scorecardresearch
 

Viral Video : বিমানে উদ্দাম সঙ্গম যুবক-যুবতীর, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

বিমানের মধ্যে শারীরিক সম্পর্কে লিপ্ত হলেন যুগল। সেই ভিডিও এখন রীতিমতো ভাইরাল। লাখ লাখ মানুষ এই ভিডিও ইতিমধ্যেই দেখে নিয়েছেন। ট্যুইটারের সৌজন্যে এই ভিডিও এখন মোবাইলে মোবাইলে ঘুরছে।

Advertisement
ভাইরাল ভিডিও ভাইরাল ভিডিও
হাইলাইটস
  • বিমানের মধ্যে শারীরিক সম্পর্কে লিপ্ত হলেন যুগল
  • সেই ভিডিও এখন রীতিমতো ভাইরাল

বিমানের মধ্যে শারীরিক সম্পর্কে লিপ্ত হলেন যুগল। সেই ভিডিও এখন রীতিমতো ভাইরাললাখ লাখ মানুষ এই ভিডিও ইতিমধ্যেই দেখে নিয়েছেন।  ট্যুইটারের সৌজন্যে এই ভিডিও এখন মোবাইলে মোবাইলে ঘুরছে। সেই ভিডিও দেখে রীতিমতো তাজ্জব নেটিজেনরা। 

ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানের বাথরুমে শারীরিক সম্পর্কে লিপ্ত যুগল। আসলে বাথরুমের বাইরে অপেক্ষা করছিলেন বিমানের এক কর্মী। বাথরুম ভিতর থেকে লাগানো ছিল। সেই দরজা অনেকক্ষণ ধরে খোলা হচ্ছিল না। অধৈর্য হয়ে বিমানের সেই কর্মী দরজা ধাক্কা দেন। আর দরজা খুলতেই অবাক করা সেই দৃশ্য। দেখা যায়, বাথরুমে এক যুবক ও যুবতী শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। 

এদিকে এই দৃশ্য দেখে হেসে খুন বিমানারে যাত্রীরা। ৩৭ সেকেন্ডের সেই ভিডিও অনেকে ক্যামেরাবন্দী করেন। আবার বিমানের সিসিটিভিতেও ধরা পড়ে। অনেকে এই ভিডিও দেখে হাসাহাসি শুরু করলেও কেউ কেউ এর তীব্র আপত্তি জানিয়েছেন। তাঁদের মতে, বিমানে এমন ব্যবহার বা কর্মকাণ্ড কখনও কাম্য নয়। 

ভিডিও ভাইরাল হওযার পর বিমানের এক কর্মী সংবাদমাধ্যমকে জানান, 'এই ঘটনা বেশ হইচই ফেলে দেয়। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ সেই যুগলের সঙ্গে কথাও বলেছে। তবে যুগলের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়েছে কি না সে বিষয়ে কোনও তথ্য নেই।' 

   
জানা যায়, এই ঘটনাটি ইজিজেটের। বিমানটি ৮ সেপ্টেম্বর ব্রিটেনের লুটন থেকে ইবিজা যাচ্ছিল। সেখানেই ঘটে এ ঘটনা। এদিকে ব্রিটেনের আইন অনুযায়ী যৌন অপরাধ আইন ২০০৪ এর ৭১ ধারা মোতাবেক স্বেচ্ছায় জনসমক্ষে সঙ্গম করা দণ্ডনীয় অপরাধ।

Advertisement