরোধ ৩৬৭ টাকায় থাকবে। ৩৬৭ টাকার উপরে একটি নিষ্পত্তিমূলক বন্ধ ৩৭৫ টাকার দিকে আরও গতিশীলতা বাড়িয়ে দিতে পারে। আমরা আপনাকে জানাই যে ২০২৪ সালের মার্চের মধ্যে।" এখন পর্যন্ত NBFC-তে প্রোমোটারদের ৪৭.১২ শতাংশ শেয়ার ছিল।

(দ্রষ্টব্য- কোনও শেয়ারে বিনিয়োগ করার আগে, অনুগ্রহ করে আপনার বাজার বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)

 

Advertisement