scorecardresearch
 

বাইকটি গোঁত্তা খেয়ে সোজা জামা-কাপড়ের দোকানে, Viral ভিডিও

তেলেঙ্গানার একটি পোশাকের দোকানে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরবাইক দ্রুতগতিতে গিয়ে গোঁত্তা খেয়ে কাপড়ের দোকানে আছড়ে পড়ার সিসিটিভি ফুটেজ অনলাইনে ভাইরাল হয়েছে ৷

Advertisement
ভাইরাল ভিডিও ভাইরাল ভিডিও
হাইলাইটস
  • কাপড়ের দোকানে নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকল বাইক
  • গোঁত্তা খেয়ে ঢোকা বাইক থেকে বাঁচল গ্রাহক
  • ভাইরাল হল সিসিটিভি ফুটেজ

চুল খাড়া করে দেওয়ার মতো একটি ঘটনায়,গারমেন্ট শপে মোটরসাইকেল ধাক্কা দিলে এক দল গ্রাহক পালিয়ে যায়। তেলেঙ্গানার একটি পোশাকের দোকানে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরবাইক দ্রুতগতিতে গিয়ে গোঁত্তা খেয়ে কাপড়ের দোকানে আছড়ে পড়ার সিসিটিভি ফুটেজ অনলাইনে ভাইরাল হয়েছে ৷

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, গ্রাহকরা একটি বৃত্তে বসে একে অপরের সাথে কথা বলছেন যখন, হঠাৎ একটি বাইক তাদের দিকে চার্জ করে। কাউন্টারের উপর আরোহীকে ধাক্কা দেওয়ার আগে গাড়িটি থামলে তারা অবিলম্বে রাস্তা থেকে সরে যায়। এরপর তারা পালিয়ে যায়।

সংক্ষিপ্ত নিরাপত্তা ফুটেজে, তিনজন মহিলা এবং একজন পুরুষকে আড্ডা দিতে দেখা যায়। যখন হঠাৎ দ্রুতগতির বাইকটি তাদের দিকে বাধা দেয়। সৌভাগ্যবশত, তারা অক্ষত থেকে রক্ষা পেয়েছিল কিন্তু ঠিক সময়ে ঝাঁপিয়ে পড়ে পালিয়ে যায়। আরোহীকে কাউন্টারের দিকে ছুঁড়ে মারা হয়েছিল। কিন্তু সেও কোনও কতমে গুরুতর আঘাত এড়িয়ে যায়।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ঘটেছে ৮ নভেম্বর খাম্মামের রাভিচেত্তু বাজারে।

ভিডিওটি এখানে দেখুন:

জানা গিয়েছে, আরোহী জানান যে তার গাড়ির ব্রেক ব্যর্থ হয়েছে এবং সে কারণে তিনি দোকানে বিধ্বস্ত হয়েছেন। পুলিশ দুই চাকার গাড়িটি আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement