scorecardresearch
 

৬৩ বছরের মহিলার ফিটনেস দেখলে চোখ কপালে উঠে যাবে, ছবি Viral

লেসলি ম্যাক্সওয়েল মেলবোর্নের বাসিন্দা। তিনি অনলাইনে ওয়ার্কআউট সম্পর্কিত ভিডিও শেয়ার করেন। তিনি বিশ্বাস করেন যে কোনও বয়স নির্বিশেষে, ওজন প্রশিক্ষণ (Weight Training) স্বাস্থ্য এবং শরীরের আকার পরিবর্তনের জন্য সবচেয়ে কার্যকর ব্যায়াম। 

Advertisement
ছবি সূত্র-ইনস্টাগ্রাম ছবি সূত্র-ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বয়স্ক মহিলার অবাক করা ফিটনেস
  • দেখলে চমকে যাবেন
  • ইতিমধ্যেই ভাইরাল ছবি

৬৩ বছর বয়সী এক মহিলার কাহিনী ভাইরাল। মহিলা এই বয়সেও তাঁর দুর্দান্ত ফিটনেসের গোপন রহস্য জানিয়েছেন। মহিলার নাম লেসলি ম্যাক্সওয়েল। কোন কোন ব্যায়ামের মাধ্যমে তিনি এই ফিটনেস পেয়েছেন, তা জানিয়েছেন ওই মহিলা। লেসলির দাবি, তিনি যে ব্যায়াম করেন তাতে শরীর যে কোনও বয়সে ফিট থাকে। সম্প্রতি বিকিনিতেও দেখা গিয়েছে তাঁকে। 

এর আগে, লেসলি নিজের লাভ লাইফ প্রকাশ করার সময় লাইমলাইটে এসেছিলেন। লেসলি স্বীকার করেছেন যে তাঁর অনেক পার্টনার কমবয়সী ছিল। সবচেয়ে বড় কথা নিজের স্বামীর সাথে তাঁর বয়সের ফারাক ১৩ বছরের।

লেসলি মেলবোর্নের বাসিন্দা। তিনি অনলাইনে ওয়ার্কআউট সম্পর্কিত ভিডিও শেয়ার করেন। তিনি বিশ্বাস করেন যে কোনও বয়স নির্বিশেষে, ওজন প্রশিক্ষণ (Weight Training) স্বাস্থ্য এবং শরীরের আকার পরিবর্তনের জন্য সবচেয়ে কার্যকর ব্যায়াম। 

ছবি সূত্র - সোশ্যাল মিডিয়া
ছবি সূত্র - সোশ্যাল মিডিয়া

ইনস্টাগ্রামে লেজলির ৯১ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে। তিনি ইনস্টাগ্রামে তাঁর অনেক ছবি শেয়ার করেছেন, যাতে তিনি অ্যাবস এবং পেশী দেখিয়েছেন। তাঁর মতে, যে পোজ দেওয়ায় আইসোমেট্রিক প্রশিক্ষণের একটি অংশ। লেসলি জানাচ্ছেন, বয়স বাড়লেও শরীর ও মনকে তরুণ রাখতে তিনি ব্যায়াম করেন এবং ভাল ভাল খাবার খান।

আরও পড়ুনমাত্র ২ দিনে কীভাবে Six pack abs বানালেন এই যুবক? ভিডিও Viral

 

Advertisement