scorecardresearch
 

ভাইরাল

গ্রহাণুটির অভিমুখ পৃথিবীর দিকেই, সংঘর্ষ হলে কী হতে পারে?

01 Jul 2022

Asteroid 2021 QM1: জ্যোতির্বিজ্ঞানীদের আশঙ্কা, ১৬০ ফুট চওড়া একটি গ্রহাণু যদি পৃথিবীতে আছড়ে পড়ে, তাহলে দ্বিতীয় বিশ্বযুদ্ধের শেষে হিরোশিমায় আমেরিকা যে পারমাণবিক বোমা ফেলায় যে ধ্বংসলীলার সাক্ষী হয়েছিল মানব সভ্যতা, প্রায় তার সমান ক্ষতি হতে পারে।

প্রবল সমস্যায় পড়েছিলেন ওই ব্যক্তি (প্রতীকী ছবি)

গোপনাঙ্গ থেকে বাঁশির মতো শব্দ, যমে-মানুষে টানাটানি

01 Jul 2022

USA: এক ব্যক্তি তাঁর শরীর থেকে অদ্ভুত শব্দ শুনতে পাচ্ছিলেন। তাঁরও শ্বাসকষ্ট হতে শুরু করে। তাঁর মুখ ফুলে গিয়েছিল। এরপর চিকিৎসকরা তাঁর পরীক্ষা করে দেখতে পান যে তার অণ্ডকোষ থেকে সিটির মতো শব্দ বের হচ্ছে। এ কারণে তাঁর শরীরে নির্ধারিত পরিমাণের চেয়ে বেশি বাতাস ভর্তি হতে থাকে এবং তার অবস্থার অবনতি হতে থাকে।

বুলেট গতিতে কেটে ফেলছেন টিকিট, ভাইরাল বৃদ্ধ

ইনি মানুষ না রোবট? কীভাবে বুলেট গতিতে ট্রেনের টিকিট কাটছেন দেখুন, VIDEO VIRAL

01 Jul 2022

ট্রেনে ভ্রমণের জন্য কাউন্টার থেকে টিকিট কাটা সময়সাপেক্ষ। ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থাকতে হয়। বিশেষ করে উৎসবের সময়, সেসময় রেলে যাত্রীদের প্রচণ্ড ভিড় থাকে। যদিও যাত্রীদের সুবিধার্থে সব স্টেশনে অটোমেটিক টিকিট ভেন্ডিং মেশিন (এটিভিএম) বসানো হয়েছে, কিন্তু অতিরিক্ত ভিড় হলে তাও সমস্যা হয়ে দাঁড়ায়।

ট্রেনে এক কাপ চায়ের জন্য দিতে হল ৭০ টাকা

রেলে ২০ টাকার চায়ে সার্ভিস চার্জ ৫০ টাকা! বিল VIRAL

01 Jul 2022

Indian Railways IRCTC: ভাবুন, ট্রেন যাত্রার সময় যদি এক কাপ চা খান আর সে জন্য আপনাকে ৭০ টাকা দিতে হয়, তাহলে আপনি অবাক হবেন। ঘটনা হল এটা সত্য এবং বাস্তবে ঘটেছে।

বয়ফ্রেন্ডের বাবার সঙ্গে বিয়ে সিডনি ডিনের

বয়ফ্রেন্ডের বাবার সঙ্গে প্রেম, পরে বিয়েও সেরে ফেলেছেন!

30 Jun 2022

Relationship USA: একটি মেয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ত। যখন সে তাঁর বয়সের থেকে ২৪ বছরের বড় একজন মানুষকে পছন্দ করেছিল। এই ব্যক্তি আর কেউ নন, মেয়েটির প্রাক্তন প্রেমিকের বাবা।

বয়স একটা সংখ্যা, সেতু থেকে ঝাঁপ দিয়ে সাঁতার ৭৫ বছরের দাদির

30 Jun 2022

বয়স একটা সংখ্যামাত্র। এটা ফের প্রমান করলেন হরিদ্বারের গঙ্গায় ৭৫ বছর বয়সের এক মহিলা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে এক বৃদ্ধা সেতু থেকে হরিদ্বারের খরস্রোতা গঙ্গায় ঝাঁপ দিচ্ছেন। তিনি সবাই বলে দেন, কেউ যেন তাকে অনুসরণ না করে। কারণ এই কাজটা তিনি ছোট বেলা থেকেই করছেন। তিনি হরিয়ানার সোনিপাতের বন্দেপুর গ্রামের বাসিন্দা। রীতিমতো ঝাঁপ দিয়ে সাঁতার কেটে তিনি পাড়ে উঠে পড়লেন। দেখুন সেই ভাইরাল হওয়া ভিডিও।

