scorecardresearch
 

Nothing phone এপ্রিলেই বাজারে আসছে, এখনও পর্যন্ত যা জানা যাচ্ছে

Nothing স্মার্টফোনের লঞ্চ হয়তো খুব বেশি দূরে নয়। OnePlus-এর সহ-প্রতিষ্ঠাতা কার্ল পেই ২০২০ সালের শেষের দিকে নাথিং ব্র্যান্ড লঞ্চ করেন। এখন পর্যন্ত, ব্র্যান্ডটি শুধুমাত্র একটি পণ্য ঘোষণা করেছে তা হলো স্বচ্ছ বেতার ইয়ারবাড। এটি এখন তার প্রথম স্মার্টফোন লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে।

nothing nothing
হাইলাইটস
  • Nothing phone লঞ্চ হতে চলেছে
  • এপ্রিলেই বাজারে আসতে চলেছে
  • এখনও পর্যন্ত যা জানা যাচ্ছে

মনে হচ্ছে Nothing স্মার্টফোনের লঞ্চ হয়তো খুব বেশি দূরে নয়। OnePlus-এর সহ-প্রতিষ্ঠাতা কার্ল পেই ২০২০ সালের শেষের দিকে নাথিং ব্র্যান্ড লঞ্চ করেন। এখন পর্যন্ত, ব্র্যান্ডটি শুধুমাত্র এখনও পর্যন্ত একটি প্রোডাক্টের ঘোষণা করেছে তা হলো স্বচ্ছ বেতার ইয়ারবাড। এটি এখন তার প্রথম স্মার্টফোন লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে।

কোম্পানিটি এক বছরেরও বেশি সময় ধরে একটি ফোনে কাজ করছে এবং এটি অবশেষে এপ্রিলে এটি চালু করার জন্য প্রস্তুত, এই বিষয়টির সাথে পরিচিত একটি সূত্র টেকক্রাঞ্চকে জানিয়েছে। উদ্ধৃত সূত্রটি বলেছে যে নাথিং-এর প্রতিষ্ঠাতা বার্সেলোনায় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC) ২০২২ ইভেন্টে শীর্ষস্থানীয় কিছু নির্বাহীকে আসন্ন ফোনের প্রোটোটাইপটিও দেখান।

নাথিং-এর প্রথম স্মার্টফোন সম্পর্কে খুব বেশি কিছু জানা না গেলেও, প্রতিবেদনে বলা হয়েছে যে নতুন পণ্যটির ইয়ার ১ ইয়ারবাডের মতো একই নকশা থাকবে। যার মূলত অর্থ হল ডিভাইসটিতে "স্বচ্ছতার উপাদান" থাকবে।

এতে অবাক হওয়ার কিছু নেই যে নাথিং স্মার্টফোন চালু করার পরিকল্পনা করছে। অতীতে, কার্ল পেই একই বিষয়ে বেশ কয়েকটি ইঙ্গিত দিয়েছিলেন। গত মাসে, তিনি "অ্যান্ড্রয়েড ১২-এ ফিরে যান" এবং "অ্যান্ড্রয়েড ১২ চমৎকার" এর মতো রহস্যময় টুইটগুলির একটি সিরিজ পোস্ট করেছেন। তদ্ব্যতীত, অ্যান্ড্রয়েড এবং স্ন্যাপড্রাগনও একই উত্তর দিয়েছে, একটি ত্রিমুখী অংশীদারিত্বের ইঙ্গিত দিয়েছে।

কয়েক সপ্তাহ আগে, পাই তার অনুগামীদের তাদের প্রিয় অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম সম্পর্কে জিজ্ঞাসা করেছিল। এই সমস্ত ইঙ্গিত দেয় যে একটি নতুন ফোন ইতিমধ্যেই তৈরি হচ্ছে এবং আমরা শীঘ্রই নথিং ফোনের লঞ্চের সাক্ষী হতে পারি। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট দ্বারা চালিত হতে পারে। চলতি মাসের কোনো এক সময় উৎক্ষেপণও হতে পারে।

কোম্পানিটি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি টুইট পোস্ট করেছে যে মার্চটি মজাদার হবে। ব্র্যান্ডটি টুইটারে তার অনুগামীদের আসন্ন পণ্যটি অনুমান করতে বলার কয়েকদিন পরে এটি আসে। যদিও আনুষ্ঠানিকভাবে এখনও কিছুই নিশ্চিত করা হয়নি, কোম্পানি যদি আগামী সপ্তাহে একটি নতুন ফোন লঞ্চ করার পরিকল্পনা করে, তাহলে আমাদের শীঘ্রই এটি সম্পর্কে আরও শোনা উচিত।

 

 
; ; ;