scorecardresearch
 

মিমি-নুসরত ও মহিলা সাংসদদের সঙ্গে ছবি পোস্ট করে বিপাকে শশী থারুর

মিমি-নুসরত সহ মহিলা সাংসদদের সঙ্গে ছবি তুলে পোস্ট করে বিপাকে পড়লেন কংগ্রেসের বিতর্কিত সাংসদ শশী থারুর। কিছুদিন আগেই স্ত্রী সুনন্দা পুষ্কর হত্যা মামলায় ক্লিনচিট পেয়েছেন। ফের নতুন বিতর্কে তিনি। জানুন কী হয়েছে...

শশী তারুর ও মহিলা সাংসদরা শশী তারুর ও মহিলা সাংসদরা
হাইলাইটস
  • ফের বিতর্কে কংগ্রেস সাংসদ শশী থারুর
  • মহিলা সাংসদদের সঙ্গে ছবি পোস্ট করে বিপাকে
  • মজাদার সংসদ কথাতে চটলেন নেটিজেনরা

কংগ্রেস সাংসদ শশী থারুর সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে ব্যাপক ট্রোলড হন।  তিনি মহিলা সাংসদদের সাথে একটি ছবি পোস্ট করেছেন টুইটারে। তাতে ক্যাপশনে লেখেন,  "লোকসভা, কাজ করার জন্য একটি আকর্ষণীয় জায়গা।" এখন ভাইরাল হওয়া তার পোস্টে, থারুর বারামতির সাংসদ সুপ্রিয়া সুলে, পাতিয়ালার সাংসদ প্রনীত কৌর, দক্ষিণ চেন্নাইয়ের সাংসদ থামিঝাচি থাঙ্গাপান্ডিয়ান, যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী, বসিরহাটের সাংসদ নুসরত জাহান, করুর সাংসদ এস জোথিমনির সাথে একটি সেলফিতে পোজ দিয়েছেন।

সোমবার সংসদের শীতকালীন অধিবেশন শুরু হওয়ায় শেয়ার করা পোস্টটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মোটেও প্রভাবিত করেনি। ইন্টারনেটে ক্যাপশনের শব্দগুলি যা পোস্টে ক্যাপশনে ব্যবহার করেছিলেন থারুর, এটি আসলে "অসম্মানজনক" বলে মন্তব্য করেন তাঁরা।

“কে বলে লোকসভা কাজের জন্ আকর্ষণীয় জায়গা নয়? আজ সকালে আমার ছয় সহকর্মী সাংসদের সাথে (sic)," তিনি ছবির ক্যাপশন দিয়েছেন।

এখানে পোস্ট দেখুন:

যাইহোক, ছবিটি পোস্ট করার পরে, শশী থারুর সমালোচনার শেষের দিকে নিজেকে খুঁজে পেয়েছেন। সংসদ সদস্য নির্দয়ভাবে ট্রোলড হয়েছেন এবং কেউ কেউ দাবি করেছেন যে তার টুইটটি "যৌনবাদী" এবং "অসম্মানজনক"।

তার টুইটটি সোশ্যাল মিডিয়ায় আলোচনার জন্ম দেওয়ার পরে, শশী থারুর দ্রুত ক্ষমা চেয়েছিলেন এবং বলেছিলেন যে পুরো জিনিসটি "দারুণ ভাল হাস্যরসে" করা হয়েছিল। “পুরো সেলফি জিনিসটি করা হয়েছিল (মহিলা সাংসদের উদ্যোগে) দুর্দান্ত হাস্যরসে এবং তারাই আমাকে একই চেতনায় টুইট করতে বলেছিলেন। আমি দুঃখিত কিছু লোক অসন্তুষ্ট কিন্তু আমি কর্মক্ষেত্রে বন্ধুত্বের এই শোতে যুক্ত হতে পেরে খুশি হয়েছিলাম। এই সবই হল,” কংগ্রেস সাংসদ টুইট করেছেন।

সংসদের শীতকালীন অধিবেশন সোমবার শুরু হয়েছে এবং ২৩ ডিসেম্বর শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। অধিবেশন চলাকালীন, ২৬ টি বিল উপস্থাপনের জন্য তালিকাভুক্ত করা হবে। এর মধ্যে রয়েছে ফার্ম লজ রিপিল বিল এবং ক্রিপ্টোকারেন্সি অ্যান্ড রেগুলেশন অফ অফিসিয়াল ডিজিটাল কারেন্সি বিল।