scorecardresearch
 
Advertisement

ভাইরাল

JOKES

JOKES: বউরা কেন ঝগড়া করে? আসল উত্তরটা জানলে আর হাসি থামবে না

23 Jul 2024

Chutukule in Bengali: আপনি যখন খুশি এবং টেনশন মুক্ত থাকেন, আপনার মুখ উজ্জ্বল হয়। একটু হাসি কারো সৌন্দর্য বাড়িয়ে দিতে পারে। সেজন্য হাসি সব ক্ষেত্রেই প্রয়োজনীয় এবং উপকারী। আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি জোকসের ভান্ডার, যা পড়ে আপনি হাসতে পারবেন।

বাজেট শব্দটি কোথা থেকে এসেছে? জানুন

'বাজেট' শব্দটি কোথা থেকে এসেছে? এই রীতি কীভাবে চালু হল? ৫টি মজার তথ্য

23 Jul 2024

আজ সংসদে বাজেট পেশ। সকাল ১১টায় টানা সপ্তমবারের মতো সংসদে বাজেট পেশ করবেন অর্থমন্ত্রী নির্মলা সীতারামন। এটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন সরকারের (Modi 3.0) তৃতীয় দফার প্রথম বাজেট। বাজেট নিয়ে নানা জল্পনা তো মানুষের থাকেই। তবে তার আগে আসুন, দেশের বাজেট সংক্রান্ত কিছু মজার বিষয় জানা যাক।

Viral Jokes

Bengali Jokes: স্বামীকে বিটরুট খাওয়ার পরামর্শ দিলেন স্ত্রী, কারণ জানলে হাসবেন পাক্কা!

22 Jul 2024

Mojar Jokes: আপনি যদি হাসতে এবং ঠাট্টা করতে থাকেন তবে জীবনকে খুব সহজ দেখায়। মানসিক চাপে ভরা জীবনযাত্রায় হাসি খুবই গুরুত্বপূর্ণ। আপনার ব্যস্ত সময়সূচীর মধ্যে, আমরা আপনার জন্য কিছু মজার জোকস নিয়ে এসেছি যা আপনার মনকে হালকা করবে। এখানে আপনি এই ধরনের মজার জোকস পড়তে পারেন...

JOKES

JOKES: স্বামীকে রুটি পুড়ে যাওয়ার কারণ জানাল স্ত্রী, যুক্তি শুনলে হাসি কন্ট্রোল হবে না

21 Jul 2024

Funny Jokes in Bengali: যে কোনো মানুষের সুস্থ থাকার জন্য যেমন ভালো বাতাস, ভালো খাবার প্রয়োজন, ঠিক তেমনি হাসিও আপনাকে সুস্থ রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সকাল-সন্ধ্যা হাসির অভ্যাস গড়ে তুললে মানসিক চাপ থেকে দূরে থাকা যায়। তাই আমরা আপনাদের জন্য এমনই কিছু মজার জোকস নিয়ে এসেছি, যা পড়ার পর আপনি হাসবেন।

ব্যান্ডেলে আচমকা ট্রেনের চাকা গড়াল, ট্র্যাকে শুয়ে বাঁচলেন RPF জওয়ান, দেখুন রোমহর্ষক VIDEO

20 Jul 2024

হাড় হিম করা ভিডিও! উপস্থিত বুদ্ধির জোরে অল্পের জন্য প্রাণে বাঁচলেন আরপিএফ কর্মী। দূরপাল্লার ট্রেনের তলায় ট্র্যাকে তল্লাশির সময়, হঠাৎ চলতে শুরু করল ট্রেন। তৎক্ষণাৎ নিজের বুদ্ধি কাজে লাগিয়ে দুটি লাইনের মাঝে শুয়ে নিজের প্রাণ বাঁচালেন এক RPF কর্মী। ঘটনাটি ঘটেছে হুগলির ব্যান্ডেলে। ওই আরপিএফ কর্মীর নাম মিথিলেশ কুমার। জানা গেছে, মিথিলেশ ব্যান্ডেলে আরপিএফ কনস্টেবল পদে কর্তব্যরত। গত বৃহস্পতিবার তিনি দূরপাল্লার ট্রেনের তলায় ট্র্যাকে তল্লাশী করছিলেন। সেই সময় এই ঘটনা ঘটে। এরপরই তাঁকে প্রাথমিক চিকিৎসা করে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।

Marriage Jokes

Marriage Jokes: মেয়েদের কম বয়সে বিয়ে দেওয়া উচিত? লাল্টুর কথা শুনলে হেসে কিন্তু লুটোপুটি খাবেন!