গাছে সারি সারি ঝুলছে 'মানুষের কান', ব্যাপার কী? চমকে দেওয়া তথ্য

30 Jun 2022

Jelly Ear Fungus: এই ছবিতে একটা মানুষের কান দেখা যাচ্ছে। তবে বাস্তবে কোরও কান কাটা পড়েনি। তাহলে গাছের ডালে ঝুলছে যেটা, সেটা কী? জানলে হয়তো অবাক হয়ে যাবেন...

কায়লা (ছবি সূত্র-টিকটক)

কিডনি পাথর ভেবে যন্ত্রণা, শেষ পর্যন্ত সন্তান প্রসব করলেন মহিলা

29 Jun 2022

টিকটক (Tiktok) ইউজার কায়লা এই ঘটনাটি একটি ক্লিপে শেয়ার করেছেন। ওই ভিডিওতে তাঁকে নাচতেও দেখা গিয়েছে। কায়লার ওই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় ৬ লক্ষ মানুষ। কায়লা জানাচ্ছেন, যে তিনি ভেবেছিলেন যে কিডনিতে পাথরের কারণে হয়ত পিঠের ব্যথায় ভুগছেন তিনি।

ভেরোনিকা মেরিট, ১২ সন্তানের মা (photo: veronica Merritt)

৩৭ বছরের এই মহিলা ১২ সন্তানের মা, ছেলে ও নাতির বয়সের তফাত ২ মাস!

29 Jun 2022

আমেরিকার টিকটক তারকা ভেরোনিকা মেরিটের ১২টি সন্তান রয়েছে। ৩৭ বছর বয়সী ভেরোনিকার মেয়ে ভিক্টোরিয়া কিছুদিন আগে প্রথম সন্তানের জন্ম দেন। ভেরোনিকার ছোট ছেলে মোডি এবং তার বড় মেয়ে ভিক্টোরিয়ার মেয়ের মধ্যে বয়সের পার্থক্য মাত্র দুই মাসের।

জন্মদিনে 'লাউকি' বাজালেন অভিনেতা রঘুবীর যাদব, ভাইরাল ভিডিও

29 Jun 2022

প্রবীণ অভিনেতা রঘুবীর যাদব। হিন্দি সিনেমা ও ওয়েব সিরিজিরে একটি পরিচিত মুখ। তাঁর অভিনয় এক নতুন ঘরানা সৃষ্টি করেছে। ইতিমধ্যে ওয়েব সিরিজ পঞ্চায়েত ২ তে একটি জনপ্রিয় চরিত্রে অভিনয় করছেন এই প্রবীণ অভিনেতা। কমেডি থেকে সিরিয়াস সমস্ত চরিত্রে তিনি সমান সাবলীল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে এই অভিনেতা তাঁর জন্মদিনে লাউ দিয়ে তৈরি একটি বাজনা বাজাচ্ছেন। ইনস্টাগ্রামে এই রীতিমতো ভাইরাল এই ভিডিও। ক্যাপশনে তিনি লিখেছেন, আমার জন্মদিনে একটি নতুন বাদ্যযন্ত্র 'লাউ কি'। দেখুন রঘুবীর যাদব কেমন করে বাজাচ্ছেন 'লাউকি'।

প্রতীকী ছবি

কর্মীর অ্যাকাউন্টে ভুল করে ঢুকল একসঙ্গে ২৮৬ মাসের মাইনে, তারপর...

29 Jun 2022

ওই কর্মচারী প্রথমে কোম্পানিকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি সেই টাকা ফেরত দেবেন, কিন্তু পরে তিনি উধাও হয়ে যান। সংস্থা এই ভুল বুঝতে পেরে কর্মচারীর সঙ্গে যোগাযোগ করে। ওই কর্মচারী সংস্থাকে জানায় যে, বাড়তি টাকা সে ফেরত দেবে। তবে কর্মচারী তাঁর প্রতিশ্রুতি রক্ষা করেননি। তিনি সংস্থায় ইস্তফা দিয়ে টাকা নিয়ে পালিয়ে যান।