scorecardresearch
 

PNB Instant Loan App: ব্যবসার জন্য লোন চাই? কয়েক মিনিটেই পাবেন PNB-র এই অ্যাপ থেকে

PNB GST Sahay: পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক একটি অ্যাপ চালু করেছে, যার অধীনে আপনি জিএসটি চালান ব্যবহার করে ডিজিটালভাবে কয়েক মিনিটের মধ্যে সহজেই ঋণ পেতে পারেন।

Advertisement
ব্যবসার জন্য লোন চাই? কয়েক মিনিটেই পাবেন PNB-র এই অ্যাপ থেকে! ব্যবসার জন্য লোন চাই? কয়েক মিনিটেই পাবেন PNB-র এই অ্যাপ থেকে!
হাইলাইটস
  • পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক একটি অ্যাপ চালু করেছে, যার অধীনে আপনি জিএসটি চালান ব্যবহার করে ডিজিটালভাবে কয়েক মিনিটের মধ্যে সহজেই ঋণ পেতে পারেন।

PNB GST Sahay, Instant Loan App: পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক একটি অ্যাপ চালু করেছে, যার অধীনে আপনি জিএসটি চালান ব্যবহার করে ডিজিটালভাবে কয়েক মিনিটের মধ্যে সহজেই ঋণ পেতে পারেন। এটি প্রথম পাবলিক সেক্টর ব্যাঙ্ক, GST প্রোফাইলের ভিত্তিতে ছোট এবং মাঝারি আকারের ব্যবসাগুলিকে ঋণ দেবে। 
 
পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (PNB) জিএসটি সহায়তা প্রকল্পের অধীনে একটি মোবাইল অ্যাপ্লিকেশন পিএনবি জিএসটি সহায়তা অ্যাপ চালু করেছে। এই অ্যাপটি MSME সেক্টরের ব্যবসায়ীদের GST-এর ভিত্তিতে ঋণ প্রদান করবে। এখন এসব ব্যবসায়ীদের দীর্ঘ প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে না। আপনি এই অ্যাপের অধীনে তাত্ক্ষণিক ঋণ পাবেন। এই উদ্যোগের মাধ্যমে, PNB পাবলিক সেক্টরে এই ধরনের প্রথম ব্যাঙ্ক হয়ে উঠেছে।

টাকা সরাসরি অ্যাকাউন্টে পৌঁছে যাবে কয়েক মিনিটে
PNB-এর এই উদ্যোগটি শুধুমাত্র MSME সেক্টরের বিকাশ ঘটাবে না, সঙ্গে সঙ্গে লক্ষাধিক টাকার ঋণও প্রদান করবে। ঋণ প্রক্রিয়া PNB GST সহায়তার অধীনে সম্পূর্ণ ডিজিটাল হবে, যা ঋণগ্রহীতার জন্য পারস্পরিক হস্তক্ষেপকে সহজ করে তুলবে। এই পরিষেবার সাহায্যে, ঋণগ্রহীতার বিদ্যমান ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা স্থানান্তর করা হবে।  

PNB GST সহায় অ্যাপ বিভিন্ন নতুন ডিজিটাল সমাধানের মাধ্যমে গ্রাহকদের নতুন ধরনের ক্রেডিট সুবিধা প্রদান করবে। প্রযুক্তির সাহায্যে, মূল্যায়নে, ভ্যালুয়েশন সংক্রান্ত অনেক সমস্যার উত্তর এখন মাত্র কয়েকটি ক্লিকেই পাওয়া যায়।

আরও পড়ুন

এই অ্যাপ ভিত্তিক সুবিধা অর্থনীতিকে আরও চাঙ্গা করবে
ব্যাঙ্ক কর্তৃপক্ষের দাবি, PNB নতুন প্রযুক্তিগত অগ্রগতি নিযুক্ত করে তার ক্রেডিট পদ্ধতিকে যতটা সম্ভব ডিজিটাল করার দিকে কাজ করছে। জনসাধারণের সেবা করার ক্ষেত্রে নন-কর্পোরেট কৃষি এবং অ-কৃষি MSME-কে ছোট ঋণ প্রদানের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে এই অ্যাপ। এই সুবিধা দেশের অর্থনীতিকেও এগিয়ে নিয়ে যাবে বলে বিশ্বাস ব্যাঙ্ক কর্তৃপক্ষের।

Advertisement

Advertisement