scorecardresearch
 

Upcoming Smartphone: ফেব্রুয়ারিতে বাজারে আসছে Samsung, Oppo সহ একাধিক স্মার্টফোন

ফেব্রুয়ারিতে বাজারে আসছে Samsung, Oppo সহ একাধিক স্মার্টফোন। অনেকে ফোন নিজের আপডেট ভার্সন লঞ্চ করছে। দেখে নিন, আপনার বাজেটে সেরা ফোন কোনগুলো।

একাধিক ফোন লঞ্চ ফেব্রুয়ারিতে একাধিক ফোন লঞ্চ ফেব্রুয়ারিতে
হাইলাইটস
  • ফেব্রুয়ারিতে লঞ্চ একাধিক স্মার্টফোন
  • ভারতের বাজারে আসছে একগুচ্ছ ফোন

২০২২ এর প্রথম মাস জানুয়ারি শেষ হতে চলেছে এবং সামনের মাসে ফেব্রুয়ারিতে এন্ট্রি হতে চলেছে একাধিক নতুন স্মার্টফোনের। এই মাসেই নতুন স্মার্টফোন লন্চ হবে। জানুয়ারিতে আমরা বেশ কিছু স্মার্টফোনের লঞ্চিং এ বিষয়ে দেখেছি। ফেব্রুয়ারিতে এই পরম্পরা জারি থাকবে। স্যামসাং গ্যালাক্সি এস টুয়েন্টি লঞ্চিং কনফার্ম করে দিয়েছে। এছাড়া রেনো ৭, আইকু এবং মিড রেঞ্জ ওয়ান প্লাস নর্ড ২ লঞ্চ হতে পারে।

Samsung Galaxy S22

স্যামসাং গ্যালাক্সি এস 2 সিরিজ স্যামসাং গ্যালাক্সি এস ৯ ফেব্রুয়ারি লঞ্চ হবে এই সিরিজের ব্র্যান্ড স্মার্টফোন গ্যালাক্সি এস ২২ গ্যালাক্সি ও এস ২২ প্লাস এবং গ্যালাক্সি এস ২২ আলট্রা লঞ্চ হতে পারে। স্যামসাং ইলেকট্রনিক্সের সিইও ডঃ টিএম রো আরও জানিয়েছেন যে, নতুন গ্যালাক্সি S সিরিজ স্মার্টফোন, গ্যালাক্সি নোট ৩ ফিচারস দিতে পারে। স্যামসাং এই সিরিজের এস-পেন সাপোর্ট এর সঙ্গে গ্যালাক্সি এস টুয়েন্টি আলট্রা লঞ্চ করতে পারে।

OnePlus Nord CE 2  

এই ব্র্যান্ডের স্মার্টফোন Nord CE এর সাক্সেসর এর রূপে লঞ্চ করবে। কোম্পানি এই ডিভাইসকে ১১ ফেব্রুয়ারি লঞ্চ করতে চলেছে। যদিও এই লঞ্চিংয়ের বিষয়টি সরকারিভাবে কোনও ঘোষণা হয়নি। কিন্তু রিপোর্ট অনুযায়ী ওপো রেনো ৭ এরই ভার্শন হবে। হেডসেট 90 প্রসেসর এবং 64 মেগাপিক্সেল ক্যামেরার সঙ্গে লঞ্চ করতে পারে।

Realme 9 Pro, 9 Pro Plus

রিয়েলমি নাইন প্রো এবং নাইন প্রো প্লাস রিয়েল মি ৯ স্মার্টফোন লঞ্চ হয়ে গিয়েছে এবং এই কোম্পানি দ্রুত আপনার নিজের ফোনটি লঞ্চ করতে চলেছে। রিপোর্ট অনুযায়ী রিয়েলমি নাইন প্রো এবং নাইন প্রো প্লাস এই মাসে লঞ্চ হতে পারে। দুটি স্মার্টফোনের ফাইভ-জি সাপোর্ট করবে এবং সিরিজের প্রভিডেন্ট 15000 টাকা থেকে বেশি দামের লঞ্চ হবে। রিপোর্ট মেনে চললে ফোন 15 ফেব্রুয়ারি লঞ্চ হতে পারে।

