scorecardresearch
 

AMAZON কুইজে অংশ নিয়ে জিতুন মোটা টাকা, আজকের উত্তর আমরা বলে দিচ্ছি

AMAZON কুইজে অংশ নিয়ে জেতার সুযোগ মোটা টাকা। ওই টাকায় কিনে নিতে পারেন আইফোন, ল্য়াপটপ, দামী গেজেট, পোশাক, বা অন্য কোনও পছন্দের জিনিস। আজকের উত্তর আমরা বলে দিচ্ছি। ঝটপট লগ ইন করে উত্তর দিন। আর অপেক্ষা করুন...

Advertisement
আমাজনে জিতুন কুইজ, পান নগদ টাকা আমাজনে জিতুন কুইজ, পান নগদ টাকা
হাইলাইটস
  • আমাজনের কুইজে অংশ নেওয়ার সুযোগ
  • জিতে নিন মোটা টাকা
  • কিনুন যা খুশি
  • উত্তর আমরা বলে দিচ্ছি

আমাজন অ্যাপ-এ ডেইলি ক্যুইজ চলতেই থাকে। এখানে আপনি ৭ জানুয়ারি প্রশ্নের জবাব এর ব্যাপারে জানিয়ে দিই। ৫টি সহজ প্রশ্নের উত্তর দিতে পারলে আপনি আমাজন-পে ব্যালেন্সের ৩০ হাজার টাকা পর্যন্ত জিততে পারেন।

পাঁচ মিনিটে জিতুন ৩০ হাজার টাকা

আমাজন আপনাকে পুরস্কার জিততে সহায়তা করবে। আমাজনের প্রতিদিনই কুইজ আয়োজন করা হয়। এর মধ্যে সমস্ত প্রশ্নের জবাব দিতে পারলে আপনি আমাদের পেয়ে থেকে পুরস্কার জিততে পারেন। নগদ ৭ জানুয়ারি সমস্ত পাঁচটি প্রশ্নের উত্তর দিতে পারলে আপনি লাকি উইনার হয়ে যেতে পারেন। যেখানে আপনি জিততে পারেনি ৩০ হাজার টাকা।

কীভাবে পাবেন টাকা!

এই কুইজে জিতলে আপনাকে আমাজন-পে ব্যালেন্স এ দেওয়া হবে। যার মধ্যে আপনি এলিজাইবেল হওয়ার জন্য আপনাকে পাঁচ প্রশ্নের জবাব দিতে। উইনার এর সিদ্ধান্ত লাকি ড্র এর মাধ্যমে করা হবে। আমাজন অ্যাপ খুঁজে প্রশ্নের জেনারেল নলেজ এবং কারেন্ট অ্যাফেয়ার্স এর ওপর করা হয়।

এগিয়ে যাওয়ার আগে আপনাকে জানিয়ে দিচ্ছি। অ্যাপ থাকলেই আপনি কুইজে অংশ নিতে পারবেন। এটাতে ভাগ নেওয়ার জন্য আপনাকে আমাজন অ্যাপ ডাউনলোড করতে হবে। আমাজন অ্যাপ অ্যান্ড্রয়েড এবং আইফোন দুটোতেই পাওয়া যায়।

কীভাবে খেলবেন কুইজ?

অ্যাপ ডাউনলোড হয়ে যাওয়ার পর আপনি যতই অ্যাকাউন্ট থেকে লগইন করবেন। এরপরই আপনি অ্যাপ এর সেকশনে যাবেন। সেখানে সার্চ করে আপনি সরাসরি ওপেন করতে পারবেন। আপনাকে যেই ইউআরএল-এ নিয়ে যাবে আপনি লাল রঙের ব্যানার দেখতে পাবেন। সেখানে উত্তর এবং বিন লেখা হবে। এটাতে আপনি ক্লিক করে কুইজ খেলতে পারবেন।

এই ক্যুইজ সারাদিন রাত্রি বারোটা পর্যন্ত চলবে। এর মধ্যে বেশির ভাগ একটাই উইনার পাওয়া যায়। উইনার বেছে নেওয়া হয় লাকি ড্র এর মাধ্যমে। আজকের উইনারের নাম আপনি কাল ৮ জানুয়ারি উত্তর পেয়ে যাবেন।

Advertisement

ওইখানে আজকে যে সমস্ত প্রশ্ন আছে তার উত্তর এবং প্রশ্ন দুটোই আমায় বলে দিচ্ছি১

1. The son of which dictator is now running for president in Libya?--এর উত্তর হল Muammar-al-Gaddafi.

2. Which international train used to operate between the stations of Bhagat Ki Kothi in Jodhpur & Karachi in Pakistan?--Thar Express 

3. Which artist recently sold his work, Everyday, for a record $69 million?--Mike Winkelmann 

4. In the movie that features this character, what planet does Chewbacca live on with the Wookiees?--Kashyyyk 

5.Which Scandinavian country is represented by this flag?--Denmark.

 

Advertisement