scorecardresearch
 

Cadbury Dairy Milk New Advertisement : নয়া 'কুছ খাস হ্য়ায়!' ক্যাডবেরির নতুন অ্যাডে অর্ধেক আকাশের জয়গাথা

Cadbury Dairy Milk New Advertisement: তারা নতুন একটি বিজ্ঞাপন এনেছে। সেখানে দেখা যাচ্ছে, এক যুবক মাঠে বসে রয়েছেন। আর ক্যাডবেরির এক টুকরো মুখে পুরেছেন।

ক্যাডবেরির নতুন এবং পুরনো বিজ্ঞাপন। ছবি: ভিডিওর স্ক্রিনশট ক্যাডবেরির নতুন এবং পুরনো বিজ্ঞাপন। ছবি: ভিডিওর স্ক্রিনশট
হাইলাইটস
  • এ দেশে ক্রিকেট নিয়ে উন্মাদনার কথা নতুন করে বলার কিছু নেই
  • দেশের সবথেকে জনপ্রিয় খেলা এটি
  • ক্যাডবেরি অপেক্ষাকৃত কম তরুণদের মধ্যে নিজেদের পণ্য জনপ্রিয় করার জন্য একটি বিজ্ঞাপন বানিয়েছিল

Cadbury Dairy Milk New Advertisement: এ দেশে ক্রিকেট নিয়ে উন্মাদনার কথা নতুন করে বলার কিছু নেই। দেশের সবথেকে জনপ্রিয় খেলা এটি। ক্যাডবেরি অপেক্ষাকৃত কম তরুণদের মধ্যে নিজেদের পণ্য জনপ্রিয় করার জন্য একটি বিজ্ঞাপন বানিয়েছিল। তা তৈরি করেছিল ওগিলভি। সেখানে ধরা পড়েছিল একটি মিষ্টি মুহুর্ত।

নয়া বিজ্ঞাপন
তারা নতুন একটি বিজ্ঞাপন (Cadbury Dairy Milk New Advertisement) এনেছে। সেখানে দেখা যাচ্ছে, এক যুবক মাঠে বসে রয়েছেন। আর ক্যাডবেরির এক টুকরো মুখে পুরেছেন। এগিয়ে চলেছে বিজ্ঞাপন। ওই যুবকের বান্ধবী এক ছক্কা হাঁকিয়েছেন। তবে চয হবে তো? ম্যাচ জেতাতে পারবেন তো? সবার যেন দমবন্ধ করা অবস্থা। না, খারাপ কিছু হয়নি। সেটা ছয় হয়েছে আর ম্য়াচ পুরে নিয়েছেন পকেটে।

আর এরপর নিজের উচ্ছ্বাস লুকিয়ে রাখতে পারেনি ওই যুবক। নেচেকুঁদে সারা মাঠে একাকার করে দিয়েছেন তিনি। মাঠে ঢুকে পড়েছেন। পুলিশ বাধা দেওয়ার যে চেষ্টা করেনি, তা নয়। তবে সফল হয়নি।

পুলিশকে বাইপাস করেই মাঠে ঢুকে পড়লেন ওই যুবক। আর তাই বান্ধবী হেসেই খুন। এরপর ওই যুবক চকোলেটের এক টুকরো দিয়েছেন তাঁর বান্ধবীকে। তৈরি হয়েছে মিঠা মুহুর্ত।

এই বিজ্ঞাপন নতুন করে (Cadbury Dairy Milk New Advertisement) তৈরি হয়েছে। আর তারিফ কুড়িয়েছে নেট-নাগরিকদের মধ্যে।

আগে যা দেখেছি
পুরনো বিজ্ঞাপনটি নয়ের দশকে টিভিতে দেখা গিয়েছিল। সেটিও তুমুল জনপ্রিয় হয়েছিল। সেখানে তরুণ জায়গা নিয়েছিলেন মডেল সিমোনা রাশি। ওই বিজ্ঞাপনে দেখা গিয়েছিল, তিনি মাঠে ঢুকে পড়েছেন।

নতুনটি জনপ্রিয় হয়েছে
ঘটনা হল, ক্যাডবেরির নতুন এই অ্যাড বেশ জনপ্রিয় হয়েছে। এক নেট-নাগরিক বলছেন, এটার খুব দরকার ছিল। ক্যাডবেরি ডেয়ারি মিল্ক এবং ওগিলভিকে ধন্যবাদ। এই বিজ্ঞাপনে মেয়েদের জয়ের ছবি তুলে ধরা হয়েছে। লিঙ্গ বৈষম্য-বিরোধী বার্তা রয়েছে। সেটি প্রবল জনপ্রিয় হয়েছে।

অর্ধেক আকাশ
এই বিজ্ঞাপন (Cadbury Dairy Milk New Advertisement)-এ মহিলাদের দুনিয়াজয়ের বার্তা দিয়েছে। আর সেখানে তার পাশে দাঁড়িয়েছেন এক পুরুষ। তাঁর জয়কে উদযাপন করছেন, তাঁর পাশে দাঁড়াচ্ছেন। যোগ্যদের কুর্নিশ করতে আপত্তি কই! ঠিক তেমনইটাই হয়েছে ওই বিজ্ঞাপনে।

 

 
; ; ;