scorecardresearch
 
 
ভাইরাল

২ মাসেই বন্ধ রেস্তোরাঁ! পুরনো দোকানেই ফিরল 'বাবা কা ধাবা'

ফের নিজের ছোট্ট
  • 1/8

ফের নিজের ছোট্ট ধাবাতেই ফিরতে হল বাবা কা ধাবা খ্যাত বৃদ্ধ ও বৃদ্ধার। গত বছর তাদের কাহিনী সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। তখন প্রচুর অর্থসাহায্য পান তারা। পরে নিজের একটি হোটেল খোলেন ওই বৃদ্ধ। কিন্তু সেটা বেশি দিন চলেনি। ফেব্রুয়ারি মাসেই তা বন্ধ হয়ে যায়। এখন ফের নিজের ছোট্ট ধাবায় ফিরে এসে ব্যবসা শুরু করতে হয়েছে তাদের। (ছবি-পিটিআই)
 

ওই বৃদ্ধ কান্তা প্রসাদ
  • 2/8

ওই বৃদ্ধ কান্তা প্রসাদ এবং তাঁর স্ত্রী বাদামি দেবী দিল্লির মালবিয়া নগরে ছোট্ট একটি খাবারের দোকান চালাতেন। কিন্তু তেমন বিক্রি হত না। ইউটিউবার গৌরব ভাসান তাদের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। তারপরে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাদের। প্রচুর অর্থসাহায্য পান ওই বৃদ্ধ ও বৃদ্ধা। (ছবি-পিটিআই)
 

গৌরব ভাসান
  • 3/8

নাম আর টাকা পাওয়ার পরেই গৌরব ভাসান সঙ্গে সম্পর্ক খারাপ হয় কান্তা প্রসাদের। এমনটি তার টাকা লোপাট করেছে বলেও অভিযোগ তোলেন কান্তা প্রসাদ। পরে পাশেই নিজের একটি রেস্টুরেন্ট খোলে সে। কিন্তু সেটা ২ মাসের বেশি চলতে পারেনি। চলতি বছরের ফেব্রুয়ারিতে সেটা বন্ধ হয়ে যায়। ছবি- আজ তক

কান্তা প্রসাদ জানান,
  • 4/8

কান্তা প্রসাদ জানান, রেস্টুরেন্ট খুলে প্রবল লোকসান হয়েছে তাঁর। প্রতিমাসে ১ লাখ টাকা খরচ হয়, কিন্তু আয় হয় মাত্র ৩০ হাজার টাকা। এরপরেই রেস্টুরেন্ট বন্ধ করে দেন তিনি। ফের পুরনো ছোট্ট দোকানটিতেই ফিরে আসেন। (ছবি-পিটিআই)
 

গৌরব ভাসান সম্পর্কে
  • 5/8

গৌরব ভাসান সম্পর্কে এখন কান্তা প্রসাদ বলেন, গৌরবের জন্য আমার দরজা খোলা। আমাকে সেই সময়ে কেউ ভুল বুঝিয়েছিল। আমার সঙ্গে তাই গৌরবের দূরত্ব তৈরি হয়। এখন গোটা ঘটনার জন্য আমি শোকাহত। গৌরব যদি এখন আসতে চায়, তবে তাকে স্বাগত জানাব। (ছবি-পিটিআই)
 

কান্তা প্রসাদ জানিয়েছেন,
  • 6/8

কান্তা প্রসাদ জানিয়েছেন, যে টাকা সোশ্যাল মিডিয়া থেকে পেয়েছেন। তা থেকে বাড়ি এবং রেস্টুরেন্ট বানিয়েছেন। কিছু টাকা ভবিষ্যতের জন্য জমা রেখেছেন। (ছবি-পিটিআই)

কান্তা প্রসাদ এখন
  • 7/8

কান্তা প্রসাদ এখন জানান, যেভাবে আমি কঠোর পরিশ্রম করে ধাবা চালিয়েছিলাম, এখন সেভাবেই ধাবা চালাব। এখন কার্যত নিরাশার ছবি কান্তাপ্রসাদের মুখে। (ছবি-পিটিআই)

তবে পুরো বিষয়
  • 8/8

তবে পুরো বিষয়টি সম্পর্কে কিছু বলতে চাননি কান্তা প্রসাদের স্ত্রী বাদামি দেবী। ভাইরাল হওয়ার পরে কান্তা প্রসাদের ব্যবহার পুরো পরিবর্তন হয়েছিল। তা ঘিরে সোশ্যাল মিডিয়ায় অনেককেই ক্ষোভ প্রকাশ করেছিলেন। এখন সেই পুরনো ধাবাতেই ফিরে আসতে হল তাকে। (ছবি-পিটিআই)