scorecardresearch
 

দীপাবলির আগে টিভিএস বাইক-এর নয়া উপহার, ১ লিটারে যাবে ৮০ কিলোমিটার

পেট্রলের দামে নাজেহাল ! টিভিএস মোটরবাইক আনলো সস্তা ও বেশি মাইলেজের বাইক। ১ লিটারে যাবে ৮০ কিলোমিটার। ডুয়েল কালারের এই বাইক কিনলে অনেক সুবিধা।

Advertisement
টিভিএসের মাইলেজ মোটরবাইক টিভিএসের মাইলেজ মোটরবাইক
হাইলাইটস
  • সস্তার মোটরবাইক আনল টিভিএস
  • দুই রংয়ের এই বাইক মাইলেজেও অনন্য
  • নিজের সেগমেন্টে সেরা মাইলেজ বলে দাবি

টিভিএস মোটর কোম্পানি নিজেদের ডেইলি রুটিন বাইক ফেস্টিভ সিজন এর নতুন ডুয়েল টোন কালারে লঞ্চ করেছে। কোম্পানির এই বাইক এক লিটার পেট্রোলে যাবে ৮০ কিলোমিটার। জানুন কত দাম ?

জ্বালানি সাশ্রয়কারী

পেট্রোলের দাম দিন দিন যেভাবে বাড়ছে, তাতে সাশ্রয়কারী যান এখন প্রয়োজন। সাধারণ মধ্যবিত্তের কাছে মাইলেজ এখন বড় গুরুত্বপূর্ণ। কোনও এমন বাইক যদি পাওয়া যায়, ১ লিটার তেলে ৮০ কিলোমিটার যেতে পারে, তাহলে সেটা দুহাত বাড়িয়ে নেবেন জনতা। এমন বাইক নিয়ে এসেছে টিভিএস মোটরস two-wheeler কোম্পানি।

মডেলে রং বদলেছে

টিভিএস মোটরের দাবি তাদের টিভিএস রেডিয়ন সস্তা। কিন্তু বেশি মাইলেজ দেওয়া গাড়ির মধ্যে অন্যতম সেরা। এখন কোম্পানি ফেস্টিভ সিজনে নিজেদের মোটরসাইকেলের দুটি নতুন ডুয়েল টোন কালারের লঞ্চ করেছে। টিভিএস এর নতুন কালার কোম্পানি টিভিএস রেড অন এবং কালো রঙের সাথে নীল এবং কালো রঙের ডুয়েল টোন অপারেশনে নিয়ে আসছে। এছাড়াও বাইকে এখনও পর্যন্ত আর কোনো বদল তারা নেননি।

কি কি সুবিধা থাকছে

নতুন ডুয়েল টোন কালার বাইকে হেডল্যাম্প বডি কালার এরই হবে। বাইকের সাইড প্যানেলে ডুয়েল টোন টাচ হবে। সেখানে ইঞ্জিনে গোল্ডেন টাচ এবং এ লেভেল কালো রঙের অপারেশনে পাওয়া যাবে। টিভিএস রেডিয়নের দমদার ইঞ্জিন tvs-110cc সেগমেন্টের বাইক এবিএস এর অনুরূপ ১৯.৭ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যাতে 8.08 পিএস এর পাওয়ার এবং 8. 7 এনএম এর ম্যাক্সিমাম জেনারেটর রয়েছে। এতে চার্জশিট গিয়ার বক্স আছে।

টিভিএস রেডিয়ান এর মাইলেজ

টিভিএস মোটরের দাবি, কম দামের বাইক এর মধ্যে অন্যতম বেশি মাইলেজ যুক্ত। কোম্পানি বলেছেন যে ১ লিটার পেট্রোলে ৭৯.৩ কিলোমিটার অর্থাৎ প্রায় ৮০ কিলোমিটার মাইলেজ দেবে। এর দিল্লির এক্স শোরুম দাম ডুয়েলে ৬৯ হাজার টাকা এবং এর ডিস্ক ভেরিয়েন্ট ৭২ হাজার টাকার কাছাকাছি পড়বে।

Advertisement

 

Advertisement