scorecardresearch
 

Sufal Bangla Store near you: এই বাজারে আলু ৩০ টাকার নীচে, সস্তায় বাকি সবজিও, আপনার জেলাতেও রয়েছে

ধর্মঘট উঠলেও বাজারে পর্যাপ্ত আলুর যোগান নেই। তাই খোলা বাজারে এখনও আলুর দম কমেনি। ৪০-৫০ টাকা কেজিতে বিক্রি হচ্ছে আলু। তবে 'সুফল বাংলা'-তে কম দামে পাওয়া যাচ্ছে আলু। আলুর দাম বাড়র পর থেকেই সুফল বাংলার স্টল ও ভ্রাম্যমান গাড়িগুলিতে পড়ছে দীর্ঘ লাইন।

Advertisement
আলু (ফাইল ছবি) আলু (ফাইল ছবি)

Sufal Bangla Store Near you: ধর্মঘট উঠলেও বাজারে পর্যাপ্ত আলুর যোগান নেই। তাই খোলা বাজারে এখনও আলুর দম কমেনি। ৪০-৫০ টাকা কেজিতে বিক্রি হচ্ছে আলু। তবে 'সুফল বাংলা'-তে কম দামে পাওয়া যাচ্ছে আলু। আলুর দাম বাড়র পর থেকেই সুফল বাংলার স্টল ও ভ্রাম্যমান গাড়িগুলিতে পড়ছে দীর্ঘ লাইন।

 'সুফল বাংলা' স্টোরে ২৭ টাকা কেজিতে পাওয়া যাচ্ছে আলু। দরে আলু বিক্রি হচ্ছে এখানে। কিছুটা হলেও আর্থিক সাশ্রয়ের আশায় এদিন লাইন দিয়েই আলু কিনছেন সাধারণ মানুষ। গত কয়েকদিনে জেলায় জেলায় 'সুফল বাংলা'-য় ভিড় বেড়েছে। আপনিও যদি কম দামে আলু কিনতে চান, সুফল বাংলাতে চলে যান। যারা জানেন না, তাঁরা জেনে নিন আশেপাশে কোথায় পাবেন সুফল বাংলার স্টোর বা ভ্রাম্যমান গাড়ি।

রাজ্য সরকারের ‘সুফল বাংলা’ স্টোর কলকাতা, শহরতলি ছাড়াও সব জেলাতেই আছে। শাক-সব্জি-চাল-ডাল নয়, মাংসও মিলবে সুফল বাংলার স্টলে পাওয়া যায়। এখানে সবজির দামও বাজারের দামের থেকে কমে পাবেন। বাজারের থেকে অপেক্ষাকৃত কম দামে সবজি পাওয়া যাওয়ায় ট্যাঁকের পয়সা বাঁচাতে পারবেন।

আরও পড়ুন

রাজ্যে প্রায় ৪৬৮টি স্থায়ী এবং ভ্রাম্যমাণ সুফল বাংলা স্টলে কম দামে সবজি বিক্রি হয়। নিম্ন মধ্যবিত্ত ও মধ্যবিত্তের কথা মাথায় রেখে এই স্টোর করা হয়।

আপনার জেলায় কোথায় পাবেন সুফল বাংলা স্টোর? জানুন
- প্রথমে গুগলের সার্চ বারে Sufal Bangla বলে সার্চ করুন।
- এরপর Sufal Bangla-র ওয়েবসাইটে গিয়ে Outlets-এ যান।
- সুফল বাংলার স্থায়ী ও ভ্রাম্যমান গাড়ি কোথায় পাবেন তা জেলা অনুযায়ী দেখতে পাবেন। 
- Outlets-এর Statis Outlets এবং Mobile Outlets-এ গিয়ে District-এ সার্চ করলেই বাজারের তালিকা চলে আসবে।

এই তালিকা অনুযায়ী সুফল বাংলার স্টোরে চলে যান। ব্যাগ ভর্তি আলু, পেঁয়াজ, সবজি নিয়ে আসুন কম দামে। তবে কোন দিন, কোন সময়ে যাবেন, তা অবশ্যই দেখে নেবেন।

Advertisement

উল্লেখ্য, এ রাজ্যের সীমান্তগুলিতে পুলিশি হানার অভিযোগে গত সোমবার থেকে ধর্মঘটের ডাক দিয়েছিল পশ্চিমবঙ্গ প্রগতিশীল আলু ব্যবসায়ী সমিতি। তাই হিমঘর থেকে আলু বেরোনো প্রায় বন্ধ হয়ে যায়। যার জেরে  আড়তগুলিতেও আলুর জোগান কমে যায়। পরে রাজ্য সরকারের সঙ্গে ফলপ্রসূ আলোচনা শেষে ধর্মঘট তুলে নেওয়া হলেও আলুর দাম এখনও কমেনি বলেই ক্রেতাদের দাবি।

Advertisement