scorecardresearch
 

শরীরই সম্পদ মডেলের, শুধু পার্টি করেই কামাচ্ছেন কোটি টাকা, জানুন কীভাবে

পার্টি করেই কোটি টাকা আয়। শরীর দেখিয়ে ক্লায়েন্ট খুশি করেই পেশা সামলাচ্ছেন এই মডেল। রূপ দেখে পিছলে যাবেন যে কোনও ক্লায়েন্টই। দেখুন ছবি।

এরিকা নর্থ এরিকা নর্থ
হাইলাইটস
  • টোপ দেখিয়ে কোটিপতি
  • পার্টি করেই আসছে দেদার পয়সা
  • মডেলের আঙুল ফুলে কলাগাছ

এমন চাকরিই তো মানুষের  স্বপ্ন। মানে আমরা কাজ থেকে ছুটি নিয়ে যেমন ফূর্তি করতে বিভিন্ন জায়গায়, পার্টিতে যাই। আর যদি কেউ পার্টিতে যাওয়ার জন্যই ফি বা টাকা পান, তাহলে কেমন হয় ! এমনই অভিনব কাজ পেয়েছেন এক মহিলা। তাঁর লাস্যে ও শরীরী আকর্ষণে মুগ্ধ হয়ে মিলিয়নিয়াররা তাঁকে পার্টিতে যাওয়ার জন্য় হায়ার করেন।

পার্টিতে থাকুক নেশা

২৪ বছরের এরিকা নর্থ পেশায় মডেল। আমেরিকার অ্যারোগন শহরের বাসিন্দা। এক সময় তাঁর কাছে দিন গুজরানের মতো কোনও অর্থ ছিল না। আচমকা তিনি এমন এক কাজ পেয়ে যান, যা তাঁর দুনিয়া বদলে দেয়। তিনি এখন প্রচুর টাকা রোজগার করছেন। তাঁর পেশার নাম Atmospheare Model. 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by erica (@itstheerica)

তবে পার্টিতে যাওয়া, হাত ধরে ঘোরা সহ নানা রকম কাজ কর্মে সময় কাটালেও, এরিকার দাবি, তিনি ক্লায়েন্টদের সঙ্গে বিছানায় যান না। যদিও তার এই মন্তব্য নেটিজেনদের মনঃপূত হয়নি। তাতে অবশ্য তিনি পরোয়া করছেন না।

ক্লায়েন্টদের টোপ

ক্লায়েন্টদের সামনে টোপ হিসেবেও তাঁকে ব্য়বহার করা হয়। কর্পোরেট হোক কিংবা প্রাইভেট পার্টি তাঁকে সামনে রেখে মোটা টাকার ডিল সেরে নেন ক্লায়েন্টরা। তাই তার কপালেও জোটে ভাল রকম দক্ষিণা। তিনিও সেই সুযোগ দুহাতে আঁকড়ে ধরেন।

এরিকার মতো ভারতেও দিল্লি, মুম্বই, কলকাতা সহ বড় শহরগুলিতে এই ধরণের মহিলাকে হায়ার করা হয়। তবে তার চল কম।  

 
; ; ;