scorecardresearch
 

Fake Baba Ram Rahim: জেল থেকে বের হওয়ার পর বদলে গেলেন রাম রহিম! ব্যাপারটা কী?

Baba Ram Rahim Real Fake: জেল থেকে বের হওয়ার পর বদলে গেল রাম রহিম! ব্যাপারখানা কী? আদালতে অভিযোগ জানিয়ে পিটিশন পৌঁছল। বলা হলে, যে রাম-রহিম আশ্রমে রয়েছেন, তিনি আসল নন, নকল।

Advertisement
বাবা রামরহিম- আসল না নকল? বাবা রামরহিম- আসল না নকল?
হাইলাইটস
  • জেল থেকে বের হওয়ার পর বদলে গেলেন রাম রহিম!
  • আসল না নকল রামরহিম, ধন্দ
  • হাইকোর্টে পৌঁছল মামলা

৮০-৯০ এর দশকে আমরা হামেশাই দেখেছি, একই ব্যক্তি জেলে। কিন্তু তাকে দেখা যাচ্ছে জেলের বাইরে দুষ্কর্ম করে চলে আসছে। তা নিয়ে চলছে চাপান-উতর। কিন্তু বাস্তবে কী এমন হতে পারে, যে একই ব্যক্তি দুই জায়গায় মজুত রয়েছে। কিছু এমনটাই দাবি করেছেন এক ব্যক্তি। তিনি দাবি করেছেন যে ডেরা সাচ্চা সউফ এর চিফ গুরমিত রাম রহিম আসলে আশ্রমে নেই। তাঁর জায়গায় নকল রামরহিম রয়েছেন। এই দাবি নিয়ে পঞ্জাব-হরিয়ানা হাইকোর্টে এই দাবি পেশ করেছেন তিনি। এই এই চমকপ্রদ মামলা নিয়ে সোমবার আদালতে শুনানিও হয়েছে। গুরমিত রাম রহিমকে নিয়ে একটি পিটিশন দায়ের করা হয়, যে গুরমিত রাম-রহিম আজকাল ভিডিও জারি করছেন। তিনি নকল এবং আসল গুরমিত রাম রহিম কে কিডন্যাপ করে নেওয়া হয়েছে।

কী বলছেন বিচারক?

এই বিষয়ে শুনানি করার সময় বিচারক জানিয়েছেন যে হয়তো উকিল সায়েন্স ফিকশনওয়ালা ফিল্ম দেখছেন। বিচারক জানান, মামলা ফেরত নিয়ে নিন না হলে খারিজ করে দেওয়া হবে। আদালত জানিয়েছে যে, রাম-রহিম ২১ দিন এর পেরোলে ১৭ জুন জেল থেকে বাইরে এসেছে। তাহলে কী করে তিনি অপহরণ হয়ে গেলেন! আদালত এমন উদ্ভট মামলা শোনার জন্য বসে নেই। সেখানে হরিয়ানা সরকার জানিয়েছে যে, রাম রহিমের শক্ত সুরক্ষা দেওয়া হয়েছে। এমন ঘটনা ঘটতে পারে না।

ধর্ষণের মামলায় দোষী সাব্যস্ত রাম-রহিম

অনুগামিনীকে ধর্ষণের মামলা রাম রহিম এর আজীবন কারাদন্ডের সাজা বজায় রয়েছে। আইনজীবীকে আদালত জানিয়েছে, যে মামলার পিটিশন দায়ের করার সময় কমপক্ষে নিজের মস্তিষ্ক প্রয়োগ করা দরকার। হিউমান ক্লোনিং কী আদৌ সম্ভব! সমস্ত সংবাদপত্র টিভিতে এ সমস্ত কিছু চলছে। ফিল্মি কথাবার্তা বলবেন না। এরপরে হাইকোর্ট রাম রহিম এর বিরুদ্ধে ইস্যুতে দায়ের করায় পিটিশন খারিজ করে দেয়।

Advertisement

কী বলছেন রাম-রহিমের মুখপাত্র?

এই বিষয়ে মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে গর্মিত রাম রহিমের প্রবক্তা জিতেন্দ্র খুরানা জানিয়েছেন যে এই ধরনের পিটিশন দায়ের করে রাম রহিমকে বদনাম করার চেষ্টা করা হচ্ছে। এটা যারাই করুক তাদের এই পিটিশন দিয়ে ডেরা সাচ্চা সফের অন্য মামলাকে প্রভাবিত করার চেষ্টা করছে। পিটিশন কর্তা যদি এই মামলা নিয়ে সুপ্রিম কোর্টে যায় তাহলে আমরা মামলা মোকাবিলা করে নেব।

নকল রাম-রহিমের দাবি ভুয়ো নয়, অনড় মামলাকারী

এদিকে রাম রহিমকে নিয়ে হাইকোর্টে জাতিকা দায়ের করা অশোক কুমার জানিয়েছেন যে আমরা এই পিটিশন খারিজ হওয়ার পর সুপ্রিম কোর্টে আবেদন করব। আমরা এখন সেখানে পিটিশন দাখিল করব। আমাদের সম্পূর্ণ বিশ্বাস যে বাবা রাম-রহিম কে বদলে দেওয়া হয়েছে। এই সময়ে যে আশ্রমে রাম রহিম হিসেবে যিনি রয়েছেন, তিনি আসলে নকল।

 

Advertisement