scorecardresearch
 

Glenn Maxwell And Vini Raman : এই ভারতীয় বংশোদ্ভূতকে বিয়ে করছেন ম্যাক্সওয়েল, VIRAL ইনভিটেশান কার্ড

ভারতীয় বংশোদ্ভূত ভিনি রমন অস্ট্রেলিয়ার মেলবোর্নের থাকেন। পেশাগতভাবে তিনি ফার্মাসিস্ট। চেন্নাইয়ের সঙ্গে পরিবারের যোগ থাকলেও তাঁর জন্ম ও বড় হওয়া অস্ট্রেলিয়াতেই। ভিনির জন্মের আগেই অস্ট্রেলিয়ায় চলে যান তাঁর বাবা ভেঙ্কট রামন ও মা বিজয়লক্ষ্মী রমন।

Advertisement
Glenn Maxwell And Vini Raman Glenn Maxwell And Vini Raman
হাইলাইটস
  • বিয়ে করছেন গ্লেন ম্যাক্সওয়েল
  • সারা হয়ে গিয়েছে বাগদান
  • তামিল মতে হবে বিয়ে

Glenn Maxwell And Vini Raman : শীঘ্রই ভারতীয় বংশোদ্ভূত তরুণী ভিনি রমনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন অস্ত্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ইতিমধ্যেই তাঁদের বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, ২০১৭ সাল থেকে একে অপরের সঙ্গে ডেট করছেন তাঁরা। ২০২০ সালে বাগদানও হয়ে গিয়েছে তাঁদের। আর এবার আগামী ২৭ মার্চ মেলবোর্নে তামিল রীতি অনুযায়ী তাঁদের বিয়ে হবে বলে মনে করা হচ্ছে। 

ভারতীয় বংশোদ্ভূত ভিনি রমন অস্ট্রেলিয়ার মেলবোর্নের থাকেন। পেশাগতভাবে তিনি ফার্মাসিস্ট। চেন্নাইয়ের সঙ্গে পরিবারের যোগ থাকলেও তাঁর জন্ম ও বড় হওয়া অস্ট্রেলিয়াতেই। ভিনির জন্মের আগেই অস্ট্রেলিয়ায় চলে যান তাঁর বাবা ভেঙ্কট রামন ও মা বিজয়লক্ষ্মী রমন। বেশ কয়েকটি মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ম্যাক্সওয়েল এবং ভিনির বিয়ে তামিল ব্রাহ্মণ রীতিতে অনুষ্ঠিত হবে এবং তাতে বেশকয়েকজন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ও আন্তর্জাতিক অতিথি সামিলও হতে পারেন। 

এক্ষেত্রে একটি ইংরেজি সংবাদপত্রের রিপোর্ট ট্যুইট করেন রমনের আত্মীয়া নন্দিনী সত্যমূর্তি। তাতে লেখা, ভিনির বাবা-মা কর্তৃক প্রদত্ত তমব্রহ্ম (তামিল ব্রাহ্মণ) শৈলীর আমন্ত্রণটি তাঁদের তামিল/বৈষ্ণব সংস্কৃতির প্রতি শ্রদ্ধার প্রতীক। তাঁরা হিন্দু রীতি অনুযায়ী দু'জনের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করতে চলেছেন।

প্রসঙ্গত নিজের আক্রমণাত্মক ব্যাটিং-এর জন্য পরিচিত গ্লেন ম্যাক্সওয়েল। তাছাড়া বিশেষ বিশেষ সময় বল করতেও দেখা যায় তাঁকে। এর আগে ২০১৪ সালে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার শন টেটও ভারতীয় বংশোদ্ভূত মহিলাকে বিয়ে করেন। ২০১৭ সালে শন টেটকে প্রবাসী ভারতীয় নাগরিক কার্ডও দেয় ভারত সরকার। 

Advertisement

আরও পড়ুনসামনেই গরম, Flipkart Sale-এ খুব সস্তায় কিনে ফেলুন AC

 

Advertisement