scorecardresearch
 

Multibagger Stock: মাত্র ৪০ টাকার স্টকে ২ বছরে ১০০০% রিটার্ন, মালামাল লগ্নিকারীরা

High Return Investment Plan: মাল্টিব্যাগার শেয়ার খুঁজে পাওয়া সহজ কাজ নয়। তবেই এই ধরনের শেয়ারে বিনিয়োগ করতে পারলে দীর্ঘ সময় ধরে বিপুল মুনাফা অর্জন করার সুযোগ পাওয়া যায়। আজ এমনই একটি শেয়ারের কথা জেনে নেওয়া যাক যেটি তার লগ্নিকারীদের ২ বছরে ১০০০% রিটার্ন দিয়েছে...

শ্রেয়াস শিপিং অ্যান্ড লজিস্টিকস লিমিটেডের শেয়ার তার লগ্নিকারীদের ২ বছরে ১০০০% রিটার্ন দিয়েছে। শ্রেয়াস শিপিং অ্যান্ড লজিস্টিকস লিমিটেডের শেয়ার তার লগ্নিকারীদের ২ বছরে ১০০০% রিটার্ন দিয়েছে।
হাইলাইটস
  • মাল্টিব্যাগার শেয়ার খুঁজে পাওয়া সহজ কাজ নয়।
  • বেই এই ধরনের শেয়ারে বিনিয়োগ করতে পারলে দীর্ঘ সময় ধরে বিপুল মুনাফা অর্জন করার সুযোগ পাওয়া যায়।
  • শ্রেয়াস শিপিং অ্যান্ড লজিস্টিকস লিমিটেডের শেয়ার তার লগ্নিকারীদের ২ বছরে ১০০০% রিটার্ন দিয়েছে।

High Return Investment Plan: মাল্টিব্যাগার শেয়ার খুঁজে পাওয়া সহজ কাজ নয়। মাল্টিব্যাগার স্টক শনাক্ত করতেও অনেক গবেষণা প্রয়োজন। তবেই এই ধরনের শেয়ার চিহ্নিত করে আপনি দীর্ঘ সময় ধরে মুনাফা অর্জন করতে পারবেন। স্টক মার্কেটে এমন অনেক স্টক রয়েছে, যা তাদের বিনিয়োগকারীদের লাভ দিয়েছে। একই সময়ে, কিছু স্টক রয়েছে যা অল্প সময়ের মধ্যে তাদের বিনিয়োগকারীদের পকেট পূরণ করেছে। আজ আমরা এমন একটি স্টক সম্পর্কে বলতে যাচ্ছি, যেটি তার বিনিয়োগকারীদের দুই বছরের মধ্যে বহুগুণ অর্থ উপার্জন করেছে।

আজ শ্রেয়াস শিপিং অ্যান্ড লজিস্টিকস লিমিটেডের (Shreyas Shipping and Logistics Ltd) কথা বলছি। এই কোম্পানি কনটেইনার শিপিং ডিল. আমরা যদি শ্রেয়াস শিপিংয়ের দুই বছরের কর্মক্ষমতা দেখি, তাহলে কোম্পানিটি শেয়ারহোল্ডারদের কাছে আরও ভালো মুনাফা অর্জন করেছে এবং দুই বছরে প্রায় ১০ গুণ মূলধন বৃদ্ধি করেছে। 

আরও পড়ুন: এই স্টকে ২ বছরে ৪০০% রিটার্ন, সঙ্গে ১৫০% ডিভিডেন্ড, মালামাল লগ্নিকারীরা

শ্রেয়াস শিপিং অ্যান্ড লজিস্টিকস লিমিটেডের শেয়ারের দাম:
শ্রেয়াস শিপিংয়ের (Shreyas Shipping and Logistics Ltd) শেয়ার ২০ মার্চ, ২০২০ তারিখে NSE-তে ৪০.২০ টাকায় বন্ধ হয়েছে। এর পরে, ২৭ মার্চ, ২০২০-এ, স্টকটির দরে আরও পতন হয়েছিল এবং স্টকটি ৩৫.৭৫ টাকায় বন্ধ হয়েছিল। তবে এর পর থেকে শেয়ারের দাম বাড়তে থাকে।

শ্রেয়াস শিপিং অ্যান্ড লজিস্টিকস লিমিটেডের শেয়ারের ৫২ সপ্তাহের সর্বোচ্চ দর:
২০২১ সালের মে মাসে, শ্রেয়াস শিপিংয়ের স্টক ১০০ টাকা ছাড়িয়ে যায়। এর পরে, স্টকটির দর আরও গতিতে ঊর্ধ্বমুখী হয়। এর পরে, এপ্রিল ২০২২-এ, স্টকটি ৪০০ টাকার দামও অতিক্রম করেছিল। বর্তমানে, স্টকের ৫২ সপ্তাহের সর্বোচ্চ মূল্য হল ৪৩০ টাকা এবং এর ৫২ সপ্তাহের সর্বনিম্ন মূল্য হল ২১৪.২০ টাকা৷ যেখানে ২৪ নভেম্বর, ২০২২ তারিখে, এই স্টকের ক্লোজিং প্রাইস হয়েছে ৩০২ টাকা।