scorecardresearch
 

Newly Married Couple Caught Fire: সবে বিয়ে সেরেছেন, আচমকা আগুন ধরে গেল দম্পতির পোশাকে Viral Video

Newly Married Couple Caught Fire: সবে বিয়ে সেরেছেন, আচমকা আগুন ধরে গেল দম্পতির পোশাকে। দেখুন Viral Video.

Advertisement
আগুনে পুড়ছে নব দম্পতি আগুনে পুড়ছে নব দম্পতি
হাইলাইটস
  • সবে বিয়ে সেরেছেন দম্পতি আচমকা দুর্ঘটনা
  • আচমকা আগুন ধরে গেল দম্পতির পোশাকে
  • ইন্টারনেটে ভাইরাল ভিডিও

বিয়ে করে আসছেন নব দম্পতি। আচমকা গায়ে আগুন ধরে গেল তাঁদের। বলা ভাল আগুন ধরিয়ে দেওয়া হল। দুজনে ছুটে আসছেন। কিন্তু মুখে হাসি। কিন্তু এসব কী? শুটিং বা ইনস্টাগ্রাম রিল নয়, সত্যিকারের বিয়ে। তাহলে কী এমন ঘটনা ঘটল, যে তাঁদের গায়ে আগুন ধরিয়ে দেওয়া হল। সেই ভিডিও এখন ইন্টারনেটে ঝড়ের গতিতে ভাইরাল।

অভিনবত্ব কীসের?

অস্বীকার করার উপায় নেই যে আজকাল বিয়ে, বিয়ের অনুষ্ঠান, ওয়েডিং ফটোশুট খুব প্রতিযোগিতামূলক হয়ে উঠেছে। যে কেউ শুধু তাই কেন? যে কোনও কাজেই অভিনবত্ব খুঁজে বেরায় একদল লোক। সব জায়গায় যেন চমক। খাওয়া-দাওয়া, ঘুমনো, স্নান করা সবই যেন প্রতিযোগিতার বিষয় হয়ে দাঁড়িয়েছে। 

বিয়ের চমকেও প্রতিযোগিতা

বিশেষ করে বর-কনেরা খুব প্রতিযোগিতামূলক হয়ে উঠেছে। তারা এমন ধারণা চায় যা মানুষ আগে কখনও দেখেনি, এমন এন্ট্রি করতে চায় যা আগে ব্যবহার করা হয়নি। তাদের বিয়ের দিন থেকে বর এবং কনের এই ভিডিওটি 'আগে কখনো দেখা যায়নি' ফ্যাক্টরের জন্য ভাইরাল হয়েছে। স্টান্টম্যান গেবে জেসপ এবং তার স্ত্রী অ্যাম্বের বাম্বির মিশেল (Gabe Jessop and his wife Ambyr Bambyr Mishelle) সম্প্রতি বিয়ে করেছেন। তাঁরা, অবশ্যই, প্রচলিত বিয়ের কায়দা পছন্দ করেননি। অতএব? তারা রোমাঞ্চ এবং সাসপেন্সের সঙ্গে নিজেদের বিয়েকে উপস্থাপিত করেছেন।

ভিউ প্রায় লাখের কাছে

তাঁরা বিয়ের রীতি পালনের পর, তাঁরা নিজেদেরকে আগুন ধরিয়ে দেন, আক্ষরিক অর্থেই অর্থাৎ সত্যি সত্যি। অবশ্য প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন না করে অবশ্য নয়। তারপরে, তাঁরা এক সঙ্গে হাতে হাত রেখে হেঁটেছিলেন তাঁরা। যখন অতিথিরা তাঁদের দেখে উল্লাস করেন, তাঁরাও তাঁদের উদ্দেশ্য সফল বলে মনে করেন। মুহূর্তটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করার পর এখন পর্যন্ত এটি ৭০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে।

Advertisement

ভিডিওটি এখানে দেখুন:

ইন্টারনেটের একটি অংশ হতবাক হয়ে গেলেও, অন্যরা ভেবেছিল যে এই কাজটি সত্যিই দুর্দান্ত ছিল৷ “এটি আশ্চর্যজনক আমি মন্ত্রমুগ্ধ। আমি সত্যিই ছবি (sic) দেখার জন্য উন্মুখ, "একজন ব্যবহারকারী লিখেছেন. "বাহ এটা বন্য!" অন্য ব্যবহারকারী লিখেছেন।

নীচে আরও মন্তব্য দেখুন:

ছবি

 

Advertisement