scorecardresearch
 

বরকে বসিয়ে রেখে বিয়ের আগেই গপাগপ খাচ্ছেন কনে, Viral ভিডিও

বর অপেক্ষায়। কনের সাজতে গিয়ে খিদে পেয়েছে। বরকে বসিয়ে রেখেই ম্যাগি খাচ্ছেন কনে। ভিডিও এখন ভাইরাল। দেখুন কী বলছেন কনে ?

Advertisement
ভাইরাল কনে ভাইরাল কনে
হাইলাইটস
  • বরকে অপেক্ষায় রেখে খাচ্ছেন কনে
  • ম্যাগি খাওয়ার ভিডিও ভাইরাল

দীর্ঘদিন করোনার কারণে আটকে ছিল সামাজিক বিভিন্ন অনুষ্ঠান। করোনা হালকা হতেই গোটা দেশেই দেখা গিয়েছে, অনেকেই আটকে থাকা সামাজিক অনুষ্ঠানগুলি সেরে ফেলতে চাইছেন। এবার বিয়ের অনুষ্ঠানে এক কনের খাওয়ার ভিডিও পোস্ট করে দেন আত্মীয়দের মধ্যেই একজন। তাই এখন ভাইরাল হয়ে গিয়েছে। কী আছে ওই ভিডিওতে।

 

দেখা যাচ্ছে কনের সাজে বসে রয়েছেন এক কনে। ব্লাউজ, গয়না পড়া রয়েছে। শরীরের নীচের অংশে অবশ্য জিন্স পরে বসে আছেন কনে (viral video)। সোটি বদলাবেন পরে। তার আগে তাঁর চুল ঠিক করে দিচ্ছেন ড্রেসার। হঠাৎ করেই কনে খিদের তাড়নায় ছটফট শুরু করেন। ম্যাগি চাই। নইলে তিনি বিয়ে করবেন না। এমন আজব দাবি শুনে বিপাকে উপস্থিত সকলে। শেষ পর্যন্ত কীভাবে তিনি ম্যাগি আদায় করে ছাড়লেন তাই ভিডিওর মূল উপজীব্য।

খিদে পেয়েছে এতটাই, যে সাজগোজও থামিয়ে দিয়েছেন তিনি। মেক-আপ মাঝ পথে থামিয়ে কনেকে ম্যাগি দিতে হয়েছে বাধ্য হয়ে। গপগপিয়ে সাবার করছেন সেই ম্যাগি। এমনকী নিজের খুশিও ব্যক্ত করেছেন তিনি। এই সময় একজন গোটা ঘটনার ভিডিও করেন কেউ। এরই মাঝে বর এসে গিয়েছে বলে খবর দেওয়া হয় তাঁকে।কনের সাফ জবাব, বর দরকার হলে অপেক্ষা করবে ঘণ্টা খানেক। আর লগ্ন? কনের জবাব, লগ্ন পেরিয়ে গেলেও না খেয়ে বিয়ে করতে যেতে পারবেন না।

Advertisement

 

বিয়ের দিন সকাল থেকে বিয়ে শেষ হওয়া পর্যন্ত পাত্র-পাত্রীকে উপোস করে থাকাটাই হিন্দু বিয়েতে নিয়ম। সারাদিন কিছু না খেয়ে থেকে বিয়ের পিঁড়িতে বসে মন্ত্র পড়ে নিয়ম মেনে বিয়ে করেন বর-কনে। ভোরবেলায় দধিকর্মা রীতিতে দই-চিঁড়ে খাওয় হয়। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে কনে উপোস তো দূর, রীতি আটকে রেখে আগে ম্যাগি খাওয়া সারছেন। খালি পেটে বিয়ে করতে পারবেন না, পরিষ্কার জানিয়ে দিয়েছেন।

কনের এই কীর্তি নিয়ে নানা মুনির নানা মত। তবে গোটা ঘটনা সোস্যাল সাইটের দৌলতে ভাইরাল।

 

Advertisement