scorecardresearch
 

Best Bikes in 125 cc: কম দামে দারুণ লুকস-মাইলেজ, রইল ১২৫ সিসির সেরা ১০টি বাইকের তালিকা

Best Bikes in 125 cc: এক লাখ টাকা মধ্যে বাইকের এখন অনেক অপশন। কেনার সময় প্রায় প্রত্যেকেই দ্বন্দ্বে পড়ে যান। এই সেগমেন্টে সব কোম্পানিরই একাধিক মডেল রয়েছে। কোন বাইকটি নেবেন? আসুন একটা তালিকা করে দেওয়া যাক।

Advertisement
১২৫ সিসির সেরা ১০টি বাইকের তালিকা ১২৫ সিসির সেরা ১০টি বাইকের তালিকা
হাইলাইটস
  • এক লাখ টাকা মধ্যে বাইকের এখন অনেক অপশন। কেনার সময় প্রায় প্রত্যেকেই দ্বন্দ্বে পড়ে যান।
  • এই সেগমেন্টে সব কোম্পানিরই একাধিক মডেল রয়েছে। কোন বাইকটি নেবেন?
  • ভারতে ১২৫ সিসির সবচেয়ে ভালো ১০টি বাইকের তালিকা রইল আপনার জন্য। তাই আপনার যদি বাইক কেনার পরিকল্পনা থাকে, সেক্ষেত্রে এই তালিকা দেখে নিন।

Best Bikes in 125 cc: এক লাখ টাকা মধ্যে বাইকের এখন অনেক অপশন। কেনার সময় প্রায় প্রত্যেকেই দ্বন্দ্বে পড়ে যান। এই সেগমেন্টে সব কোম্পানিরই একাধিক মডেল রয়েছে। কোন বাইকটি নেবেন? আসুন একটা তালিকা করে দেওয়া যাক।

ভারতে ১২৫ সিসির সবচেয়ে ভালো ১০টি বাইকের তালিকা রইল আপনার জন্য। তাই আপনার যদি বাইক কেনার পরিকল্পনা থাকে, সেক্ষেত্রে এই তালিকা দেখে নিন।

1. Hero Super Splendor

এই তালিকায় প্রথমেই রয়েছে হিরো সুপার স্প্লেন্ডার। জ্বালানি সাশ্রয়ী তো বটেই, বেশ ভরসাযোগ্যও। বাইকের মাইলেজ ৬৫ কিমি/ লিটার। ১০.৭০ বিএইচপি পাওয়ার, অ্যালয় হুইলস, ডিস্কব্রেক পাবেন।

দাম: ৭৭,৫০০ টাকা।

আরও পড়ুন

2. Hero Xtreme 125r

এরপরেই রয়েছে হিরো এক্সট্রিম ১২৫ আর। এই বাইকটি ২টি ভেরিয়েন্ট ও ৩টি কালার পাবেন। ৬৬ কিমি/লিটার মাইলেজ। বাইকের সামনে ডিস্ক ব্রেক ও পিছনে ড্রাম ব্রেক রয়েছে।

দাম: ৯৫০০০ হাজার টাকা।

3. TVS Raider 125

TVS Raider 125
TVS Raider 125

তারপরই রয়েছে টিভিএস রাইডার ১২৫। এই বাইকটির বিশেষত্ব হল, এতে টিউবলেস টায়ার, লো-ব্যাটারি ইন্ডেকেটর, আন্ডার সিট স্টোরেজ, ইউএসবি পোর্ট রয়েছে। সামনে ড্রাম, ডিস্ক এবং রিয়ার ড্রাম আছে। বাইকের মাইলেজ ৬৭ কিমি/লিটার। পাওয়ার ১১.২ বিএইচপি।

দাম: ৮৬,৭৭১টাকা থেকে শুরু।

4. Honda Shine

এরপর এই তালিকায় রয়েছে হোন্ডা শাইন। ৫৫কিমি/লিটার মাইলেজের এই বাইকটি ৫টি রঙে পাওয়া যায়। বাইকের পাওয়ার ১০.৫৯ বিএইচপি। অ্যালয় হুইলস, সামনে ডিস্ক ব্রেক ও পিছনে রিয়ার ড্রাম ব্রেক। 

দাম: ৬২,৯০০ টাকা।

5. KTM 125 Duke

KTM Duke 125
KTM Duke 125

কেটিএম ১২৫ ডিউক একটু প্রিমিয়াম সেগমেন্টের। শৌখিনদের জন্য। ৪০কিমি/লিটার মাইলেজ। বাইকের পাওয়ার ১৪.৩ বিএইচপি। অ্যালয় হুইলস ও ডিস্ক ব্রেক আছে।

দাম: ১.৪১ লক্ষ টাকা।

6. Hero Glamour

Advertisement

এরপর রয়েছে হিরো গ্ল্যামার। এতে বিল্ট-ইন মোবাইল চার্জার, রিয়েল-টাইম মাইলেজ ইন্ডিকেটর, ব্লুটুথ কানেক্টিভিটি সহ অন্যান্য আরও অনেক সুবিধা রয়েছে। বাইকের মাইলেজ ৬০ কিমি/লিটার, পাওয়ার ১০.৭ বিএইচপি, অ্যালয় হুইলস, সামনে ডিস্ক ও রিয়ার ড্রাম।

দাম: ৮২,৮৫০ টাকা থেকে শুরু।

7. Bajaj Platina

সবশেষে রয়েছে বাজাজ প্লাটিনা। বাইকের মাইলেজ ৬০ কিমি/ লিটার, পাওয়ার ৮.৫ বিএইচপি, অ্যালয় হুইলস, সামনে ডিস্ক ও রিয়ার ড্রাম। জ্বালানিতে খরচ বাঁচবে... তার পাশাপাশি মেনটেনেন্সও কম।

দাম: ৬১, ৬৪৯ টাকা।

8. Bajaj Pulser 125

10.8 Nm টর্ক পাবেন। বাজাজ পালসারের এমনিতেই একটি ব্র্যান্ডিং রয়েছে। 
দাম: ৮১,৪১৪ টাকা থেকে শুরু। 

9. Honda SP 125

124 cc-র হোন্ডা এসপি ১২৫ বেশ জনপ্রিয়। কমিউটার হিসাবে শহর-শহরতলিতে বেশ ভালই কাটতি। 
দাম: ৮৬,৭৪৭ টাকা।

10. Pulser NS125

দেখতে নিঃসন্দেহে বেশ স্টাইলিশ। 46.9 kmpl মাইলেজ পাবেন। দাম হয় তো কিছুটা বেশির দিকে। কিন্তু বেশ প্রিমিয়াম দেখতে, এই নিয়ে কোনও সন্দেহ নেই। 
দাম: ১,০৪,৭৮৪ টাকা।

উল্লেখ্য, উপরের সমস্ত দাম এক্স-শোরুম। অনরোড প্রাইস আপনার লোকেশনের ভিত্তিতে বিবেচ্য।

Advertisement