Oppo Reno 7

অপো রেনো ৭ সিরিজ গত বছর চাইনিজ বাজারে স্মার্টফোনের সিরিজ লঞ্চ করেছে। এ মাসে কোম্পানির সিম সিরিজ ভারতে লঞ্চ করবে। ৪ ফেব্রুয়ারি ২০২২ এ কোম্পানির ৭ এবং উইন্ডোজ ৭ প্রো স্মার্টফোন লঞ্চ করবে। এর মধ্যে ফাইভ জি সাপোর্ট পাওয়া যায়। ৩০ মেগাপিক্সেলের ক্যামেরা পাওয়া যাচ্ছে। যেখানে প্রো ভেরিয়েন্ট a50 মেগাপিক্সেল এর সনি imx586 রিয়ার ক্যামেরা থাকবে।

iQOO 9

আইকিউ oo9 সিরিজের চিনে লাঞ্চ হয়ে গিয়েছে। দ্রুত স্মার্টফোনটি ভারতে লঞ্চ হতে চলেছে। রিপোর্ট অনুযায়ী এই সিরিজ ফেব্রুয়ারিতেই ভারতে লঞ্চ হবে। এই সিরিজের মধ্যে দুটি স্মার্টফোন আইকিউ oo9 এবং আইকিউ ও 9 প্রো লঞ্চ হবে। এই স্মার্টফোন স্ন্যাপড্রাগন প্রসেসর দেওয়া হবে যেখানে প্রোভাইডার কোম্পানি স্ন্যাপড্রাগন 8 জেন ওয়ান প্রসেসর দিতে পারে।

Vivo X80

ভিভো X80 অনুযায়ী স্মার্টফোন ভিভো X80 এবং ভিভো X80 প্রো লঞ্চ করতে পারে। ভিভো ডায়েনেস্টি 8000 হাজার প্রসেসর থাকতে পারে> যেখানে পুরো ভেরিয়েন্ট ১০ হাজার চিপসেট পাওয়া যেতে পারে। যদিও প্রাতিষ্ঠানিকভাবে এই ডিভাইসের লঞ্চিং এ ঘটনায় এখনও পর্যন্ত করা হয়নি।

Samsung Galaxy A13 5G 

স্যামসাং গ্যালাক্সি A13 5G গত বছর স্যামসাং নিজের entry-level স্যামসাং গ্যালাক্সি A13 5G স্মার্টফোন আমেরিকার বাজারে লঞ্চ করেছে। রিপোর্ট অনুযায়ী এই কোম্পানি ভারতে এই ফেব্রুয়ারি 2022 এ এটি লঞ্চ করতে পারে। স্মার্টফোন 6.5 ইঞ্চি এলসিডি স্ক্রীন এর সঙ্গে আসবে এবং 9z সাপোর্ট করবে। ফোনে 50 মেগাপিক্সেলের ক্যামেরা ডায়মন্ড প্রসেসর এবং 5000mh ব্যাটারি থাকবে।

Samsung Galaxy A33 5G 

ফেব্রুয়ারি মাসে Samsung Galaxy A13 5G  স্মeর্টফোন ও লঞ্চ হতে পারে> এই হ্যান্ডসেটের সার্টিফিকেশন সাইটে স্পট করা গিয়েছে> ফোনে 6.4 ইঞ্চির এফ এইচ ডি প্লাস সুপার এমোলেড স্ক্রীন, 5 হাজার এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। এই ফোনটি 15 ফাস্ট চার্জিং পাওয়া যাবে। ডিভাইস এর চারটি রং ঘোষণা করা হয়েছে ।কালো, সাদা, হালকা নীল এবং কমলা রঙের ফোনটি পাওয়া যাবে।