scorecardresearch
 

Aanad Mahindra Shares Viral Video: উড়ন্ত ড্রোন গিলল কুমির, VIRAL VIDEO শেয়ার করলেন আনন্দ মাহিন্দ্রা

Aanad Mahindra Shares Viral Video: জল থেকে লাফ দিয়ে আকাশে উড়তে থাকা ড্রোন গিলল কুমির, ভাইরাল ভিডিও শেয়ার করলেন বিস্মিত আনন্দ মাহিন্দ্রা। কী বললেন তিনি? লাইক-কমেন্টের বন্যা।

Advertisement
উড়ন্ত ড্রোন গিলল কুমির, VIRAL VIDEO শেয়ার করলেন আনন্দ মাহিন্দ্রা উড়ন্ত ড্রোন গিলল কুমির, VIRAL VIDEO শেয়ার করলেন আনন্দ মাহিন্দ্রা
হাইলাইটস
  • উড়ন্ত দ্রোণ গিলল কুমির
  • ভাইরাল ভিডিও শেয়ার করলেন আনন্দ মাহিন্দ্রা
  • বিস্মিত হয়ে মেনে নিলেন প্রযুক্তির ব্যর্থতা

Aanad Mahindra Shares Viral Video: দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা (Aanad Mahindra) সোশ্যাল মিডিয়াতে সব সময় অ্যাকটিভ থাকেন। তিনি প্রায়ই কিছু না কিছু ইন্টারেস্টিং এবং শিক্ষনীয় পোস্ট করতে থাকেন। তাঁর বুদ্ধিমত্তা এবং রসবোধের সবাই তারিফ করেন। তাঁর মোটিভেশনাল পোস্টগুলিও ইউজারসরা খুব পছন্দ করেন। কিছু এমনই শিক্ষনীয় পোস্ট মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান টুইটারে পোস্ট করেছেন। এতে যা দেখা যাচ্ছে তাতে পরিষ্কার করে দিয়েছেন যে, প্রযুক্তিগত যতই উন্নতি হোক না কেন এখনও পর্যন্ত প্রকৃতির শক্তির চেয়ে বেশি কিছু নেই।

ভাইরাল ভিডিওতে কি বিষয় রয়েছে?

মাহিন্দ্রা গ্রুপের (Mahindra Group)চেয়ারম্যান আনন্দ মহিন্দ্রা টুইটের মাধ্যমে ১২ সেকেন্ডে একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। এতে জলে ভর্তি একটি পুকুরের উপর একটি ছোট ড্রোন উড়ছে বলে দেখা যাচ্ছে। কোনও ব্যক্তি এই ড্রোনটিকে রিমোট দিয়ে চালাচ্ছিলেন। যখনই ড্রোনটি জলের উপর দিয়ে উড়ছিল। জলে থাকা কুমিরের বাচ্চা ওই ড্রোনের নিচ দিয়েই যাচ্ছিল। ভিডিওতে এরপরে দেখা যাচ্ছে যে ড্রোনটিকে এক জায়গায় আটকে দেওয়া হচ্ছে।

ড্রোনের গতি কমতেই নীচে জল দিয়ে চলা কুমিরের বাচ্চাটি এক লাফ দিচ্ছে ড্রোনের দিকে বলে দেখা যাচ্ছে। এরপর ড়্রোনটিকে আর কোথাও দেখা যাচ্ছে না। আসলে ওই কুমিরের বাচ্চা ড্রোনটিকে ঝাঁপ দিয়ে গিলে ফেলেছেন। মাহিন্দ্রা দ্বারা শেয়ার করাই ভিডিও খুব দ্রুত ভাইরাল হতে শুরু করেছে। মাহিন্দ্রার ফলোয়াররা তাতে জমিয়ে প্রতিক্রিয়াও দিচ্ছেন।

ক্যাপশনে রা যা লিখেছেন মাহিন্দ্রা

ক্যাপশনে আনন্দ মাহিন্দ্রা mahindra লিখেছেন যে ভিডিও ক্লিপ এর বিষয়টিতেই প্রমাণ যে প্রাকৃতিক জগত, সবসময়ই প্রযুক্তিগত জগতের ওপর বিজয়ী হয়। কুমিরের বাচ্চার একাগ্রতা এবং তার স্ফূর্তি প্রমাণ হিসেবে আমাদের এই শিক্ষা দেয় যে মানুষ যতটাই বিজ্ঞান এবং প্রযুক্তিগতভাবে এগিয়ে যাক না কেন, প্রকৃতির কাছে কখনওই সম্পূর্ণরূপে বিজয় হাসিল করতে পারবে না।

Advertisement

 

Advertisement