scorecardresearch
 

পাত্রীর ব্রা, কোমর এবং পা-এর সাইজ দিয়ে বিজ্ঞাপন, পুতুল কেনার পরামর্শ নেটিজেনদের

আপাতত গোটা দেশজুড়ে ভাইরাল একটি বিজ্ঞাপনে প্রার্থী চাইছেন এক ব্যক্তি। কোনও এক পাত্র, তাতে তিনি পাত্রীর ব্রা এর সাইজ, কোমরের চারিদিকের মাপ এবং পায়ের আকারের বিষয়ে তার কি কি চাহিদা তাদের নিয়ে বিস্তারিত লিখেছেন।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • পাত্রীর কোমর, ব্রা পায়ের মাপ চাইলেন পাত্র
  • বিজ্ঞাপন দেখেই ভাইরাল মুহূর্তে
  • বিজ্ঞাপন সরালো ম্যাট্রিমনি সাইট

ম্যাট্রিমোনিয়াল আগে বিভিন্ন রকম চাহিদার কথা লিখেন পাত্র-পাত্রীরা কারো লম্বা সুদর্শন মোটা রোগা পারিবারিক স্ট্যাটাস সামাজিক রীতিনীতি গোত্র পেশাগত যোগ্যতা এসমস্ত আমরা হরহামেশাই দেখতে পাই তার মধ্যে কিছু কিছু বিজ্ঞাপন আমাদের নজর কাড়ে এবং কিছু ক্ষেত্রে এমন উদ্ভট এবং আজব হয়, যা থেকে আপনি চোখ সরিয়ে নিতে পারবেন না> এমনই একটি বিজ্ঞাপন আপাতত গোটা দেশজুড়ে ভাইরাল হয়েছে।

কারণ এক হবু পাত্র, তিনি এমন বিজ্ঞাপন দিয়েছেন, যা ভাইরাল হওয়া থেকে কেউ আটকাতে পারেনি। টুইটারে বিজ্ঞাপনটি ভাইরাল হয়েছে এবং এই বিজ্ঞাপন প্রকাশিত হওয়ার পর ম্যাট্রিমনিয়াল সাইটটি নিয়ম এবং সত্যের অবমাননা করা হয়েছে বলেও ওই ইউজারের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন এবং তার প্রোফাইল সরিয়ে দেওয়া হয়েছে।

ওই ব্যক্তি নিজের বায়োডাটাতে লিখেছেন যে তিনি এমন মেয়ে চান, ওই পাত্র লিখেছেন তার এমন মেয়ে চাই, যিনি লম্বা ৫ ফুট ২ ইঞ্চি থেকে ৫ ফুট ৬ ইঞ্চির মধ্যে। ব্রেস্ট সাইজ ৩২ বি থেকে ৩২ সি। কোমর ১২ থেকে ১৬ এবং পা হবে ৬ থেকে ৭ ইঞ্চি লম্বা।

সম্প্রতি ওই ব্যক্তির দাবি এখানেই শেষ হয়নি। তিনি বলেছেন, পাত্রীর জন্য আরও কিছু চাহিদা তার রয়েছে। যেমন পাত্রীকে মজাদার এবং মাটির সঙ্গে জুড়ে থাকতে হবে। তার কুকুরের প্রতি ভালবাসা থাকতে হবে এবং তার বয়স ১৮ থেকে ২৬ বছরের মধ্যে হতে হবে। এই ম্যাট্রিমনিয়াল সাইটের বিজ্ঞাপনটি মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। কেউ কেউ এটা নিয়ে ঠাট্টা তামাশা করলেও অনেকেই এদের বিরুদ্ধে ক্ষোভ ব্যক্ত করেছেন।

আর প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে ইউজার জানিয়েছেন এই লোকটিকে লেডিস টেলার। একজন লিখেছেন এই ব্যক্তি কাস্টমাইজ মানুষ চান, নাকি লাইফ পার্টনার। এক অন্য ইউজার লিখেছেন এই ব্যক্তি পাত্রী নয়, একটি বার্বি ডল প্রয়োজন।