scorecardresearch
 

Multibagger Penny Stock: মাত্র ১ টাকার শেয়ারে ৫,৩৬৫% রিটার্ন; লগ্নির ১ লাখ টাকা বেড়ে ৬৫ লাখ

High Return Investment Plan: এখনও স্টক মার্কেটে এমন অনেক স্টক রয়েছে, যা বিনিয়োগকারীদের বিপুল মুনাফা দিয়েছে। মাল্টিব্যাগার স্টকের তালিকায় সন্মীত ইনফ্রার শেয়ারের নামও রয়েছে। Sanmeet Infra এক বছরে ২১৪% মুনাফা দিয়েছে। একইভাবে ৫ বছরে এই স্টক ৫,৩৬৫ শতাংশ রিটার্ন দিয়েছে।

Sanmeet Infra এক বছরে ২১৪% মুনাফা দিয়েছে। একইভাবে ৫ বছরে এই স্টক ৫,৩৬৫ শতাংশ রিটার্ন দিয়েছে। Sanmeet Infra এক বছরে ২১৪% মুনাফা দিয়েছে। একইভাবে ৫ বছরে এই স্টক ৫,৩৬৫ শতাংশ রিটার্ন দিয়েছে।
হাইলাইটস
  • এখনও স্টক মার্কেটে এমন অনেক স্টক রয়েছে, যা বিনিয়োগকারীদের বিপুল মুনাফা দিয়েছে।
  • মাল্টিব্যাগার স্টকের তালিকায় সন্মীত ইনফ্রার শেয়ারের নামও রয়েছে।
  • Sanmeet Infra এক বছরে ২১৪% মুনাফা দিয়েছে। একইভাবে ৫ বছরে এই স্টক ৫,৩৬৫ শতাংশ রিটার্ন দিয়েছে।

High Return Investment Plan: ভারতীয় স্টক মার্কেটে উত্থান-পতন অব্যাহত থাকতে পারে, তবে এটি এই বছর তার সমকক্ষ বাজারের তুলনায় শক্তিশালী রয়েছে। এখনও স্টক মার্কেটে এমন অনেক স্টক রয়েছে, যা বিনিয়োগকারীদের বিপুল মুনাফা দিয়েছে। মাল্টিব্যাগার স্টকের তালিকায় সন্মীত ইনফ্রার শেয়ারের নামও রয়েছে। ৪ বছর আগে পেনি স্টক নামে পরিচিত এই স্টকটি এই সময়ে বিনিয়োগকারীদের পাগল করে তুলেছে। গত ৪ বছরের কথা বললে, এই স্টকটি ৫,৩৬৫ শতাংশ রিটার্ন দিয়েছে।

সম্প্রতি সানমীত ইনফ্রা তার শেয়ারহোল্ডারদের স্টক বিভাজনের উপহার দিয়েছে। এর অধীনে, ১০ টাকার অভিহিত মূল্যের একটি শেয়ারের বিনিময়ে, বিনিয়োগকারীদের ১ টাকা অভিহিত মূল্যের ১০টি শেয়ার দেওয়া হয়েছে। এই মাল্টিব্যাগার স্টকটি ৩১ অক্টোবর, ২০২২-এ বিভক্ত হয়ে যায়। ১৭ নভেম্বর, ২০২২-এ, স্টকটি তার সর্বকালের সর্বোচ্চ ৮৫.৭০ টাকা ছুঁয়েছে৷ সোমবার, স্টকটি বিএসইতে সামান্য লাভের সাথে ৭১.৪০ টাকায় বন্ধ হয়েছে।

Sunmeet Infra-এর শেয়ার আজ NSE-এ সামান্য বৃদ্ধির সঙ্গে ৭১.৬০ টাকায় লেনদেন হচ্ছে। গত ১ মাসে এই স্টকটি প্রায় ১৫ শতাংশ বেড়েছে। এই স্টকটি গত ৬ মাসে ৭৫ শতাংশ লাফিয়েছে, তাই ২০২২ সালে এই স্টকটি বিনিয়োগকারীদের ১৩৯.৩৮ শতাংশ রিটার্ন দিয়েছে। Sanmeet Infra এক বছরে ২১৪% মুনাফা দিয়েছে। একইভাবে ৫ বছরে এই স্টক ৫,৩৬৫ শতাংশ রিটার্ন দিয়েছে।

৪ বছর আগে ২১ ডিসেম্বর, ২০১৮-এ Sunmeet Infra-এর শেয়ারের দাম ছিল ১ টাকা ৩১ পয়সা, এখন তা বেড়ে হয়েছে ৮৫ টাকা ৭০ পয়সা। এই দৃষ্টিকোণ থেকে, একজন বিনিয়োগকারী যদি চার বছর আগে এই স্টকে ১ লাখ টাকা বিনিয়োগ করতেন, তবে তিনি আজ ৬৫ লাখ টাকা পেতেন। একইভাবে, যদি একজন বিনিয়োগকারী এক বছর আগে এই মাল্টিব্যাগার স্টকটিতে বিনিয়োগ করে থাকেন, তাহলে আজ তার বিনিয়োগ তিনগুণ বেড়ে ৩১৪,১৭২ টাকা হয়ে যেত।