scorecardresearch
 

2022 এর জানুয়ারিতে সব গাড়িকে পিছনে ফেলে Mahindra-র বেস্ট সেলার Thar

2022 এর জানুয়ারিতে অন্য সব গাড়িকে পিছনে ফেলে দিয়েছে Mahindra-র বেস্ট সেলার গাড়ি অফ রোড এসইউভি Thar.

বেস্টসেলার থার বেস্টসেলার থার
হাইলাইটস
  • সব গাড়িকে পিছনে ফেলে বেস্টসেলার থার
  • মাহিন্দ্রার এসইউভির মধ্যে শুধু নয়
  • অন্য গাড়িগুলিকে টপকে সেরার তকমা

মাহিন্দ্রা থার ২০২২ সালের জানুয়ারিতে কোম্পানির সর্বোচ্চ বিক্রিত গাড়ি হিসেবে শীর্ষস্থান দখল করে। থার XUV700, XUV300 এবং বোলেরোকে পেছনে ফেলে এই স্থানটি সুরক্ষিত করে, মাসে ৪,৬৪৬ ইউনিট বিক্রি হয়েছে। মাসে মাসে বৃদ্ধির সাথে ডিসেম্বর ২০২১ থেকে ১১৭ শতাংশ।

জানুয়ারি মাসে মাহিন্দ্রার মোট PV বিক্রয়ের ২৩.৩ শতাংশে থার অবদান রেখেছে যা ১৯,৯৬৪ ইউনিটে দাঁড়িয়েছে। ডিসেম্বরে শীর্ষ বিক্রেতা ছিল মাহিন্দ্রা বোলেরো, যেখানে ৫,৩১৪ ইউনিট রয়েছে যেখানে থার তার জানুয়ারি সংখ্যার অর্ধেকেরও কম ২,১৩৮ ইউনিট বিক্রি করেছে। থারের সংখ্যাগুলি চিত্তাকর্ষক কারণ এটি সেই মূল্যের বিন্দুতে ঠিক সবচেয়ে ব্যবহারিক, প্রশস্ত বা বৈশিষ্ট্য সমৃদ্ধ বিকল্প নয়। জানুয়ারিতে, XUV300 4,550 ইউনিট নিয়ে দ্বিতীয় স্থান দখল করেছে এবং XUV700 4,119 ইউনিট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে।

Mahindra Thar এর দাম 13.18 লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু

২০২২ সালের জানুয়ারিতে মাহিন্দ্রার বিক্রয়, ইউটিলিটি যানবাহন, যাত্রীবাহী যান এবং বাণিজ্যিক যানবাহন মিলে ৪৬,৮০৪ ইউনিটে দাঁড়িয়েছে। কোম্পানিটি গত বছরের একই সময়ের তুলনায় সামগ্রিকভাবে ২০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। যাইহোক, XUV700, XUV300, Scorpio, Bolero, Thar, Alturas G4 এবং e-Verito অন্তর্ভুক্ত প্যাসেঞ্জার ভেহিকল (PV) ক্যাটাগরিতে ২০২১ সালের জানুয়ারিতে ২০,৬৩৪ থেকে গত মাসে ১৯,৯৬৪-এ ছোট বিক্রি কমেছে, যা ৩ শতাংশ কমেছে।

থার

মাহিন্দ্রা থার এখন তার দ্বিতীয় প্রজন্মে রয়েছে এবং এটির উল্লম্বভাবে স্ল্যাটেড ফ্রন্ট গ্রিল এবং বৃত্তাকার হেডল্যাম্প সহ আইকনিক জিপের স্টাইল করা হয়েছে। এটি বিশাল চাকার আর্চ এবং বডি ক্ল্যাডিং পায়, ১৮-ইঞ্চি অফ-রোড টায়ারও যুক্ত করা হয়। এটি হার্ড টপ বা নরম টপ কনফিগারেশনে অফার করা হয়, উভয়ই চারটি আসন সহ, একটি পেট্রোল ইউনিট ১৫০ bhp সহ এবং একটি ডিজেল ১৩০bhp। ট্রান্সমিশন বিকল্পগুলির মধ্যে একটি ম্যানুয়াল বা একটি ৬-স্পিড টর্ক কনভার্টার রয়েছে এবং ৪x৪ পুরো পরিসর জুড়ে মানক।

সত্যিকারের অফ-রোড শৈলিতে, থারে একটি রোল-কেজ, স্বাধীন সামনে এবং মাল্টি-লিঙ্ক রিয়ার সাসপেনশন, ব্রেক লকিং ডিফারেনশিয়াল, ৪x২ থেকে ৪x৪ পর্যন্ত সিমলেস শিফট, বৈদ্যুতিক ড্রাইভলাইন সংযোগ বিচ্ছিন্ন, আন্ডারবডি সুরক্ষা এবং আরও অনেক কিছু রয়েছে। Mahindra শুধু বিনোদনমূলক ব্যবহারের যানই তৈরি করেনি, একটি ব্যবহারিক দৈনন্দিন চালকও তৈরি করেছে, কটিদেশীয় সমর্থন সহ কনট্যুরড সিট, ৫০:৫০ স্প্লিট ২য় সারি, উচ্চতা-অ্যাডজাস্টেবল ড্রাইভার সিট, অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো সহ ইনফোটেইনমেন্ট ডিসপ্লে, ক্রুজ নিয়ন্ত্রণ, ছাদে বসানো স্পিকার, বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য ORVM এবং অন্যান্য।

Mahindra Thar-এর দাম AX (O) ট্রিমের জন্য ১৩.১৭ লক্ষ টাকা এবং LX ট্রিমের জন্য ১৩.৭৯ লক্ষ টাকা থেকে শুরু৷ শীর্ষ এলএক্স হার্ড টপ ডিজেল AT এর দাম ১৫.৫৩ লক্ষ টাকা। (সব দাম এক্স-শোরুম)

 
; ; ;