scorecardresearch
 

বিয়ে সফল করার টোটকা দিলেন Anand Mahindra, ঝড়ের গতিতে ভাইরাল

মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা সোস্যাল মিডিয়াতে বিয়ে বাঁচানোর এবং সফল বিয়ে পালন করার টোটকা দিয়েছেন। একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। কী বলছেন দেখে নিন...

আনন্দ মহিন্দ্রা-এখন ট্রেন্ডিং আনন্দ মহিন্দ্রা-এখন ট্রেন্ডিং
হাইলাইটস
  • বিয়ে বাঁচানোর টোটকা দিলেন আনন্দ মাহিন্দ্রা
  • সফল বিয়ে পালন করার ভিডিও পোস্ট
  • ঝড়ের গতিতে ভাইরাল মাহিন্দ্রার পোস্ট

Mahindra মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra) সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাকটিভ থাকেন। তিনি কাজকর্মের ফাঁকে ব্যস্ত শিডিউলের মাঝে নানা রকমের মজাদার টুইট করেন। সেই সঙ্গে ভালো কিছু দেখলে তা শেয়ার করতে ভোলেননা। পাশাপাশি তিনি মাঝেমধ্যেই প্রেরণাদায়ক গল্প সামনে নিয়ে আসেন। এখন তিনি এমন একটি টুইট করেছেন, যার নিয়ে সোশ্যাল মিডিয়াতে দারুন চর্চা শুরু হয়েছে। এবার বিয়ে বাঁচানোর এবং সাকসেসফুল করার টোটকা জানিয়েছেন। টোটকা পোস্ট করার সঙ্গে সঙ্গেই তিনি ঝড়ের গতিতে শেয়ার হতে শুরু করেছে। তিনি বলেছেন এই টেকনিক ফাইভ-জি থেকেও স্ট্রং।

আনন্দ মাহিন্দ্রা নিজের সম্প্রতি একটি লিংক শেয়ার করেছেন। তাতে এক মহিলা কিচেনে চপিং বোর্ডের ওপর একাধিক সবজি কাটার জন্য তৈরি হচ্ছেন। অন্যদিকে সিন্ক এর কাছে এক ব্যক্তিকে মোবাইল নাড়াচাড়া করতে দেখা যাচ্ছে। ব্যক্তিকে মোবাইল ইউজ করতে দেখে মহিলা খুব দ্রুত রাগের ভঙ্গিতে সবজি কাটতে শুরু করেন। এটা দেখেই পুরুষ ব্যক্তিটি বাসন ধোয়ার কাজে লেগে যান। এরপর ওই মহিলা ধীরে সুস্থে সবজি কাটতে শুরু করেন আবার।

এই মিমের সঙ্গে একটি টেক্সট মেসেজ রয়েছে। যাতে লেখা বিয়ে সফল করার জন্য যৌথ বোঝাপড়া অত্যন্ত জরুরি। তার জন্য নিজেদের মধ্যে কথাবার্তা বলা জরুরি নয়।

এই মিম শেয়ার করে আনন্দ মাহিন্দ্রা লিখেছেন, "নন ভার্বাল কমিউনিকেশন চেয়েও বেশি পাওয়ারফুল।"


মাহিন্দ্রার রি-টুইট নিয়ে ভাইরাল গতিতে রিকোয়েস্ট করা হচ্ছে। একজন লিখেছে এটা ঠিক, শব্দদূষণ কম হলে গ্রহ বেঁচে যাবে। এলিয়েন্স সব সময় সোজাসুজি কানেক্ট করতে পারবে। আমরা মনে করছি যে অ্যালিয়েন্স এই এক্সপেরিয়েন্স করেছে। এজন্য তারা চুপচাপ পৃথিবীতে কাপলদের দেখছেন।


ইউজারদের প্রশ্নের জবাবও দিয়েছেন মাহিন্দ্রা। সেখানে রাহুল ভগৎ নামে এক ইউজার প্রশ্ন করেছেন, স্যার আপনি কী এ ধরনের কিছু এক্সপেরিয়েন্স করেছেন? ভগতের এই প্রশ্ন শুনে জবাবে মাহিন্দ্রা জানিয়েছেন একেই আপেক্ষিক প্রশ্ন বলে। তারপরই তিনি "কে করেনি" পাল্টা প্রশ্ন তাঁর।

 
; ; ;