scorecardresearch
 

Ola-র স্কুটার নিয়ে প্রতীক্ষার অবসান, Delivery-র দিন ঘোষণা করলো সংস্থা

বিখ্যাত Cab কোম্পানি Ola ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছিল অগাস্ট মাসেই। মাত্র ৪৯৯ টাকায় ওলার স্কুটার যারা বুক করেছিলেন, তাঁরা সম্ভবত আগামী সপ্তাহেই হাতে পাবেন স্কুটার।

Advertisement
ওলা স্কুটার ওলা স্কুটার
হাইলাইটস
  • ওলা-স্কুটার এর ডেলিভারি শুরু হচ্ছে
  • ১৫ ডিসেম্বর থেকে ডেলিভারি শুরু
  • দ্রুত হাতে পাবেন গ্রাহকরা

OLA Electric Scooter বুকিং যাঁরা করেছেন, তাঁদের অপেক্ষার সময় এখন শেষ বললেই হয়। তাঁরা নিজেদের প্রতীক্ষিত স্কুটারটি হাতে পাওয়ার মুখে। বেশ কয়েকবার টালবাহানা হয়েছে। কিন্তু আর নয়। OLA কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছেন, ১৫ ডিসেম্বরের মধ্যেই তাঁরা তাঁদের বুকিং করা স্কুটারগুলি ডেলিভারি শুরু করে দিতে চলেছেন। কোম্পানির প্লান্ট থেকে বিভিন্ন শহরের উদ্দেশে স্কুটারের খেপ রওনা করে দেওয়া হয়েছে।

ডেলিভারি শুরু

Ola Electric এর সিইও ভাবিশ আগরওয়াল Ceo Bhabish Agarwal নতুন স্কুটারের ছবি টুইট করে জানিয়েছেন, যে তাদের স্কুটার ডেলিভারি হবে। তিনি ছবির সঙ্গে ক্যাপশন লিখেছেন যে "গাড়ি নিকল চুকি।" অর্থাৎ গাড়ি রওনা হয়ে গিয়েছে। এর আগে তিনি নিজেই কয়েকদিন আগে জানিয়েছিলেন যে আমরা ১৫ ডিসেম্বর থেকে গাড়ি বুকিংগুলি ডেলিভারি করতে শুরু করব। কিছু কিছু শহরে টেস্ট ড্রাইভের সুবিধাও দিয়েছে ওলা।

দাম কত?

এ বছর অগাস্ট-এ ওলার দুটি ভ্যারিয়েন্ট লঞ্চ করে। মাত্র ৪৯৯ টাকায় বুকিংয়ের সুবিধা দেওয়ার পর ১১০০ কোটি টাকার বুকিং পায়। ওলার এস ওয়ান Ola S1 ৯৯,৯৯৯ টাকা এবং এস ওয়ান Ola S1 Pro ১২৯,৯৯৯ টাকা এক্স শোরুম দাম রাখা হয়েছে।

টেস্ট ড্রাইভ

ওলা মোট ৯টি শহরে টেস্ট ড্রাইভের সুবিধা দিয়েছে। তার মধ্যে বেঙ্গালুরু, কলকাতা, দিল্লী, মুম্বই, আহমেদাবাদ, চেন্নাই, হায়দরাবাদ, কোচি এবং পুনে-তে টেস্ট ড্রাইভ করা যাবে। বাকি শহরগুলিতে ধীরে ধীরে এই সুবিধা চালু করা হবে।

 

Advertisement