scorecardresearch
 

Jioর সস্তা প্ল্যান, সাড়ে ৭ টাকায় রোজ ফ্রি কলিং, ১ জিবি ডেটা ও ১০০ SMS

Jioর সস্তা প্ল্যান, সাড়ে ৭ টাকায় রোজ ফ্রি কলিং, ১ জিবি ডেটা ও ১০০ SMS। রয়েছে একাধিক প্ল্য়ান। দেখে নিন।

Advertisement
জিওর সস্তা প্ল্যান জিওর সস্তা প্ল্যান
হাইলাইটস
  • ১ জিবি ডেটা ও ১০০ SMS
  • সাড়ে ৭ টাকায় রোজ ফ্রি কলিং
  • Jioর সস্তা প্ল্যানে চমক

রিলায়েন্স জিও দেশের সবচেয়ে বড় টেলিকম অপারেটর এই মুহূর্তে। কোম্পানির ইউজার বেস যে কোনও অন্য টেলিকম কোম্পানির চেয়ে অনেকটাই বেশি। নিজের সঙ্গে কাস্টমারদের জুড়তে কোম্পানি নতুন এপ্লাই করতে থাকেন।

যদি আপনি ১ জিবি ডেলি ডেটা ইউজ করেন তাহলে আপনি কোম্পানির পোর্টফলিওতে একাধিক প্ল্যান নিতে পারেন। এই প্ল্যানে ইউজারদের শুধু ডেটা দেয় তাই নয়, পাশাপাশি আপনি ফ্রি কলিং এর এবং অন্য বেনিফিটও পেতে পারেন। আসুন জেনে নিই প্ল্যান এর পুরো ডিটেলস।

Jio Rs 149 Plan

আসলে ১ জিবি ডেটার সঙ্গে জিও ১৪৯ প্ল্যানের অফার করে। এর ভ্যালিডিটি ২০ দিন পর্যন্ত থাকে। ততদিন প্রতিদিন ১ জিবি ডেটা পাবেন ইউজাররা। মোট ২০ জিবি ডেটা পাবেন। সঙ্গে আনলিমিটেড কলিং এবং ১০০ এসএমএস প্রত্যেকদিন পাওয়া যাবে।

এছাড়া ইউজারের জিও অ্যাপস এর সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে। ডাটা লিমিট শেষ হওয়ার পর ইউজাররা ৬৪ কেবিপিএস স্পিডে ডেটা পাবেন। অর্থাৎ প্রায় সাড়ে ৭ টাকা খরচা করে ১ জিবি ডেটা আনলিমিটেড কলিং এবং ১০০ এসএমএস পাবেন। জিও অ্যাপস এর সাবস্ক্রিপশন এর মধ্যে চলে আসবে।

১৭৯ টাকা প্লানে কী পাওয়া যাবে

১ জিবি ডাটা ১৭৯ টাকা প্রিপেইড রিচার্জ প্ল্যান ২৪ দিনের ভেলিডিটি সঙ্গে পাওয়া যাবে। এর মধ্যে user's শুধু বেশি ভ্যালিডিটি পাবেন। এর মধ্যে বাকি সমস্ত বেনিফিট ১৪৯ টাকা প্ল্যান রয়েছে। এই রিচার্জ প্ল্যান আনলিমিটেড কল, ১ জিবি ডেটার সঙ্গে ১০০ sms প্রতিদিন পাবেন। এর মধ্যে ইউজারসিফ জিও অ্যাপস এর সাবস্ক্রিপশন পাবেন।

জিওর ২০৯ টাকার রিচার্জ প্লান

জিও প্লান ২৮ দিন পর্যন্ত মেয়াদ থাকবে। এর মধ্যে ইউজাররা ২০৯ টাকা ২৮ দিনের জন্য ১ জিবি ডেটা ডেলি লিমিটেড হিসেবে পাবেন। এই প্ল্যানের মধ্যে আনলিমিটেড কলিং এবং ১০০ এসএমএস প্রতিদিন পাবেন। সঙ্গে জিও অ্যাপ্স এ সাবস্ক্রাইবও পাবেন। ২০৯ টাকা এবং ১৭৯ টাকা রিচার্জ করার পরে ৬৪ kbps স্পিড ইন্টারনেট পাবেন। যদিও কোম্পানির পোর্টফোলিওতে ১ জিবি ডেটার লম্বা ভ্যালিডিটি প্লান নেই।

Advertisement

 

Advertisement