scorecardresearch
 

Redmi Pad SE: সস্তায় ট্যাবলেটের শখ পূরণ? জানুন দাম, স্পেসিফিকেশন

Redmi Pad SE: একসময়ে চিনা ইলেকট্রনিক্স কিনতে লোকে ভয় পেত। তবে সেই দিন অতীত। বিভিন্ন বড় ব্র্যান্ডের দৌলতে এখন হাতে হাতে চিনা সংস্থার স্মার্টফোন, ডিভাইস। বিক্রি হচ্ছে রমরমিয়ে। ভাল পারফর্মও করছে।

Advertisement
রেডমি প্যাড এসই-র দাম, স্পেসিফিকেশন রেডমি প্যাড এসই-র দাম, স্পেসিফিকেশন
হাইলাইটস
  • একসময়ে চিনা ইলেকট্রনিক্স কিনতে লোকে ভয় পেত। তবে সেই দিন অতীত। বিভিন্ন বড় ব্র্যান্ডের দৌলতে এখন হাতে হাতে চিনা সংস্থার স্মার্টফোন, ডিভাইস।
  • স্মার্টফোনের বাজারে এখন Redmi-র কাটতি ভালই। একের পর এক উন্নতমানের ইলেকট্রনিক ডিভাইস এনেছে সংস্থা।
  • ফোন, স্মার্ট টিভি, হেডফোন, স্পিকার, স্মার্ট ওয়াচ কোন কিছুই বাদ রাখেনি রেডমি। এবার সেই তালিকায় তাদের নতুন সংযোজন Redmi Pad SE।

Redmi Pad SE: একসময়ে চিনা ইলেকট্রনিক্স কিনতে লোকে ভয় পেত। তবে সেই দিন অতীত। বিভিন্ন বড় ব্র্যান্ডের দৌলতে এখন হাতে হাতে চিনা সংস্থার স্মার্টফোন, ডিভাইস। বিক্রি হচ্ছে রমরমিয়ে। ভাল পারফর্মও করছে। 

স্মার্টফোনের বাজারে এখন Redmi-র কাটতি ভালই। একের পর এক উন্নতমানের ইলেকট্রনিক ডিভাইস এনেছে সংস্থা। ফোন, স্মার্ট টিভি, হেডফোন, স্পিকার, স্মার্ট ওয়াচ কোন কিছুই বাদ রাখেনি রেডমি। এবার সেই তালিকায় তাদের নতুন সংযোজন Redmi Pad SE। চলুন এবার এই ডিভাইসের সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক। 

রেডমি বাজারে তাদের নতুন ট্যাব নিয়ে এসেছে। Redmi Pad SE-তে দাম পকেটসই কিন্তু ফিচার্সে ভরপুর। এই ট্যাবে কোয়্যালকম ৬৮০ প্রসেসার আছে। তার সঙ্গে এতে আছে ১২৮জিবি স্টোরেজ এবং ৮জিবি র‍্যাম।

রয়েছে আন্ড্রয়েড ১৩ এবং Mi ইউআই ১৪। এছাড়াও এতে আছে ৮০০০ এমএএইচ ব্যাটারি, ৯০ হার্টস সাপোর্ট করে এমন ডিসপ্লে এবং ১০ ওয়াটের ফাস্ট চার্জিংয়ের মতো সুবিধা। তারমানে আপনার ফোন খুব তাড়াতাড়ি চলবে এবং চার্জ দিতেও বেশি সময় লাগবে না। এই ট্যাবের ক্যামেরাও একেবারে খারাপ নয়। এতে ৮ এমপি রিয়ার ক্যামেরা এবং ৫ এমপি ফ্রন্ট ক্যামেরাও রয়েছে। এরমধ্যে আপনি পেয়ে যাবেন ব্লুটুথ ৫ এর সুবিধা। 

কোম্পানি এই ট্যাবটিকে তিনটি ভাগে ভাগ করেছে। ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১২৯৯৯ টাকা, ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৩৯৯৯ টাকা এবং, ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। 

আরও পড়ুন

গ্রাফাইট গ্রে, ল্যাভেন্ডার পার্পেল এবং মিন্ট গ্রিন এই তিনটি রঙে কিনতে পারবেন। রেডমি প্যাড এসই আপনি যেকোনো রেডমির স্টোরে কিনতে পারবেন। এছাড়াও আপনি অনলাইন ওয়েবসাইট যেমন অ্যামাজন, ফ্লিপকার্টেও অনায়াসে পেয়ে যাবেন। আপনার যদি আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড থেকে থাকে তাহলে আপনার জন্যে সুখবর আছে। আপনি এই ট্যাবের উপর ১,০০০ টাকা ছাড় পাবেন। আপনার যদি ট্যাবের প্রয়োজন হয় তাহলে এই প্রোডাক্টাটির ব্যাপেরে ভাবতেই পারেন।

Advertisement

Advertisement