scorecardresearch
 

'Bachpan Ka Pyaar' গাওয়া ভাইরাল সহদেবকে ২৩ লাখের গাড়ি উপহার? জানুন সত্য তথ্য

সহদের ছত্তিশগড়ের সুকমা জেলার একটি প্রাথমিক স্কুলে পড়ে। ২০১৯ সালে কমলেশ বারোতের গাওয়া 'বচপন কা প্যায়ার' গানটি সম্প্রতি খালি গলায় গাইতে দেখা যায় সহদেবকে। স্কুলের ইউনির্ফম পড়া অবস্থাতেই তাকে গান গাইতে দেখা যায় এক শিক্ষকের তোলা সেই ভিডিওতে।

Advertisement
গাড়ির শোরুমে সহদেব গাড়ির শোরুমে সহদেব
হাইলাইটস
  • সহদের ছত্তিশগড়ের সুকমা জেলার একটি প্রাথমিক স্কুলে পড়ে
  • স্কুলের ইউনির্ফম পড়া অবস্থাতেই তাকে গান গাইতে দেখা যায় এক শিক্ষকের তোলা সেই ভিডিওতে
  • সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়

মাত্র ১০ বছরেই দেশ ও দেশের বাইরে ভাইরাল হয়ে গিয়েছে ১০ বছরের সহদেব ডিরদো(Sahadev Dirdo)। স্কুলের পোশাক পড়ে কালি গলায় গাওয়া একটি গানই(Bachpan Ka Pyaar) আজ তাতে নেটিজেন থেকে রিয়েলিটি শোয়ের মঞ্চে ভাইরাল করে তুলেছে। এবার তার একটি ছবি সামনে আসতেই তা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। বলা হচ্ছে গাড়ি প্রস্তুতকারী সংস্থা MG সহদেবকে ২৩ লাখ টাকা দামের একটি বিলাসবহুল গাড়ি গিফ্ট করেছে। কিন্তু, সত্যিই কি তাকে সেই গাড়িটি দিয়েছে সংস্থা? চলুন দেখে নেওয়া যাক-

সহদের ছত্তিশগড়ের সুকমা জেলার একটি প্রাথমিক স্কুলে পড়ে। ২০১৯ সালে কমলেশ বারোতের গাওয়া 'বচপন কা প্যায়ার' গানটি সম্প্রতি খালি গলায় গাইতে দেখা যায় সহদেবকে। স্কুলের ইউনির্ফম পড়া অবস্থাতেই তাকে গান গাইতে দেখা যায় এক শিক্ষকের তোলা সেই ভিডিওতে। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। লাইক, কমেন্টে ভরে যায়। ভিডিওটি এতোটাই ভাইরাল হয় যে, ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল পর্যন্ত তাকে ডেকে গানটি সামনে থেকে শোনেন এবং সহদেবকে সম্বর্ধনা করেন। 

অন্যদিকে, শিশুটিকে নিয়ে রীতিমতো মাতামাতি শুরু হতেই, ইন্ডিয়ান আইডল ১২-র মঞ্চেও বিশেষ অতিথি হিসেবে ডাক পড়ে সহদেবের। সেখানে একটি মিউজ়িক ভিডিও শ্যুট করা হয় তার। সঙ্গে ছিলেন বাদশাহ, আস্থা গিল এবং রিকো।  

Advertisement

এসবের মাঝে, একটি গাড়ির সামনে দাঁড়িয়ে তার ছবি দিন কয়েক ধরেই ভাইরাল হয়েছে। MG গাড়ির চাবি তার হাতে দেওয়া হচ্ছে সংস্থার তরফে। এমনই ছবি সামনে এসেছে। আর তাতেই মুহূর্তের মধ্যে হাজার হাজার কমেন্ট পড়তে শুরু হয় যে সংস্থার তরফে একটি ২৩ লাখ টাকার গাড়ি সহদেবকে উপহার হিসেবে দেওয়া হয়। যদিও, ভাইরাল হওয়া ছবিটির সত্যতা স্বীকার করেছে সংস্থা। কিন্তু, তাকে গাড়ি দেওয়ার বিষয়টি নস্যাৎ করা হয়েছে সংস্থার পক্ষ থেকে। তাদের তরফে জানানো হয়, MG-র একটি শোরুমে ডাকা হয়েছিস সহদেবকে। সেখানে এক গ্রাহকে তার হাত দিয়ে নতুন গাড়ির চাবি তুলে দেওয়া হয়। সেই ছবি সামনে আসতেই তা ভাইরাল হয়েছে। এর সঙ্গে সহদেবকে গাড়ি দেওয়ার কোনও সম্বন্ধ নেই বলেই সংস্থার তরফে জানানো হয়।    

Advertisement