scorecardresearch
 

Malda-Gujarat Holi Special: মালদা-গুজরাত হোলি স্পেশাল ট্রেন, জানুন কবে কখন চলবে

Malda-Gujarat Holi Special: বাড়তি ট্রেন দেবে মালদা ডিভিশন। বাড়তি ট্রেন পেলে অধিক পরিমাণ যাত্রী যাতায়াত করেন। তাই অতিরিক্ত ভিড় হয় ট্রেনে। এ বার হোলি উৎসবে অতিরিক্ত যাত্রীদের জন্য বিশেষ ট্রেন চালানোর পরিকল্পনা মালদহ রেল ডিভিশনের।

Advertisement
মালদা-গুজরাত হোলি স্পেশাল ট্রেন,  জানুন কবে কখন চলবে মালদা-গুজরাত হোলি স্পেশাল ট্রেন, জানুন কবে কখন চলবে
হাইলাইটস
  • মালদা-গুজরাত হোলি স্পেশাল ট্রেন
  • জানুন কবে কখন চলবে

Malda-Gujarat Holi Special: হোলিতে বাড়তি যাত্রীর ভিড় সামলাতে বাড়তি ট্রেন দেবে মালদা ডিভিশন। বাড়তি ট্রেন পেলে অধিক পরিমাণ যাত্রী যাতায়াত করেন। তাই অতিরিক্ত ভিড় হয় ট্রেনে। এ বার হোলি উৎসবে অতিরিক্ত যাত্রীদের জন্য বিশেষ ট্রেন চালানোর পরিকল্পনা মালদহ রেল ডিভিশনের। এই হোলি স্পেশ্যাল ট্রেনটি মালদা টাউন এবং ভালসাডের মধ্যে চলবে।

আরও পড়ুনঃ উত্তরবঙ্গের 'চেরাপুঞ্জি' গেছেন? বৃষ্টি-মেঘ-রোদের খেলা চলে এখানে দিনভর, খুব কম খরচ

০৯০১১ ভালসাড–মালদহ টাউন হোলি স্পেশ্যাল ট্রেনটি ০২.০৩.২০২৩ এবং ২৩.০৩.২০২৩ (৪ ট্রিপ)। প্রতি বৃহস্পতিবার ২২.১৫ মিনিটে ট্রেন ভালসাড ছাড়বে। ০৯০১২ মালদহ টাউন-ভালসাড হোলি স্পেশ্যাল ০৫.০৩.২০২৩ এবং ২৬.০৩.২০২৩ (৪ ট্রিপ)-এর মধ্যে প্রতি রবিবার ০৯.০৫ টায় মালদহ টাউন ছেড়ে যাবে।

স্পেশ্যাল ট্রেনটি পূর্ব রেলওয়ের অধিক্ষেত্রের মধ্যে নিউ ফারাক্কা, বারহারওয়া, সাহেবগঞ্জ, কাহালগাঁও, ভাগলপুর, সুলতানগঞ্জ, জামালপুর থেকে আভাইপুর স্টেশনে উভয় দিকেই থামবে। বিশেষ এই ট্রেনে থাকবে জেনারেল ক্লাস, স্লিপার ক্লাস এবং এসি কামরা। ০৯০১২ মালদহ টাউন-ভালসাড হোলি স্পেশ্যালের জন্য টিকিটের বুকিং পিআরএস এবং ইন্টারনেটের মাধ্যমে ২৬.০২.২০২৩ থেকে পাওয়া যাবে৷

স্পেশ্যাল ট্রেন তাই মেল ও এক্সপ্রেস ভাড়া ছাড়াও, বিশেষ চার্জ আদায় করা হবে রেলের তরফে। এই ট্রেনে তৎকাল বুকিংয়ের কোনও সুযোগ থাকছে না। তবে হোলি স্পেশ্যাল ট্রেনটি বহু যাত্রীদের সুবিধা করবে। পূর্ব রেলের মালদহ ডিভিশনের পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করে স্পেশ্যাল ট্রেনের বিষয়ে বিস্তারিত জানানো হয়েছে।

 

Advertisement