scorecardresearch
 

Richa Chadda Twit On Army Hits Back Actress: সেনাকে উপহাস করে বিপাকে রিচা চড্ডা, জবাব অক্ষয়-বিবেকের

Richa Chadda Twit On Army Hits Back Actress: বলিউড অভিনেত্রী রিচা চড্ডা সেনার বিরুদ্ধে নিজের একটি টুইট করে বিপাকে। চাপে পড়ে টুইট ডিলিট এবং ক্ষমাও চাইতে বাধ্য হয়েছেন। কিন্তু তাতেও বিতর্ক থামছে না। এখন বলিউড হিরো অক্ষয় কুমার পাল্টা জবাব দিয়েছেন। জবাব দিয়েছেন কাশ্মীর ফাইলস খ্যাত পরিচালক বিবেক অগ্নিহোত্রীও।

সেনাকে উপহাস করে বিপাকে রিচা চড্ডা, জবাব অক্ষয়-বিবেকের সেনাকে উপহাস করে বিপাকে রিচা চড্ডা, জবাব অক্ষয়-বিবেকের
হাইলাইটস
  • সেনাকে উপহাস করে বিপাকে রিচা চাড্ডা
  • টুইট করে পাল্টা জবাব অক্ষয়-বিবেকের

বলিউড অভিনেত্রী রিচা চড্ডা নিজের একটি টুইট নিয়ে এখন বিতর্কে ফেঁসে রয়েছেন। রিচা চাড্ডা ভারতীয় সেনা কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদীর একটি টুইটকে রিটুইট করে কিছু এমন জানিয়েছেন যাতে, বিভাজন তৈরি হয়ে গিয়েছে। এখন বলিউড হিরো অক্ষয় কুমার পাল্টা জবাব দিয়েছেন। জবাব দিয়েছেন কাশ্মীর ফাইলস খ্যাত পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

আরও পড়ুনঃ নিয়মিত দই খান অনেকেই, শীতকালে খাওয়া উচিত? বিশেষজ্ঞরা বলছেন...

অক্ষয় কুমার কী জানিয়েছেন?

ভাইরাল টুইটটির স্ক্রিনশট দিয়ে লিখেছেন যে, এটা দেখে দুঃখ হচ্ছে যে কখনও আমাদের আর্মি ফোর্সের প্রতি অকৃতজ্ঞ হওয়া উচিত নয়। তাঁরা আছেন বলেই আমরা আছি। এর সঙ্গে অক্ষয় হাত জোড় করার ইমোজি শেয়ার করেছেন।

অক্ষয় কুমার

রিচাকে বিবেক অগ্নিহোত্রীর জবাব

কাশ্মীর ফাইলস খ্যাত পরিচালক বিবেক অগ্নিহোত্রী, অভিনেতা রিচা চাড্ডার উপর নিশানা তাক করে জবাবও দিয়েছেন। তিনি জানিয়েছেন, বয়কট বলিউড ট্রেন্ডের সঙ্গে জড়িত অভিনেত্রীকে নিয়ে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। ভাইরাল করে লিখেছেন, "এই বিহেভিয়ার দেখে আমি একদমই অবাক হইনি। তিনি সত্যি অ্যান্টি ইন্ডিয়া ফিল করেন। মনের কথা মুখে চলেই আসে। তারপর এরা জিজ্ঞাসা করেন যে বলিউড কে বয়কট কেন করা উচিত?"

ঘটনাটি আসলে কী?

আসলে রিচা চাড্ডা, সেনা কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদির বয়ানের উপর নিজের প্রতিক্রিয়া দিয়েছেন ।যাতে দ্বিবেদী জানিয়েছেন যে, ভারতীয় সেনা পাকিস্তানে থাকা কাশ্মীর ফেরত নেওয়ার দেশের জন্য অপেক্ষা করছে এবং তারা প্রস্তুত। আমরা সরকারের আদেশের অপেক্ষা করছি। আমরা খুব দ্রুত অপারেশন পূরণ করব। কিন্তু এ বিষয়ে রিচা চাড্ডা যা জানিয়েছেন তাতে ভারতীয়দের জন্য অস্বস্তিকর।

রিচা টুইটটি শেয়ার করে লিখেছেন 'Galwan Says Hi'। এই প্রতিক্রিয়া ভারতীয়দের পছন্দ হয়নি এবং তারা অ্যাক্ট্রেসকে ট্রোল করা শুরু করে দিয়েছেন। এই টুইট সামনে আসতেই ভাইরাল হতে শুরু করেছে। অ্যাক্ট্রেসের টুইট-এ বিতর্ক তৈরি হয়ে গিয়েছে। লোকেরা বলা শুরু করেছে গালওয়ান শহিদদের উপহাস করেছেন রিচা। ক্রমাগত ট্রোলিংয়ের চাপে পড়ে পরে টুইট ডিলিট করে দেন তিনি। যদিও বিতর্ক বেড়েই চলেছে।

আরও পড়ুনঃ হার্টের সমস্যা কমায় মাখন, নিয়ন্ত্রণ করে ওজনও, কীভাবে খাবেন? 

রিচা চাড্ডা ক্ষমা চেয়েছেন

টুইটের পর হাঙ্গামা শুরু হতেই ক্ষমা চেয়েছেন actress। জানিয়েছেন যে, "আমার উদ্দেশ্যে সেনাদের অপমান করা ছিল না। আমার তিনটি শব্দকে বিতর্কে টানা হচ্ছে। কারও যদি খারাপ লেগে থাকে তাহলে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। অভিনেত্রী এও জানিয়েছেন যে আমি আমার দাদু নিজে সেনাতে ছিলেন এবং লেফটেন্যান্ট কর্নেল পোস্টে ছিলেন। ভারত-চিন যুদ্ধে তার পায়ে গুলি লেগেছিল। আমার মামা প্যারাট্রুপার ছিলেন। এটা আমার রক্তে রয়েছে। যদি সেনার কেউ শহিদ হন তাহলে তার গোটা পরিবার প্রভাবিত হয়। এমনকী যদি কোনও সেনা জখম হয়, তাও অত্যন্ত মর্মান্তিক হয়। এটাই আমার টুইট এর মূল বক্তব্য ছিল।"

 

 
; ; ;