scorecardresearch
 

Amitabh Bachchan’s Stock Investments: এই মাল্টিব্যাগার স্টকে ৪৮৭% রিটার্ন পেলেন অমিতাভ বচ্চন, বিনিয়োগ করবেন?

Multibagger Stock, High Return Investment: অমিতাভ বচ্চন একটি NSE-তালিকাভুক্ত স্মল ক্যাপ ফার্ম থেকে প্রচুর অর্থ উপার্জন করেছেন। এই কোম্পানির স্টকটি তাঁকে ৫ বছরের মধ্যে ৪৮৭% রিটার্ন দিয়েছে। অর্থাৎ, মাত্র ৫ বছরেই অমিতাভ বচ্চন কয়েক কোটি টাকা রিটার্ন পেয়েছেন।

Advertisement
মাত্র ৫ বছরেই একটি NSE-তালিকাভুক্ত স্মল ক্যাপ ফার্ম থেকে অমিতাভ বচ্চন কয়েক কোটি টাকা রিটার্ন পেয়েছেন। মাত্র ৫ বছরেই একটি NSE-তালিকাভুক্ত স্মল ক্যাপ ফার্ম থেকে অমিতাভ বচ্চন কয়েক কোটি টাকা রিটার্ন পেয়েছেন।
হাইলাইটস
  • অমিতাভ বচ্চন একটি NSE-তালিকাভুক্ত স্মল ক্যাপ ফার্ম থেকে প্রচুর অর্থ উপার্জন করেছেন।
  • এই কোম্পানির স্টকটি তাঁকে ৫ বছরের মধ্যে ৪৮৭% রিটার্ন দিয়েছে।
  • মাত্র ৫ বছরেই অমিতাভ বচ্চন কয়েক কোটি টাকা রিটার্ন পেয়েছেন।

Amitabh Bachchan’s High Return Investment: বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) একটি এনএসই-তালিকাভুক্ত স্মল ক্যাপ ফার্ম থেকে প্রচুর অর্থ উপার্জন করেছেন যা তার উৎপাদন ব্যবসার সঙ্গে জড়িত। Ace Equity-এর কাছে উপস্মললভ্য ডেটা প্রস্তাব করে যে অমিতাভ বচ্চনের কাছে সেপ্টেম্বর ২০১৮ থেকে এই কোম্পানির ৩,৩২,৮০০টি শেয়ার বা ২.৪৫ শতাংশ শেয়ার রয়েছে৷ কোম্পানির নাম DP ওয়্যারস৷

ওয়্যারিং কোম্পানির শেয়ারের দাম ৪.৮৭ গুণ বা ৪৮৭ শতাংশ বৃদ্ধি পেয়ে ১ মার্চ, ২০২৩-এ ৩৬০.৩৫ টাকায় পৌঁছেছে, যা ৩ সেপ্টেম্বর, ২০১৮-এ ছিল ৭৪ টাকা। এর শেয়ারে স্মার্ট পদক্ষেপের সঙ্গে, ডিপি ওয়্যার্সের বাজার মূলধন বেড়েছে সেপ্টেম্বর ২০১৮-এ ১০০.৪০ কোটি টাকা থেকে এখন ৪৮৮.৯২ কোটি টাকা। ২০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে স্টকটি তার রেকর্ড সর্বোচ্চ দরে ৫০২.৮০ টাকায় পৌঁছেছে। চলুন ডিপি ওয়্যার্স সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক...

আরও পড়ুন: মাত্র ৬ মাসে ৬৬০% রিটার্ন; সামান্য টাকা ঢেলেই লাখপতি হওয়ার সুযোগ

DP ওয়্যার্স সম্পর্কে:
মধ্যপ্রদেশ-ভিত্তিক কোম্পানিটি ইস্পাত তার এবং প্লাস্টিকের ফিল্ম উৎপাদন এবং সরবরাহে নিযুক্ত রয়েছে যা তেল এবং গ্যাস, বিদ্যুৎ, পরিবেশ, নাগরিক, শক্তি, অটোমোবাইল এবং পরিকাঠামোর মতো শিল্পগুলিতে এর প্রয়োগের জন্য।

কোম্পানির তৈরি প্লাস্টিক পণ্যগুলি খাল, ল্যান্ডফিল, হাইওয়ে এবং রাস্তা নির্মাণ, পুকুর, ট্যাঙ্ক, জলের জলাধার, খনির এবং পুকুরের আস্তরণে এবং ইস্পাত ট্যাঙ্কের ক্ষয় প্রতিরোধী এবং তারের পণ্যগুলির জন্য ব্যবহার করা হয়েছে নির্মাণ, সেতু, তেলের প্রয়োগ, গ্যাস এবং পরিকাঠামোয়।

DP ওয়্যার্স কতটা মুনাফা দিয়েছে?
কোম্পানির রিপোর্ট কার্ডে নেট বিক্রয় বার্ষিক চক্রবৃদ্ধি ২৫.৭০ শতাংশ বেড়ে ২০২২ অর্থবর্ষে ৬১৩.২৪ কোটি টাকা হয়েছে যা ২০১৭-র অর্থবর্ষে ১৯৫.৩৮ কোটি টাকা ছিল। অন্যদিকে, কোম্পানির নিট মুনাফায় ৪২.০৫ শতাংশের বার্ষিক বৃদ্ধির হয়েছে। 

Advertisement

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে শেষ হওয়া ৯ মাসে কোম্পানির নেট বিক্রি ৯০.৫৪ শতাংশ বৃদ্ধি পেয়ে ৮২৮.৬৭ কোটি টাকা হয়েছে। একই সময়ের মধ্যে নিট মুনাফা ১৭.৬১ শতাংশ বেড়ে ২৫.৯৫ কোটি টাকা হয়েছে। কোম্পানির শেয়ার দর ২০১৯ অর্থবর্ষের চতুর্থ ত্রৈমাসিকে ৮.৮৮ টাকা থেকে বেড়ে ২০২২-২৩-এর তৃতীয় ত্রৈমাসিকে ২৭.৪৪ টাকা হয়েছে৷

Advertisement