20 Jul 2024

Bengali Jokes: হাসতে থাকলে আশেপাশের পরিবেশ এবং আপনার মেজাজ ভালো থাকে। আজকের ব্যস্ত সময়সূচীতে, লোকেরা হাসতেও ভুলে যায়, তাই আপনাকে হাসানোর জন্য আমরা নিয়ে এসেছি মজার ভাইরাল জোকস। এটা পড়ে আপনি আপনার হাসি নিয়ন্ত্রণ করতে পারবেন না।

খিদের তাড়নায় ঝাড়গ্রামে হাটে হাতি, দোকান থেকে খেল সবজি

20 Jul 2024

ঝাড়গ্রামে অব্যাহত গজরাজের দাপট। মন্দার বাজারে,খাবারের সন্ধানে বেরিয়ে এবার ঝাড়গ্রামের নেদাবহড়াতে গ্রামের হাটে ঢুকে পড়লেন রামলালা। শুধু তাই নয়, রীতিমতো দাদাগিরি। সবজির দোকানে হামলা চালিয়ে মন ভরে সবজি খেলেন তিনি। আর এ নিয়ে হুলুস্থুল পড়ে গেল এলাকায়। পরে অবশ্য ঘটনাস্থলে পৌঁছে হাতিটিকে জঙ্গলে ফেরায় বনদফতর।

টিফিনের সময় ভেঙে পড়ল স্কুলের দেওয়াল, আহত একাধিক

20 Jul 2024

স্কুল ঘরের দেওয়াল ভেঙে জখম হল একাধিক পড়ুয়া। ঘটনাটি ঘটেছে গুজরাতের বডোদরা একটি স্কুলে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে,শুক্রবার দুপুরে লাঞ্চ ব্রেকের সময় ক্লাসের মধ্যে সপ্তম শ্রেণির পড়ুয়ারা গল্প করছে, টিফিন খাচ্ছে। ঠিক তখন শ্রেণিকক্ষের একটি দেওয়াল হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। আহত একাধিক পড়ুয়া।

মমতাকে মহাত্মা গান্ধীর সঙ্গে তুলনা মন্ত্রী অখিলের, কী বলছেন ?

19 Jul 2024

ফের বিতর্কিত মন্তব্য রাজ্যের কারামন্ত্রী অখিল গিরির। এবার তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মহাত্মা গান্ধীর যোগসূত্র খুঁজতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন তিনি। এদিন রামনগর বাজারের একটি সভা থেকে তিনি বলেন, “১৯৪২ সালে মহাত্মা গান্ধী ঘোষণা করেছিলেন ‘করেঙ্গে ইয়া, মরেঙ্গে’। তার পাঁচ বছর বাদে ভারতবর্ষ স্বাধীনতা অর্জন করে। এদিকে ২০০৬ সালে মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন, করেঙ্গে ইয়া, মরেঙ্গে। আর তার ঠিক পাঁচ বছর বাদে ২০১১ সালের বামফ্রন্টকে হটিয়ে রাজ্যে সরকার প্রতিষ্ঠা করে তৃণমূল কংগ্রেস। এখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মহাত্মা গান্ধীজীর আন্দোলনের যোগসূত্র রয়েছে।”

Uttar Pradesh Viral Marriage: 'মাছ খাওয়াবে না?'ছাদনাতলায় কনেকে সপাটে চড় বরের!সাহস দেখুন

16 Jul 2024

বিয়ের রাতে তখন গমগম করছে লোক। বরের বাড়ি, কনের বাড়ির লোকজন, মিলে একেবারে যাকে একেবারে ভিড়ে ঠাসা বিয়েবাড়ি। বিয়ের লগ্নের দেরি থাকায় মালাবদল সম্পন্ন হওয়ার আগেই খেতে বসেছিলেন বিয়েবাড়িতে আসা আমন্ত্রিতরা। এরইমধ্যে বরযাত্রী একজন খাওয়া দাওয়া শেষ করে এসে বলে বসলেন মেনুতে নাকি মাছ নেই। ব্যাস একথা শুনেই কার্যত রেগে আগুন হয়ে ওঠেন পাত্র। ছাদনাতলায় দাঁড়িয়ে থাকা পাত্রীকে জিজ্ঞাসা করেন তাঁদের বাড়ির মেনুতে কী হয়েছে? মাছ নেই শুনে এরপর পাত্র নাকি মালাবদলের আগে সবার সামনে সপাটে চড় মারেন পাত্রীকে। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো হুলস্থূল কাণ্ড বেঁধে যায় বিয়েবাড়িতে।

একা পেয়ে বাচ্চাকে আক্রমণ একদল বাঁদরের, তারপর...

14 Jul 2024

মথুরায় বানরের আক্রমণে পাঁচ বছরের এক শিশু। শনিবার মদনমোহন ঘের এলাকায় ঘটে যাওয়া ঘটনাটি সিসিটিভিতে ধরা পড়ে। শিশুটির পরিবারের সদস্যরা জানান, বানরের দৌরাত্মের জন্য প্রশাসনের পক্ষ থেকে কোনো ব্যবস্থা নেওয়া হয় না। শিশুটির মা বলেন,এ ধরনের ঘটনা আগেও ঘটেছে। আমার ছেলে এখন আহত হয়েছে। বাঁদরা মানুষকে আক্রমণ করে, তাদের মোবাইল ফোন, অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেয় এবং ঘরে ঢুকে পড়ে। বাঁদরের জন্য বাচ্চাদের বাইরে যেতে দেওয়া হয় না।

Advertisement