scorecardresearch
 

ভারতের বাজারে Re Entry বিখ্যাত বাইক প্রস্তুতকারক Yezdi-র, চ্যালেঞ্জ Enfield-কে

দেশের বাইকের বাজারে পুনর্প্রবেশ আরও এক বিখ্যাত বাইক প্রস্তুতকারক সংস্থার। Yezdi প্রস্তুত রয়্যাল এনফিল্ডকে কড়া টক্কর দিতে।

Advertisement
ভারতের বাজারে Re-entry বিখ্যাত বাইক Yezdi-র ভারতের বাজারে Re-entry বিখ্যাত বাইক Yezdi-র
হাইলাইটস
  • ফের ভারতের রাস্তায় দৌড়বে ইয়াজদি
  • রয়্যাল এনফিল্ডকে দেবে কড়া চ্যালেঞ্জ

Yezdi Motorcycle Launch : আইকনিক মোটরসাইকেল ব্র্যান্ড Yezdi ভারতীয় বাজারে ফিরে এসেছে। Jawa মোটরসাইকেল এটিকে বাড়ি থেকে উচ্ছেদ করেছে। এখন এটি রয়্যাল এনফিল্ডের পপুলার ব্র্যান্ডগুলিকে কড়া চ্যালেঞ্জ দেবে।

ক্লাসিক মোটরবাইক সেগমেন্টে বুলেটকে কড়া চ্যালেঞ্জ দিতে ইয়েজদি ভারতের বাজারে Re-Entry করতে চলেছে। যা দেশের ক্লাসিক ও ক্রুজার সেগমেন্ট বাইকে ভ্য়ারাইটি আনতে সক্ষম হবে।

এ খবর দিয়েছে পরিবারের বড় ভাই জাওয়া। তারা টুইট করে জানিয়েছে, পরিবারের ব্য়াড বয় হল ইয়েজদি। তারা তাকে বাড়ি থেকে বের করে দিয়েছে এবং ইয়েজদি পরিবারের রিয়েল ব্যাড বয়। এখন থেকে তাদের রাস্তা আলাদা।

We have disowned our own – the original bad boy. Head over to the infamous @yezdiforever to check out the notorious #YezdiForever!#Y #Yezdi #YezdiMotorcycles pic.twitter.com/wUiDd0p6y9

আসলে Jawa ও Yezdi-র মধ্যে ভাগ বাঁটোয়ারার খবর আগেই দিয়েছিল তাদের পরিবারের বড় বাবা। তাদের ফাউন্ডার কোম্পানি Classic Legends এর কর্ণধার অনুপম থারেজা টুইট করে জানিয়েছিলেন, কিছুদিনের মধ্যে আমরা আরও এক পরিবারের সদস্যকে ঘরে ফেরাব। কি বল @JawaMotorcycles?

যবে থেকে মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা ক্লাসিক লিজেন্ডস-এ লগ্নি করেছে তবে থেকেই পরপর জাওয়া, ইয়েজদি, বিএসএ সাইকেলের মতো ব্র্য়ান্ডের ঘর ওয়াপসির সম্ভাবনা উজ্জ্বল হয়েছে। তাছাড়া বছরের শুরুতে মাহিন্দ্রা যখন ইয়েজদির ট্রেডমার্কের জন্য অাবেদন করে, তখন ফেরত আসার সম্ভাবনা উজ্জ্বল হয়ে ওঠে। অনুপম থারেজার প্রশ্নের উত্তরে স্বয়ং আনন্দ মাহিন্দ্রা উত্তর দেন যে ছোট ভাইয়ের নাম Y দিয়ে শুরু হচ্ছে।
 

Advertisement

 

Advertisement