scorecardresearch
 
ভাইরাল

Photos : প্রায় গোপনে, নিঃশব্দে বাড়ি ফিরলেন বিরাট-অনুষ্কা

বাড়ি ফিরলেন বিরাট
  • 1/5

টি২০ বিশ্বকাপে ভারতের দ্রুত বিদায় গোটা দেশকে কষ্ট দিয়েছে। নিশ্চয় শেষবার টি২০তে অধিনায়কত্ব করা বিরাট কোহলির মনের অবস্থাও তেমনই। গোটা দেশ শোকে মুহ্যমান। তারই মাঝে নিঃশব্দে দেশে ফিরলেন সস্ত্রীক বিরাট কোহলি।

বাড়ি ফিরলেন বিরাট
  • 2/5

শনিবার মুম্বই বিমানবন্দরে স্ত্রী অভিনেত্রী অনুষ্কা শর্মা ও কন্যা ভামিকাকে নিয়ে প্রায় গোপনেই দেশে ফিরতে দেখা গেল তাঁকে। অনুষ্কাকে মেয়ে ভামিকাকে বুকের কাছে জড়িয়ে ধরে গাড়িতে বসেছিলেন।

বাড়ি ফিরলেন বিরাট
  • 3/5

বিরাট-অনুষ্কা-ভামিকা এদিনই দুবাই থেকে ফিরেছেন। সব কিছু ঠিক থাকলে রাজকীয় অভ্যর্থনা হতে পারতো, কিংবা রবিবারে ফাইনালের জন্য প্রস্তুতি নিতে হতো, সেখানে তাঁদের নিঃশব্দ প্রত্যাবর্তন বেদনাদায়ক।

বাড়ি ফিরলেন বিরাট
  • 4/5

তবে ক্রিকেটিয় দিক বাদ দিলে, বিরাট ও তাঁর পরিবারকে দেখা গিয়েছে, পারিবারিকভাবে তাঁরা এনজয় করেছেন। যদিও ক্রিকেট বাদ দিয়ে তাঁদের সত্ত্বা কিছুতেই থাকতে পারে না। তাই তাঁরা আপাতত চুপ রয়েছেন।

বাড়ি ফিরলেন বিরাট
  • 5/5

বিরাট কোহলিকেও শর্টসে গাড়িতে উঠতে দেখা গিয়েছে। তাঁরা সম্ভবত তাঁদের মুম্বইয়ের ফ্ল্যাটেই সময় কাটাবেন। বিরাট আসন্ন টি২০ সিরিজে এবং নিউজিল্যান্ডের সঙ্গে প্রথম টেস্টে খেলবেন না বলে জানিয়েছেন। কি করবেন তিনি, জানার ব্যাপারে উৎসুক গোটা দেশ। যদিও আপাতত কোনও উত্তর দেওয়া যায় না।

 
; ; ;