scorecardresearch
 

জন্মদিনের সারপ্রাইজ! চেহারা বদলে ফেললেন প্রেমিকা, চিনতেই পারলেন না প্রেমিক

নিকি নামে এক মহিলা নিজের TikTok অ্যাকাউন্ট  @niki.bayat-তে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওতে দেখা যাচ্ছে নিজের প্রেমিককে চমকে দিতে Amazon-এর ডেলিভারি বয়ের রূপে তাঁর সামনে উপস্থিত হন নিকি। কিন্তু তারপর ঘটে গেলে এক মজার ঘটনা।

Advertisement
ছবি সূত্র-টিকটক ছবি সূত্র-টিকটক
হাইলাইটস
  • প্রেমিককে চমকে দিতে মজাদার পরিকল্পনা
  • অ্যামাজনের ডেলিভারি বয়ের চেহারা নিলেন প্রেমিকা
  • চিনতেই পারলেন না প্রেমিক

প্রেমিককে সারপ্রাইজ দেওয়ার জন্য অভিনব পরিকল্পনা প্রেমিকার। আর তার জন্য দীর্ঘ পথ অতিক্রম করে প্রেমিকের বাড়িতে পৌঁছান তিনি। বাড়িতে ঢোকার আগে নিজের চেহারায় বেশকিছু পরিবর্তনও আনেন ওই মহিলা, যাতে তাঁর প্রেমিক তাঁকে চিনতে না পারেন। আর বাস্তবে হলও তাই। সেই পরিবর্তিত চেহারা নিয়ে তিনি যখন প্রেমিকের সামনে উপস্থিত হন, তখন তাঁকে চিনতে পারলেন না তাঁর প্রেমিক। গোটা ঘটনার একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ওই মহিলা, যা প্রচুর মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন। 

নিকি নামে ওই মহিলা নিজের TikTok অ্যাকাউন্ট  @niki.bayat-তে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওতে দেখা যাচ্ছে নিজের প্রেমিককে চমকে দিতে Amazon-এর ডেলিভারি বয়ের রূপে তাঁর সামনে উপস্থিত হন নিকি। কিন্তু তারপর ঘটে গেলে এক মজার ঘটনা। 'মিরর ইউকে' জানাচ্ছে নিকি তাঁর প্রেমিককে জন্মদিনে সারপ্রাইজ দেওয়ার জন্য শিকাগোর বিমান ধরেন। কিন্তু প্রেমিকের সামনে উপস্থিত হওয়ার আগে নিজের রূপ বদলে নেন নিকি। তিনি একটি উপহার কেনেন এবং  Amazon-এর কর্মী হিসেবে তাঁর প্রেমিকের বাড়িতে উপস্থিত হন। 

সেইদিন কালো রঙের পোশাক পরেছিলেন নিকি। চোখে দিয়েছিলেন চশমা। মাস্ক, টুপি ও গ্লাভস পরে যখন নিকি তাঁর প্রেমিকের সামনে উপস্থিত হন এবং উপহার দিয়ে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান, তখন চমকে যান তাঁর প্রেমিক। তিনি কিছুতেই বুঝে উঠতে পারছিলেন না যে Amazon-এর কর্মী তাঁর জন্মদিন কীভাবে জানলেন! কিন্তু কোনওভাবেই নিকিকে চিনতে পারেননি তিনি

নিকি কিছু বলার আগেই গাড়ির পিছনে লুকিয়ে থাকা তাঁর বোন সামনে আসেন। তিনি গাড়ির পিছন থেকে গোটা ঘটনার ভিডিও রেকর্ডিং করছিলেন। এরপর নিকি নিজের মাস্ক, চশমা, টুপি ও গ্লাভস খুললে গোটা বিষয়টি বুঝতে পারেন তাঁর প্রেমিক। তারপরেই একে অপরকে আলিঙ্গন করেন তাঁরা। টিকটকে এখনও পর্যন্ত ৪০ লক্ষরও বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। 

Advertisement

 

Advertisement