scorecardresearch
 

Tata Altroz petrol, দমদার গাড়ি ঘরে আনুন মাত্র ২১ হাজারে

Tata Altroz petrol, দমদার গাড়ি ঘরে আনুন মাত্র ২১ হাজারে।  Tata Altroz ​​পেট্রোল স্বয়ংক্রিয় প্রবর্তনের পাশাপাশি, হ্যাচব্যাকটি একটি নতুন অপেরা ব্লু রঙে পাওয়া যাবে।

Advertisement
tata altroz এর নয়া গাড়ি tata altroz এর নয়া গাড়ি
হাইলাইটস
  • Tata Altroz petrol
  • দমদার গাড়ি ঘরে আনুন মাত্র ২১ হাজারে
  • নতুন অপেরা ব্লু রঙে

Tata Altroz ​​হ্যাচব্যাকের বহুল প্রতীক্ষিত স্বয়ংক্রিয় ভ্যারিয়েন্ট বাজারে নামতে প্রস্তুত। Tata Altroz ​​DCA লঞ্চের আগে, কোম্পানি নতুন ভ্যারিয়েন্টের জন্য বুকিং শুরু করেছে, যা ২১,০০০ টাকা জমা দিয়েই করে ফেলতে পারেন। Tata Altroz ​​পেট্রোল স্বয়ংক্রিয় প্রবর্তনের পাশাপাশি, হ্যাচব্যাকটি একটি নতুন অপেরা ব্লু রঙে পাওয়া যাবে।

Altroz ​​স্বয়ংক্রিয় জন্য, Tata ডুয়াল ক্লাচ স্বয়ংক্রিয় পদ্ধতিতে চলে গিয়েছে। এটি এখনকার জন্য শুধুমাত্র ১.২-লিটার প্রাকৃতিকভাবে অ্যাসপিরেটেড পেট্রোল ইঞ্জিনের সাথে যুক্ত যা ৮৬bhp এবং ১১৩Nm শক্তি উৎপাদন করে। Tata এখনও Altroz ​​পেট্রো অটোর জ্বালানি অথবা মাইলেজ সম্পর্কিত তথ্য প্রকাশ করেনি।

Tata Altroz ​​পেট্রোল অটোমেটিক XT, XZ এবং XZ+ ট্রিমে অফার করা হবে। স্বয়ংক্রিয় ভ্যারিয়েন্টের দাম তার পেট্রোল কাউন্টারপার্টের থেকে প্রায় এক লক্ষ বেশি হবে বলে আশা করা হচ্ছে, যার দাম ৬ লক্ষ থেকে ৮.৮০ লক্ষ টাকা (এক্স-শোরুম)। টাটাও এই সুযোগকে কাজে লাগিয়ে অপেরা ব্লু নামে একটি নতুন রঙ চালু করেছে। উপরন্তু, Altroz ​​পেট্রোল অটোমেটিক ডার্ক এডিশনের চিকিৎসায়ও দেওয়া হবে।

Tata বর্তমানে ১.২-লিটার প্রাকৃতিকভাবে অ্যাসপিরেটেড পেট্রোল, ১.২-লিটার টার্বো পেট্রোল এবং ১.৫-লিটার টার্বো ডিজেল সহ Altroz ​​অফার করে, তিনটিই এখন পর্যন্ত শুধুমাত্র ম্যানুয়াল ট্রান্সমিশন বিকল্পগুলির সাথে উপলব্ধ। দাম ৬ লক্ষ থেকে ১০ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

এই বহুল প্রতীক্ষিত পণ্যটির বিষয়ে মন্তব্য করে ভাইস প্রেসিডেন্ট, সেলস, মার্কেটিং এবং কাস্টমার কেয়ার, টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেলস লিমিটেডের রাজন আম্বা বলেছেন, “ভারতের সবচেয়ে নিরাপদ হ্যাচব্যাক, ALTROZ, প্রিমিয়াম হ্যাচ সেগমেন্টে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেছে। ১.২৫ লাখ সন্তুষ্ট গ্রাহক। আমাদের সাফল্যের গল্পকে আরও এগিয়ে নিয়ে যেতে চাই।  ALTROZ DCA-এর আকারে লাইন-আপে একটি বিশ্বমানের স্বয়ংক্রিয় ট্রান্সমিশন প্রবর্তন করে আমাদের গ্রাহকদের আনন্দ দিতে চেয়েছিলাম।

Advertisement

আমরা নিশ্চিত যে ALTROZ DCA স্বয়ংক্রিয়ভাবে 'গোল্ড স্ট্যান্ডার্ড' সেট করবে এবং আমাদের গ্রাহকদের ক্রম বর্ধমান পছন্দের সাথে মিলবে। আমাদের গ্রাহকরা পণ্য সম্পর্কে আরও জানতে এবং সম্পূর্ণ নতুন ALTROZ DCA বুক করতে তাদের নিকটস্থ Tata Motors ডিলারশিপগুলিতে যেতে পারেন। আমি আত্মবিশ্বাসী যে ALTROZ DCA, চালু হলে, তাৎক্ষণিকভাবে একটি অপ্রতিরোধ্য প্রতিক্রিয়ার সাক্ষী হবে এবং আমাদের গ্রাহক বেস প্রসারিত করতে সাহায্য করবে।"

 

Advertisement